বাংলা নিউজ > বায়োস্কোপ > Youtuber Popi's Girl Child: নখ, চুল কাটা হল, গ্রামীণ প্রথা মেনে প্রথমবার সদ্যোজাত মেয়েকে স্নান করালেন ইউটিউবার পপি

Youtuber Popi's Girl Child: নখ, চুল কাটা হল, গ্রামীণ প্রথা মেনে প্রথমবার সদ্যোজাত মেয়েকে স্নান করালেন ইউটিউবার পপি

পপির মেয়ের প্রথম স্নান

মেয়ের নামকরণ, থেকে ভাগ্য লিখন, প্রথম স্নান, সবই উঠে আসছে পপিস কিচেন ফ্যামিলি ভ্লগে। সম্প্রতি পপির সদ্য়োজাত কন্যার প্রথম স্নানের ভিডিয়ো পোস্ট করা হয়েছে Popi Kitchen Family Vlogs-এর ফেসবুকের পাতায়।

এবার মেয়েই হোক, এটাই তো চেয়েছিল পপি। সেই প্রার্থনা মতো চাউলিয়া পরিবারে লক্ষ্মীই এসেছে। তাই পরিবার এখন শুধুই খুশির হাওয়া। আনন্দ যেন ধরছে না। সদ্যোজাত সেই কন্যা সন্তান সহ বউমাকে বরণ করে ঘরে তুলেছিলেন পপির শাশুড়িমা।তারপর থেকে সেই 'অ্য়াঞ্জেল'কে নিয়েই প্রতিটা মুহূর্ত উদযাপন করছে চাউলিয়া পরিবার।

মেয়ের নামকরণ, থেকে ভাগ্য লিখন, প্রথম স্নান, সবই উঠে আসছে পপিস কিচেন ফ্যামিলি ভ্লগে। সম্প্রতি পপির সদ্য়োজাত কন্যার প্রথম স্নানের ভিডিয়ো পোস্ট করা হয়েছে Popi Kitchen Family Vlogs-এর ফেসবুকের পাতায়। যেখানে দেখা যায় প্রথা অনুযায়ী শিশুর আঁতুর কাটার পর পপির সদ্যোজাত কন্যার নখ-চুল কাটার বিষয়ে পপি ও তাঁর পরিবারের সদস্যর সঙ্গে কথা বলছেন। এরপরই পপির মেয়েকে দেখতে হাজির হয়ে যায় তাঁর দিদি। এরপরই দেখা যায় সেই মুহূর্ত। 

যেখানে সদ্যোজাত, ঘুমন্ত মেয়েকে নিয়ে বাড়ির বাইরে উঠানে রাখা চেয়ারে বসেন পপি। তারপর নাপিত এসে পপি ও তাঁর মেয়ে নখ কেটে যান। পারিশ্রমিক হিসাবে তাঁকে ৫০০ টাকার নোট দিতে দেখা যায়। এরপর হলুদ, তেল মাখিয়ে সদ্য়োজাত সেই শিশুকে স্নান করাতেও দেখা যায় পপি ও তাঁর পরিবারের সদস্যদের। স্নানেন পর পপির শাশুড়িমাকে পপির মেয়েকে নিয়ে ঘরে বসতে দেখা যায়। গ্রামীণ প্রথা মেনে তার কপালে পরতে দেখা যায় হিং-এর টিপ। তারপর পুকুরের সামনে পুজো ও রীতি পালন করতে দেখা যায় পপির বাড়ির সদস্যদের। পপিও তখন মেয়েকে নিয়ে ঘাটে দাঁড়িয়ে ছিলেন।

আরও পড়ুন-‘বিধাতা ওর কপালে কী লিখেছেন কে জানে!’ কীভাবে হল পপির মেয়ের ভাগ্য লিখন অনুষ্ঠান?

গত বছরের শেষের দিকে মা হতে চলার সুখবর দিয়েছিলেন পপি কিচেনের মুখ পপি চাউলিয়া।গ্রাম বাংলার এই গৃহবধূ এখন সোশ্যাল মিডিয়ার অতি পিরিচিত নাম। ইউটিউবে রান্নার ভিডিয়ো বানিয়ে মাসে লক্ষ লক্ষ টাকা আয় করেন পপি। অতি সাধারণ শাড়িতে ঘোমটা টেনে প্রকৃতির কোলে তাঁর রান্না দেখতে অভ্যস্ত লাখো দর্শক। সম্পূর্ণ গ্রাম্য পরিবেশে, ঘরোয়া আয়োজনে, দেশি-বিদেশি নানা পদ নিজের হাতে রেঁধে, জনপ্রিয়তা পেয়েছেন এই ইউটিউবার। পুরনো দিনের রান্নার রেসিপি থেকে আজকের জেনারেশনের পছন্দের পিৎজা, সবই রান্না করেন পপি।

এদিকে জনপ্রিয়তার পাওয়ার সঙ্গে ইউটিউবে দুটি চ্যানেলের পাশাপাশি ফেসবুকে তিনটি পেজ খুলে ফেলেছেন এই ‘সহজ-সরল গ্রামের বউ’টি। একটির নাম ‘পপি কিচেন’। অপর দুটির নাম ‘পপি কিচেন ফ্যামিলি ভ্লগ’ ও ‘দ্য রিয়েল ভিলেজ কুকিং’।

এদিকে দ্বিতীয় প্রেগন্যান্সিতে বেশকিছু জটিলতা থাকায় গত কয়েকটা মাস খুব সাবধানে কাটিয়েছেন পপি। ‘পপি কিচেন’-এর পপি অবশ্য গত কয়েকমাস রান্নার কাজে হাত দেননি। কারণ তিনি অন্তঃসত্ত্বা ছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.