বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Bald Look: মাথা কামিয়ে প্রকাশ্যে সলমন! ন্যাড়া লুক কি তেরে নাম ২-এর জন্য? দেখুন ভিডিয়ো

Salman Khan Bald Look: মাথা কামিয়ে প্রকাশ্যে সলমন! ন্যাড়া লুক কি তেরে নাম ২-এর জন্য? দেখুন ভিডিয়ো

সলমনের নতুন অবতার 

Salman Khan Bald Look: জওয়ানের শাহরুখকে 'নকল করে' ন্যাড়া হলেন সলমন! ভাইজানের নতুন লুক দেখে হাঁ নেটিজেনরা। 

‘জওয়ান’ ছবিতে সম্পূর্ণ ন্যাড়া মাথার শাহরুখ খানকে দেখে চমকে গিয়েছে ভক্তরা। আর এবার মাথা কামিয়ে প্রকাশ্যে সলমন খান। বিগ বস ওটিটি ২-এর গ্র্যান্ড ফিনালেতেও এক মাথা চুল নিয়ে দেখা মিলেছিল ভাইজানের। দু-দিন আগে এপি ধিলানের ডকু-সিরিজের স্ক্রিনিংয়েও বলিউডের টাইগার হাজির হয়েছিলেন। কয়েক ঘন্টা যেতে না যেতেই লুক বদলে ফেললেন দাবাং খান। রবিবার রাতে মুম্বইয়ে ‘অল ব্ল্যাক লুকে’ দেখা মিলল সলমন খানের। নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ের মধ্যেই এখন সলমনের যাতায়াত। খুনের হুমকির পর থেকে ভাইজানের ছবি তুলতে বেগ পেতে হচ্ছে পাপারাৎজিদের।

তার মাঝেই কালো শার্ট আর ট্র্যাক প্যান্টে লেন্সবন্দি হলেন ভাইজান। ন্যাড়া মাথায় চুলের হালকা রেখা স্পষ্ট। গাড়ি থেকে বেরিয়ে বন্দুকধারী সিকিউরিটিদের মাঝ বরাবর গটগটিয়ে হেঁটে গেলেন সলমন। প্রসঙ্গত, সলমনকে শেষ ন্যাড়া মাথায় দেখা গিয়েছিল ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবি ‘তেরে নাম’-এ। নির্ঝরার প্রেমে পাগল রাধের জীবন কীভাবে শেষ হয়ে যায় তিল তিল করে তাই উঠে এসেছিল সতীশ কৌশিক পরিচালিত এই ছবিতে। মানসিক হাসপাতালে রাধের চুল কামিয়ে দেওয়া হয়েছিল।

সলমনের ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় লাইক, কমেন্টের বন্যা। ভাইজান কি তবে ‘তেরে নাম ২’-এর প্রস্তুতি শুরু করে দিলেন নাকি? প্রশ্ন ভক্তদের মনে। একজন লেখেন- ‘মনে হচ্ছে তেরে নাম ২-এর স্ক্রিপ্ট তৈরি’, অপর একজন লেখেন- ‘শীঘ্রই তেরে নাম ২-এর শ্যুটিং শুরু হবে বলে মনে হচ্ছে’। অনেকে আবার মজা করে লেখেন- ‘ভাই শাহরুখকে নকল করছেন’।

সলমনের মুখে অবশ্য কুলুপ নিজের নতুন অবতার নিয়ে। এক সলমন ঘনিষ্ঠ ই-টাইমসকে জানান, ‘এই লুক বিশেষ কোনও কারণে নয়, এই মুহূর্তে কোনও শ্যুটিং নেই ভাইজানের’। আগামিতে সলমনকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। যশরাজ ফিল্মসের এই ছবিতে ফের একবার ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটিতে সলমন। ১০ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি। ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় ফের একবার সলমনকে স্ক্রিনে দেখতে মুখিয়ে রয়েছে সকলে।

 

সলমনের শেষ রিলিজ ‘কিসি কা ভাই, কিসি কি জান’ বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়। ১০০ কোটির গণ্ডি পার করতেই বেগ পেতে চলেছে সলমনের ইদ রিলিজকে। সেই ব্যর্থতা ভুলে নতুন উদ্যমে টাইগার ৩ নিয়ে ফিরছেন ভাইজান। প্রায় ৩০০ কোটির বাজেটে তৈরি এই ছবিতে ক্যামিও চরিত্রে থাকবেন ‘পাঠান’ শাহরুখ খান। টাইগার-পাঠানের যুগলবন্দি দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.