বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohit Roy on his daughter: ‘দ্য আর্চিস’-এর প্রস্তাব পেয়েছিলেন আরেক তারকা কন্যা, পড়াশোনার জন্য হেলায় ফিরিয়েছেন অফার

Rohit Roy on his daughter: ‘দ্য আর্চিস’-এর প্রস্তাব পেয়েছিলেন আরেক তারকা কন্যা, পড়াশোনার জন্য হেলায় ফিরিয়েছেন অফার

রোহিত রায়, তাঁর স্ত্রী মানসী জোশী রায় এবং কন্যা কিয়ারা বোস রায়

Rohit Roy Daughter: অনেকেরই অজানা, শুধু শাহরুখ কন্যা বা বনি কাপুর কন্যা নয়, রোহিতের মেয়েকেও জোয়া আখতার তাঁর আসন্ন নেটফ্লিক্স ছবি ‘দ্য আর্চিস’-এর জন্যে প্রস্তাব দিয়েছিলেন! সম্প্রতি রোহিত নিজেই মেয়ের সম্পর্কে মুখ খুললেন। রোহিত-কন্যা কেন ফিরিয়েছিলেন এই অফার?

রোহিত রায় যাকে ‘খতরো কে খিলাড়ি সিজন ১৩’-এ দেখা গিয়েছে। খেলায় এক টাস্কের সময় চোট পেয়েছিলেন রোহিত, তাই তাঁকে বাড়ি ফিরতে হয়। সম্প্রতি তাঁর মেয়ে কিয়ারা সম্পর্কে মুখ খুলেছেন অভিনেতা। রোহিত এবং তাঁর স্ত্রী মানসী জোশী রায় দুজনেই অভিনেতা। বাবা-মায়ের পথ অনুসরণ করে মেয়ে কিয়ারাও কি অভিনয়কে পেশা হিসেবে বেছে নেবে? এ বিষয় অকপট রোহিত।

অনেকেরই অজানা, শুধু শাহরুখ কন্যা বা বনি কাপুর কন্যা নয়, রোহিতের মেয়েকেও জোয়া আখতার তাঁর আসন্ন নেটফ্লিক্স ছবি ‘দ্য আর্চিস’-এর জন্যে প্রস্তাব দিয়েছিলেন! সম্প্রতি রোহিত নিজেই মেয়ের সম্পর্কে মুখ খুললেন। রোহিত রায় এবং তার স্ত্রী মানসী জোশী রায় পেশায় অভিনেতা। দীর্ঘদিন ধরে বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত তাঁরা। সেই কারণে, মেয়ে তাদের পদাঙ্ক অনুসরণ করবে কিনা তা নিয়ে স্বাভাবিক কৌতূহল রয়েছে অনুরাগীদের। আরও পড়ুন: ‘লেট ইট বি...’, জিতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই কেন একথা বললেন নবনীতা

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে রোহিত এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘প্রায় দেড় বছর আগে শাবানা আজমির আয়োজিত একটি ফ্যাশন ইভেন্টে যোগ দিয়েছিলাম আমি। সেখানে প্রচুর মিডিয়া ব্যক্তিত্ব এবং প্যাপস এবং অবশ্যই অনেক তারকা ছিলেন। পরে, এক্সেল (প্রোডাকশন হাউস) আমাকে আর্চিসের জন্য কথা বলতে ডেকেছিল। আমি জানিয়েছিলাম, ও ব্রাউন ইউনিভার্সিটিতে পড়ছে, তবে জিজ্ঞেস করে দেখব। আমি ওকে বলেছিলাম, এটাও জানিয়েছিলাম। ও বলে এক্ষুনি প্রতিযোগিতায় অংশ নিতে চায় না, পড়াশোনা করতে চায়। একবার পড়াশোনাটা শেষ হোক, এরপর যদি ও এ বিষয় চিন্তাভাবনা করতে চায় আমরা পুরোপুরি সমর্থন করব’।

অভিনেতা হওয়ার পাশাপাশি, রোহিত রায় একজন লেখক এবং পরিচালকও। মেয়েকে ইন্ডাস্ট্রিতে লঞ্চ করার পরিকল্পনা করছেন কিনা জানতে চাওয়া হলে তাঁর সাফ মন্তব্য, ‘আমি মনে করি পরিচালকদের তাঁদের নিজের সন্তানদের পরিচালনা করা সবচেয়ে বড় ভুলগুলির মধ্যে একটি। এটি সবচেয়ে খারাপ জিনিস। আমি তাঁর জন্য প্রযোজনা করতে পারি কিন্তু তাঁকে পরিচালনা করতে পারি না’।

পরিচালক জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’। নেটফ্লিক্সের এই ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করছেন তিনজন স্টার কিড- সুহানা খান (শাহরুখ-গৌরী কন্যা), খুশি কাপুর (শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে) এবং অগস্ত্য নন্দা (অমিতাভ বচ্চনের নাতি)।

আমেরিকার রিভারডেল হাইস্কুলের পড়ুয়া-- বেটি, ভেরোনিকা, আর্চিরা জোয়ার হাত ধরে আসছে মায়ানগরীতে। ছবির গল্প মার্কিন কমিক ‘দ্য আর্চিস’ থেকে অনুপ্রাণিত হলেও চরিত্রগুলো গড়ে তোলা হয়েছে ৬০-এর দশকের ভারতের প্রেক্ষাপটে। এক কথায় জোয়া আখতার ভারতীয়করণ ঘটিয়েছেন আর্চিস কমিক্সের। ছবির প্রযোজনার দায়িত্বে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’। চলতি বছর ২৪শে নভেম্বর নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে ‘দ্য় আর্চিস’।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.