বাংলা নিউজ > বায়োস্কোপ > জামিনে মুক্ত যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার অভিনেতা প্রাচীন চৌহান
প্রাচীন চৌহান। ছবি সৌজন্যে - ফেসবুক
প্রাচীন চৌহান। ছবি সৌজন্যে - ফেসবুক

জামিনে মুক্ত যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার অভিনেতা প্রাচীন চৌহান

  • এক ২২ বছরের তরুণীকে যৌন হেনস্থা করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ছোটপর্দার অভিনেতা প্রাচীন চৌহান। শনিবার বোরিভেলি আদালতে পেশও করা হয় তাঁকে। সেখানেই বেলের জন্য আবেদন করলে তা অনুমোদিত হয়েছে।

তরুণীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হওয়ার পর জামিন পেলেন অভিনেতা প্রাচীন চৌহান। অভিনেতার বাড়ি থেকেই তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। এদিন বোরিভেলি আদালতে পেশও করা হয় তাঁকে। সেখানেই বেলের জন্য আবেদন করলে তা অনুমোদিত হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৫৪,৩৪২,৩২৩,৫০৬ নং ধারায় অনুসারে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। দ্রুত মামলাও রুজু করা হয়েছিল তাঁর নাম। অভিনেতার বেল পাওয়া খববরের সত্যতা স্বীকার করে নিয়েছেন মুম্বইয়ের পূর্ব মালাড থানার সিনিয়র পুলিশ অফিসার প্রকাশ বেল। তিনি আরও জানিয়েছেন শুক্রবার মধ্য রাতে প্রাচীন চৌহানকে গ্রেফতার করা হয়েছিল।

প্রাচীনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল গত ৩০ জুন অভিনেতার বাড়িতেই আয়োজিত এক পার্টিতে ২২ বছরের ওই অভিযোগকারিণী তাঁর বন্ধুকে নিয়ে হাজির হয়েছিলেন। এরপর পার্টি চলাকালীন মদ্যপ অবস্থায় প্রাচীন নাকি অনুমতি ছাড়াই তাঁকে স্পর্শ করেন। স্বাভাবিকভাবেই অভিনেতার এই ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় অবাক তাঁর অনুরাগীরাও!

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'কসৌটি জিন্দেগি কী'-র মাধ্যমেই নিজের ডেবিউ সেরেছিলেন এই অভিনেতা। ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্র 'সুব্রত বসু' যথেষ্ট জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে।'কসৌটি জিন্দেগি কী'-র মাধ্যমে সাফল্যের মুখ দেখার পর 'কুছ ঝুকি পলকে','সিন্দুর তেরে নাম কা','সাত ফেরে','মাতা পিতা কে চরণ মে স্বর্গ'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে প্রাচীনকে। সম্প্রতি, 'প্যায়ার কা পাঞ্চ' ওয়েব সিরিজে 'অভিমন্যু' চরিত্রে অভিনয় করে ফের একবার লাইমলাইটে এসেছিলেন প্রাচীন।

 

বন্ধ করুন