বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly Birthday: ৩৩-এ পা ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর! মাকে কেক খাওয়াতে গিয়ে ইউভানের কাণ্ড দেখুন

Subhashree Ganguly Birthday: ৩৩-এ পা ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর! মাকে কেক খাওয়াতে গিয়ে ইউভানের কাণ্ড দেখুন

শুভশ্রীর জন্মদিনের পার্টির অন্দরে 

Subhashree Ganguly Birthday Celebration: নীল রঙা আঁটসাট ভেলভেট গাউনে বার্থ ডে গার্ল শুভশ্রী। পোশাকে সুস্পষ্ট তাঁর বেবি বাম্প। ছেলেকে নিয়ে জন্মদিনের আনন্দে মাতোয়ারা হবু মা। 

প্রেগন্যান্সি কোনও রোগ নয়, বরং মাতৃত্ব দু-হাত খুলে আলিঙ্গন করার জিনিস। এ কথা বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন শুভশ্রী। নায়িকার অন্তঃসত্ত্বা হওয়া মানেই ক্যামেরার আড়ালে থাকা নয়, প্রমাণ করে দিয়েছেন শুভশ্রী। শুক্রবার, ৩রা নভেম্বর ৩৩-এ পা দিলেন শুভশ্রী। ৯ মাসের অন্তঃসত্ত্বা রাজ ঘরণী। এই দিনটা ঘরোয়া আয়োজনেই চলল সেলিব্রেশন।

এদিন সকাল থেকে শুভশ্রীর শুভদিনের ঢালাও শুভেচ্ছা! টলিউড সেলেব থেকে অনুরাগীরা, অভিনন্দন আর শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে হবু মা-কে। তবে সবচেয়ে খাস বার্তা এসেছে রাজ চক্রবর্তীর তরফে। শুভশ্রীর নানান মুডের ছবি পোস্ট করে ‘মাই লাভ’-এর জন্য রইল রাজের আদুরে বার্তা। পুরোনো ছবিতে হট প্যান্টে ধরা দিলেন শুভশ্রী, কখনও আবার বউয়ের গালে আলতো চুুমু খাচ্ছেন রাজ। জন্মদিনে শুভশ্রীর উদ্দেশে তাঁর বার্তা, ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে মাই লাভ’। জবাবে শুভশ্রী লেখেন, ‘আই লাভ ইউ রাজ’। 

'হ্যাপিয়েস্ট' বার্থ ডে-ই বটে। গত সেপ্টেম্বরেই তিন বছর পূর্ণ করেছে ইউভান। আর ডিসেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। শুরু থেকেই রাজ-শুভশ্রী ঠিক করে রেখেছিলেন ইউভানের খেলার সঙ্গী আনবেন তাঁরা। সবটাই হয়েছে পরিকল্পনামাফিক।

জন্মদিনের ঘরোয়া পার্টিতে আঁটসাট নীল গাউনে ধরা দিলেন শুভশ্রী। ভেলভেট গাউনে সুস্পষ্ট তাঁর বেবি বাম্প। পার্টি মেকআপে পাওয়া গেল হবু মা-কে। কানে ঝোলা দুল, পায়ে গুচির জুতো, স্মোকি আইস আর গ্লসি লিপসে দেখা মিলল নায়িকার। 

ছেলে ইউভানকে নিয়েই জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যালে। একটু দেরিতে মায়ের পাশে পৌঁছায় ইউভান। মজা করে শুভশ্রীকে বলতে শোনা গেল, ‘তুমি এলে না আমার বার্থ ডে-তে ইউভান’। পরমুহূর্তেই মায়ের অপেক্ষা না করে কেক আঙুল দিয়ে তুলে খেয়ে নেয় সে। যা দেখে হাসি থামেনি শুভশ্রীর। এরপর কেকের প্রথম টুকরো ছেলের মুখেই তুলে দিলেন তিনি, মা-কেও কেক খাইয়ে দিল হবু দাদা।

কয়েকদিন আগেও ডান্স বাংলা ডান্সের শ্যুটিং সেরেছেন শুভশ্রী। আপতত মাস খানেকের বিরতি। নতুন বছরে নতুন উদ্যমে কাজে ফিরবেন। তবে শ্যুটিং ফ্লোর থেকে দূরে থাকলেও কাজ বন্ধ নেই শুভশ্রী। নতুন চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে লাগাতার। সম্প্রতি ইন্দুবালা ভাতের হোটেল-এর পরিচালক দেবালয় ভট্টচাার্যের সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছেন বার্থ ডে গার্ল। সেখানে হাতে চিত্রনাট্য নিয়ে বসে থাকতে দেখা গিয়েছে পরিচালককে। ছবিতে শুভশ্রী লেখেন, 'কিছু একটা রান্না হচ্ছে, তৈরি হয়ে গেলেই পরিবেশন করব'। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী? চিড়িয়াখানা ঘুরতে গিয়ে হৃদরোগে মৃত্যু ২৫ বছরের স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী সন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত , বেড়মজুরে শুরু অস্থায়ী বাঁশের সাঁকোর কাজ অবিশ্বাস্য ঘটনা, আস্ত পাইথন চিবিয়ে খেল তৃণভোজী গরু! হতবাক সকলেই ১০০ দিনের বকেয়া মেটাচ্ছে রাজ্য, জনগণকে চিঠি লিখলেন মমতা কলকাতায় করোনার থাবা, মৃত্যু হল যুবকের অতিরিক্ত নগরপালের অফিস থেকে ১০০ মিটার দূরে উদ্ধার বোমা, প্রশ্নের মুখে নিরাপত্তা ‘আমার মুখ থেকে কোনওদিন…’ বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সব খোলসা করলেন কমল নাথ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.