বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Jihad Case: ধর্ম গোপন করে বন্ধুত্ব, ইসলাম গ্রহণে চাপ দেওয়া, মডেলের অভিযোগে গ্রেফতার তনভীর

Love Jihad Case: ধর্ম গোপন করে বন্ধুত্ব, ইসলাম গ্রহণে চাপ দেওয়া, মডেলের অভিযোগে গ্রেফতার তনভীর

রাঁচি মডেলের ধর্মান্তকরণের অভিযোগ

মানবী রাজের আরও অভিযোগ, তনভীর তাঁকে বিয়ে করে জোর করতে থাকেন, এবং ধর্ম বদলের জন্য চাপ দিতে থাকেন। তিনি অস্বীকার করতে তাঁর আপত্তিকর ছবি ভাইরাল করার হুমকিও দেন। অভিযোগ মানবী রাঁচি থেকে মুম্বই আসার পরও তনভীর তাঁর পিছু ছাড়েননি।

প্রতারণা, ধর্ম গোপন করে প্রেম, বিয়ে করে ধর্ম বদলের জন্য চাপ দেওয়ার অভিযোগ। মডেলের FIR-এর ভিত্তিতে গ্রেফাতার করা হল তনভীর আখতার খানকে। অভিযুক্ত তানভীর খানকে বিহারের আররিয়া জেলা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে রাঁচি পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে ট্রানজিট রিমান্ডে ধৃতকে রাঁচিতে আনা হবে বলে জানানো হয়েছে।

জানা যাচ্ছে, তনভীর খান একটি মডেল কোম্পানির মালিক। কাজের সুবাদেই রাঁচির মডেল মানবী রাজের সঙ্গে তাঁর আলাপ হয়। মানবীর অভিযোগ, তনভীর তাঁকে যশ বলে নিজের পরিচয় দিয়েছিলেন। কাজের সুবাদেই তাঁদের বন্ধুত্ব হয়। কিছুদিনের মধ্যে মডেল মানবী জানতে পারে ওই ব্যক্তির নাম আদপে যশ নয় তনভীর। মানবী রাজের আরও অভিযোগ, তনভীর তাঁকে বিয়ের জন্য জোর করতে থাকেন এবং ধর্ম বদলের জন্য চাপ দিতে থাকেন। তিনি অস্বীকার করলে তাঁর আপত্তিকর ছবি ভাইরাল করার হুমকিও দেন। অভিযোগ মানবী রাঁচি থেকে মুম্বই আসার পরও তনভীর তাঁর পিছু ছাড়েননি। 

গত ২৯ মে মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেন মানবী রাজ। অভিযুক্তের বিরুদ্ধে ভারসোভা থানায় ৩৭৬(২) (N), ৩২৮, ৫০৬, ৫০৪, ৩২৩ এবং আইটি আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনাটি যেহেতু রাঁচিতে ঘটেছিল, তাই এই মামলা রাঁচি পুলিশের কাছে হস্তান্তরিত করা হয়েছে বলে জানায় মুম্বই পুলিশ।

অভিযোগকারী মানবী রাজ জানিয়েছেন, তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা। ২০২০-র লকডাউনের পর গ্রুমিংয়ের জন্য তিনি তনভীরের মডেলিং কোম্পানিতে যোগ দিয়েছিলেন। অভিযোগ, ২০২১-এর ২৯ মার্চ হোলির দিন তাঁর পানীয়তে নেশার কোনও ওষুধ মিশিয়ে দেন তনভীর। তারপরই নগ্ন ছবিও তোলা হয়। এরপর ১৪ এপ্রিল যখন সকলে অফিস থেকে বাড়ি চলে গেলে তাঁর সঙ্গে জোর করে শারীরিকভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন তনভীর। মানবী অস্বীকার করলে তাঁকে তাঁর ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করা হয়। এরপর ১৫ এপ্রিলও জোর করে তাঁর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হন তনভীর আখতার খান। এরপর থেকে মানবীকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন তিনি। ধর্ম বদলের জন্যও জোর করতে থাকেন। তিনি একপ্রকার বাধ্য হয়েই মুম্বই চলে আসেন, তবে তারপরও নাকি তনভীর পিছু ছাড়েননি।

অভিযোগ, মডেলিংয়ের জন্যই বিদেশে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন তনভীর। মানবী অস্বীকার করলে অশ্লীল ছবি তাঁর মা ও ভাইকে পাঠিয়ে দেন তনভীর। বাধ্য হয়ে মানবী বিদেশে যেতে রাজি হলে তখন তনভীর নিজেই ফের তাঁর মা, ভাইকে ফোন করে জানান ছবিগুলো ভুয়ো। এরপর বিদেশে গিয়েও তাঁকে জোর করে ধর্ষণ করা হয়, ফের ধর্ম বদলে বিয়ের জন্য চাপ দেওয়া শুরু করেন অভিযুক্ত তনভীর আখতার খান।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল 14 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 127/2 ARG vs COL Final LIVE: কোপার ফাইনালে দাপুটে শুরু কলম্বিয়ার, পোস্ট বাঁচাল মেসিদের মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.