বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohan-Angana: ভালো ভালো ছবি তুলে দিচ্ছেন সহ-অভিনেত্রী! অঙ্গনাকে কি ডেট করছেন রোহন?

Rohan-Angana: ভালো ভালো ছবি তুলে দিচ্ছেন সহ-অভিনেত্রী! অঙ্গনাকে কি ডেট করছেন রোহন?

অঙ্গনার সঙ্গে ডেটে রোহন? (ছবি সৌজন্যে @rohaan_bhattacharjee)

Tollywood Gossip: ২০২৪ সালে এসে নতুন করে মনের মানুষ খুঁজে পেয়েছেন তুমি আশে পাশে থাকলে-র দেব? আর সেই মানুষটি আর কেউ নন, পারো অর্থাৎ অভিনেত্রী অঙ্গনা রায়। অভিনেতার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে!

টলিউডে কান পাতলে জোর গুঞ্জন, পরস্পরকে ডেট করছেন অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায়। রোহনের সদ্য ইনস্টাগ্রাম পোস্ট উসকে দিল আরও জল্পনা। স্টিয়ারিং হাতে গাড়িতে বসে অভিনেতা। পড়ন্ত বিকেলে রোদ এসে পড়ছে রোহনের গায়ে। সেই ছবিই শেয়ার করে অভিনেতা লিখেছেন, ক্যামেরার পিছনে রয়েছেন অঙ্গনা। হ্যাঁ, অঙ্গনাই ছবিগুলি তুলেছেন।

ছবির ক্য়াপশনে রোহন লিখেছেন, ‘আমার মতে সান কিসড ছবি’। পোস্টে কমেন্ট করতে ভোলেননি অঙ্গনার। আগুনের ইমোজি দিয়েছেন মন্তব্য বাক্সে। এর আগে অঙ্গনার সঙ্গে ভালোবাসামাখা ছবি শেয়ার করে রোহন লিখেছিলেন, ‘তোমার সঙ্গে উড়তে চাই, তোমার সঙ্গে পড়তে চাই’। সত্যিই কি দুজনে প্রেম করছেন? যদিও অভিনেত্রী আগে জানিয়েছিলেন যে সেটা সত্য নয়। তাঁরা কেবলই বন্ধু। টলি-টাউনের এই নতুন জুটি নিয়ে চলছে জোর চর্চা। আরও পড়ুন: ‘আবার দেখা হবে..’, ৩৪তম বিবাহবার্ষিকীতে সোনালিকে নিয়ে আবেগঘন শঙ্কর, আর কী লিখলেন

স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালের সুবাদেই পরিচিতি পান রোহন ভট্টাচার্য। ‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর মেগা সিরিয়াল থেকে লম্বা ব্রেক নিয়েছিলেন রোহন ভট্টাচার্য। মাঝে রিয়ালিটি শো-এর সঞ্চালক থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম, এমনকী ছবি জগতটাও এক্সপ্লোর করেছেন রোহন। অবশেষে দীর্ঘ সময় পর স্টারের মেগায় ফিরেছেন অভিনেতা। সৌজন্যে ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে রোহনের বিপরীতে রয়েছেন অঙ্গনা। ওটিটি জগতের পরিচিত মুখ অঙ্গনা। এই সিরিয়ালের সঙ্গেই টেলিভিশন ডেবিউ করেছেন তিনি। সদ্য বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘পারিয়া’ সিনেমায় দেখা গিয়েছে তাঁকে।

‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর একাধিক মেগার অফার ফিরিয়েছেন রোহন। স্টার জলসার নাচের রিয়ালিটি শো-তে সঞ্চালক হিসাবে প্রশংসা কুড়িয়েছেন। ‘বাঘাযতীন’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে রোহন ভট্টাচার্যকে।

একসময় রোহন ভট্টাচার্য এবং সৃজলা গুহ প্রেমচর্চা ছিল তুঙ্গে। করোনা লকডাউনের সময় একসঙ্গে থাকতেনও তাঁরা। মন ফাগুন ধারাবাহিকে সৃজলা গুহকে দেখা যায় শন বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে। মন ফাগুন শেষ হতে না হতেই, রোহন-সৃজলার বিচ্ছেদের খবর সামনে আসে। একাংশ দাবি করতে থাকে, সৃজলা আর শনের সম্পর্কই নাকি ছিল প্রেম ভাঙার কারণ। যদিও তা হাওয়ায় উড়িয়ে দেন রোহন নিজে। সাফ জানান, কোনও তৃতীয় ব্যক্তির হাত নিয়ে তাঁদের বিচ্ছেদে। 

তবে, এসবই অতীত। শোনা যাচ্ছে, জীবনে নতুন মানুষ এসেছে রোহনের। সিরিয়ালের কো-স্টারকেই মন দিয়ে ফেলেছেন। যদিও রোহন আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ‘এরকম কিছু হলে আমি নিজেই ঘোষণা দেব। তবে ওর সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। ওর সঙ্গে থাকতে ভালো লাগে। আমার সঙ্গে সচারাচর এমনটা হয় না। আমি এমনিতে খুবই লাজুক। অঙ্গনাকে কোস্টার হিসেবে পেয়ে আমি সত্যিই খুশি।’

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর সরকারি কর্মীদের মাথায় পড়ল বাজ, খুশির খবর শুনিয়েও নির্দেশিকা বাতিল ভোটের মাঝে EPL Sheffield United vs Tottenham Hotspur Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Manchester City Football Club vs West Ham United Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.