বাংলা নিউজ > বায়োস্কোপ > Paayel-Raj: রাজের জীবনে মিমির এন্ট্রিতে ভাঙে 'প্রেম'! প্রাক্তনের নাম শুনে কী বললেন পায়েল?

Paayel-Raj: রাজের জীবনে মিমির এন্ট্রিতে ভাঙে 'প্রেম'! প্রাক্তনের নাম শুনে কী বললেন পায়েল?

রাজকে নিয়ে পায়েলের প্রতিক্রিয়া 

Paayel-Raj: বোঝে না সে বোঝে না ছবির সেটে বেড়েছিল রাজ-মিমির ঘনিষ্ঠতা। একইসঙ্গে চিরতরে শেষ হয় পায়েল-রাজের সম্পর্ক! একই ইন্ডাস্ট্রিতে এক দশক পার করলেও নাকি পরস্পরের মুখ দেখেন না এই প্রাক্তন জুটি। 

উইকিপিডিয়া বলছে নায়িকার বয়স ৪১! আগামী মাসেই ৪২-এ পা দেবেন পায়েল সরকার। একটা সময় বাংলা বাণিজ্যিক ছবির অন্যতম মুখ ছিলেন পায়েল। দেব থেকে সোহম, আবির, একাধিক তারকার সঙ্গে জুটি বেঁধে ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন পায়েল। গত কয়েক বছরে পায়েলের কেরিয়ার গ্রাফ নিম্নমুখী।

একসময়কার নামী অভিনেত্রীর জীবনে বহুবার বসন্ত এসেছে। কিন্তু তা চিরস্থায়ী হয়নি, তাই তো এখনও ছাদনাতলায় যাননি পায়েল। পায়েলের একাধিক চর্চিত প্রেমের মধ্যে সবচেয়ে আলোচিত রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক। রাজ-মিমি-শুভশ্রীর ত্রিকোণ প্রেম নিয়ে একটা সময় বহু আলোচনা হয়েছে। কিন্তু রাজের জীবনে মিমির এন্ট্রির আগেই জায়গা করে নিয়েছিলেন পায়েল। ‘প্রেম আমার’, ‘লে ছক্কা’ থেকে ‘বোঝে না সে বোঝে না’। অটুট ছিল সম্পর্কের বন্ধন।

‘বোঝে না সে বোঝে না’-এর সেটেই নাকি মিমির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে রাজের। তারপরই পায়েলের সঙ্গে দূরত্ব। রাজ তাঁর জীবনের ‘ক্লোজড চ্যাপ্টার’, পরিচিত মহলে এমনটাই বহুবার জানিয়েছেন অভিনেত্রী। অন্যদিকে শুভশ্রীকে বিয়ে করে সুখে সংসার করছেন রাজ। পুরোনো সম্পর্ক নিয়ে মাথাব্যাথা নেই তাঁর।

সম্প্রতি এক টক শো-তে হাজির হয়েছিলেন পায়েল। সেখানেই হোস্ট তথা অভিনেত্রী অনন্য়া জানতে চান, এই মানুষদের নাম শুনলে প্রথম কোন কথাটা মাথায় আসবে, সেটা বলবে। রাজের নামটা যে তালিকায় থাকবেই, সেটাই স্বাভাবিক। শুরুটা হল সোহমকে দিয়ে। পায়েল জানান, ‘সোহম কিউট, হিরন-নাইস।’ মিঠুনদার নাম শুনে সবচেয়ে খুশি পায়েল। গড়গড়িয়ে বলেন, ‘মিঠুনদা চার্মিং। মিঠুনদা না (চুটকি বাজিয়ে দেখালেন) এইভাবে বন্ধুত্ব করে নিতে পারে কারুর সঙ্গে। উনি খুব চার্মিং’। রাজের নাম আসামাত্রই খানিক অস্বস্তির ঝলক পায়েলের মুখে। দায়সারাভাবে বললেন, ‘ভালো পরিচালক’।

রাজের সঙ্গে প্রেমের কথা খোলাখুলি স্বীকার করেননি কোনওদিন। তবে এই সম্পর্ক ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। প্রেম ভাঙার পর পরিচিত মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবন নিয়ে দুজনের দৃষ্টিভঙ্গি আলাদা, এই প্রেম নাকি পূর্ণতা পাওয়ার ছিল না।

পরবর্তীতে 'যমের রাজা দিল বর' পরিচালক আবির সেনগুপ্তর সঙ্গেও পায়েলের ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা গিয়েছিল, তবে তা দীর্ঘস্থায়ী হয়নি। পায়েল ভালোবেসেছেন, কাছে টেনেছেন, কিন্তু প্রেম পূর্ণতা পায়নি কোনওবারই। নায়িকা কী জীবনে থিতু হবেন? সেই উত্তর তো তিনিই জানেন। তবে দীর্ঘদিন পর রুপোলি পর্দায় বড় প্রোজেক্টে দেখা মিলবে তাঁর। শাকিব খানের প্য়ান ইন্ডিয়া ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন পায়েল। ছবিতে শাকিবের নায়িকা অবশ্য় বলিউডের সোনাল চৌহান।

 

বায়োস্কোপ খবর

Latest News

লাউ রান্না করে খোসা ফেলবেন না! জেল্লা ঠিকরে পড়বে মুখে এভাবে মাখলে, রইল টিপস জওয়ানের গানে নাচ মোহনলালের, মুগ্ধ শাহরুখ লিখলেন ‘তুমিই জিন্দা বান্দা’ পাকিস্তান হারলেও বিশ্বরেকর্ড ক্যাপ্টেন বাবর আজমের, বহু পিছিয়ে রোহিত-কোহলি IPL 2024 মরশুমের প্রায় অর্ধেক শেষ, কোন ৪টি দল প্লে অফের দৌড়ে সকলকে পিছনে ফেলেছে বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল ‘‌অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি’‌, বীরভূম থেকে বিস্ফোরক দাবি করলেন মমতা কিষাণগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে, জানালেন মমতা ২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.