বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata: কলকাতায় একাকী পিয়া, তীব্র গরমে গুজরাটে গিয়ে শেষপর্যন্ত অটো চালাতে হল পরমব্রতকে

Parambrata: কলকাতায় একাকী পিয়া, তীব্র গরমে গুজরাটে গিয়ে শেষপর্যন্ত অটো চালাতে হল পরমব্রতকে

আহমেদাবাদে অটো চালাচ্ছেন পরমব্রত!

পরমব্রত অটো চালাচ্ছেন। সেটাও আবার আহমেদাবাদের রাস্তায়, এই প্রচণ্ড গরমের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়ো বলছে অভিনয়ের মতো পরমব্রত অটোটাও নেহাতই মন্দ চালাচ্ছেন না…। সৌজন্যে অবশ্যই তাঁর আগামী ছবির শ্যুটিং। আর সেজন্যই রোদে পুড়ে ভিনরাজ্যের রাস্তায় অটো নিয়ে বের হয়ে পড়েছিলেন পরমব্রত।

সবে মাত্র বিয়ে করেছেন। স্ত্রী পিয়াকে নিয়ে আপাতত পরমব্রতর সুখের সংসার। বিয়ে, মধুচন্দ্রিমা থেকে দোল, সরস্বতী পুজো উদযাপন, সবটাই একসঙ্গে, সুখেই কাটিয়েছেন ‘পরমপিয়া’। তবে হঠাৎ কেন কলকাতা ছেড়ে সুদূর গুজরাটে গিয়ে অটো চালাতে হল পরমব্রতকে! তাও আবার এই দাবদাহে!

হ্য়াঁ, ঠিকই শুনছেন। পরমব্রত আপাতত অটো চালাচ্ছেন। সেটাও আবার আহমেদাবাদের রাস্তায়, এই প্রচণ্ড গরমের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়ো বলছে অভিনয়ের মতো পরমব্রত অটোটাও নেহাতই মন্দ চালাচ্ছেন না…। সৌজন্যে অবশ্যই তাঁর আগামী ছবির শ্যুটিং। আর সেজন্যই রোদে পুড়ে ভিনরাজ্যের রাস্তায় অটো নিয়ে বের হয়ে পড়েছিলেন পরমব্রত। অটো চালানোর ভিডিয়োর পাশাপাশি পরমব্রত শ্যুটিং লোকেশন থেকে আরও দুটি ছবিও শেয়ার করেছেন।

আরও পড়ুন-অনিন্দিতা-সৌরভের দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি চটজলদি বিয়ের সিদ্ধান্ত নেন দর্শনা?

আরও পড়ুন-ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার

জি স্টুডিও আর একেনল প্রডোকশনের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে 'গুলাবি'। তারই দৌলতে আপাতত আহমেদাবাদে রয়েছেন পরমব্রত। ‘মিথ্যা’র পর এই ছবির দৌলতেই আরও একবার হুমা কুরেশির সঙ্গে জুটি বাঁধবেন পরমব্রত। আর একথা পরমব্রত নিজেই জানিয়েছেন। আহমেদাবাদে ছবির শ্যুটিংয়ের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরমব্রত লিখেছেন, ‘আহমেদাবাদে এই গরমের মধ্যে শ্যুটিং মোটেও মজার বিষয় নয়,তাও আবার অটো রিকশা চালনো। গুলাবি-র অংশ হতে পেরে খুশি।’ 

'গুলাবি'তে অন্যধারার চরিত্রে দেখা যাবে অভিনেতা পরমব্রতকে।  চিত্রনাট্য পড়েই তাই রাজি হয়ে গিয়েছিলেন পরমব্রত। ছবির পরিচালক বিপুর মেহতা। পরমব্রত, ছাড়াও এই ছবিতে দেখা যাবে আরও এক বাঙালি অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্যকে। ১৪ এপ্রিল থেকে গুজরাটে শুরু হয়েছে ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, প্রচণ্ড দাবদাহে হাঁসফাঁস করছে দেশের বেশিরভাগ অঞ্চল। তবে এই পরিস্থিতিতেও ভোটপ্রার্থী থেকে অভিনেতা-অভিনেত্রী, কেউই কাজ থেকে নিস্তার পাচ্ছেন না। প্রার্থীরা যেমন গরম উপেক্ষা করে নির্বাচনী প্রচার চালাচ্ছেন, তেমনই গরমের মাঝেও শ্যুটিং থেকে নিস্তার পাচ্ছেন না শিল্পীরা। ঠিক যেমন শ্যুটিং করতে হচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়কেও। 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.