বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: চোখে চোখ রেখেই নতুন গান রেকর্ড করে ফলল অরুণিতা-পবনদীপ! ‘ও সাইয়োনি’ শুনেছেন?
অরুণিতা-পবনদীপ।
অরুণিতা-পবনদীপ।

Arunita-Pawandeep: চোখে চোখ রেখেই নতুন গান রেকর্ড করে ফলল অরুণিতা-পবনদীপ! ‘ও সাইয়োনি’ শুনেছেন?

  • এই নিয়ে হিমেশের সুরে তৃতীয়বার গান গাইলেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি। 

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও অরুণিতা আর পবনদীপকে নিয়ে চর্চা শেষ হচ্ছে না। ফের সুখবর দিলেন এই জুটি। আবার কাজ করলেন একসাথে। মানে দর্শক ও অনুরাগীদের জন্য মন ভালো করার আরও একটা সুযোগ করে দিলেন। হিমেশ রেশামিয়ার সুরে ও কথায় গান রেকর্ড করলেন এই দুই তারকা। যা প্রকাশিত হয়েছে মঙ্গলবারই। আর সেই গান নিমেষে সকলের মন কাড়ল। 

গানের নাম ‘ও সাইয়োনি’। ‘হিমেশ কা দিলসে’ অ্যালবামের এই গানে স্টুডিও ভার্সনে দেখা যাচ্ছে জিন্সের জ্যাকেট আর টি-শার্ট পপরে গানের শ্যুটে হাজির হয়েছেন পবন। মাথায় পাহাড়ি টুপি। আর অরুণিতা পরেছেন স্কার্ট আর ক্রপ টপ। মাথায় খোঁপা করে চুলে দিয়েছেন ফুলের মালা। 

পুরো ভিডিয়োতেই গান রেকর্ডিংয়ের মাঝে পবনদীপ আর অরুণিতার কেমিস্ট্রি আবারও চোখ টানল নেটপাড়ার। বোঝা যাচ্ছে, একে-অপরের সঙ্গ কতটা উপভোগ করেন দু'জন। ২৪ ঘণ্টা পেরনোর আগেই ইউটিউবে এই মিউজিক ভিডিও দেখে ফেলেছেন ৩০ লাখ ভিউয়ার্স।

যদিও এই প্রথম নয়, এই নিয়ে তৃতীয়বার হিমেশ রেশামিয়ার মিউজিক অ্যালবামে কাজ করলেন তাঁরা, জুটিতে। সেই গান দুটিও ছিল সুপার-ডুপার হিট। ‘হিমেশ কি দিলসে’ অ্যালবামের ‘তেরি উমিদ’ গানটি গেয়েছিলেন তাঁরা। তারও আগে ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামের জন্য গেয়েছিলেন। 

পবনদীপ ও অরুণিতা প্রসঙ্গে হিমেশ জানান, ‘ওদের জুটি ম্যাজিক্যাল। এর আগেও ওদের দুটো গান ‘তেরে বগের’, ‘তেরি উমিদ’ ব্লকব্লাস্টার হিট হয়েছে। আর আমি জানি ‘ও সাইয়োনি’ও সকলের মন জয় করে নেবে। এই গানটা একটু আলাদা। রোম্যান্টিক অ্যাঙ্গেল থাকলেও এই গানে একটা ফোক রিদম ব্যবহার করা হয়েছে। আর এই গানে ওদের কেমিস্ট্রি তো অনবদ্য।’

বন্ধ করুন