বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen Honeymoon: বরের বাহুবন্দি সন্দীপ্তা,সৌম্যকে নিয়ে বরফে হানিমুন! প্যারিস-ইতালির সঙ্গে ঘুরলেন…

Sandipta Sen Honeymoon: বরের বাহুবন্দি সন্দীপ্তা,সৌম্যকে নিয়ে বরফে হানিমুন! প্যারিস-ইতালির সঙ্গে ঘুরলেন…

কেমন কাটল সৌম্য আর সন্দীপ্তার হানিমুন?

ডিসেম্বরে বিয়ে হলেও সন্দীপ্তা সেন আর সৌম্য মুখোপাধ্যায়ের হানিমুন হল মার্চ মাসে। আদরে মাখামাখি হয়ে, কোথায় কোথায় ঘুরলেন নব দম্পতি?

২০২৩ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়। দুজনেই খুব ঘুরতে ভালোবাসেন। বিয়ের আগেও একসঙ্গে ঘুরে বেরিয়েছেন দেশ-বিদেশ। তবে কাজের ব্যস্ততায় বিয়ের পর হানিমুনটা বাদ রয়ে গিয়েছিল। ২০২৪-এর মার্চ মাসে গিয়েছিলেন দুজনে ইউরোপ ট্যুরে। এবার এল তারই ছবি।

এর আগেও কখনও প্যারিস, কখনও ইতালি থেকে ছবি শেয়ার করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমে। তবে একটি ছবিতেও তাঁকে আর সৌম্যকে একসঙ্গে দেখা যায়নি। যা নিয়ে একটু খেদই ছিল ভক্ত মনে। অবশেষে অপেক্ষার অবসান। বৃহস্পতিবার সন্দীপ্তা নিজের হানিমুন ডায়েরি তুলে ধরলেন সোশ্যালে। কখনও বরফে, কখনও পিসার টাওয়ারের সামনে, তো আবার কখনও ফ্যান্সের চোখ ধাঁধানো সৌন্দর্যকে প্রেক্ষাপটে রেখে ছবিগুলি তোলা হয়েছে। ভিনিসের জলেও ঘুরেছেন তাঁরা।

আরও পড়ুন: পাপারাজ্জিদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন রানি! সঙ্গে দিলেন অদ্ভুত এক প্রস্তাব

বেশ ধুমধাম করেই বিয়েটা করেছিলেন সন্দীপ্তা আর সৌম্য। নন্দিনী ভৌমিকের পৌরহিত্যে চার হাত এক হয়েছিল তাঁদের। ফুসিয়া পিঙ্ক রঙের বেনারসি পরেছিলেন অভিনেত্রী। অফ হোয়াইট ধুতি আর ফুসিয়া পিঙ্ক শেরওয়ানি পরেছিলেন সৌম্য তাঁর বরবেশে। 

সন্দীপ্তার বর এক নামী ওটিটি প্ল্যাটফর্মের (হইচই) উচ্চপদস্থ কর্মচারী। বছর দুয়েক প্রেম করার পর তাঁরা নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত। ২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেছিবেন সন্দীপ্তা। হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'।

আরও পড়ুন: ‘আমি নিশ্চত উনি…’! ‘রাস্তার মেয়েদের মতো শাড়ি’ পরা নিয়ে মমতা শঙ্করের মন্তব্যে জবাব শ্রীলেখার

বিয়ের কয়েকদিন পরেই ছিল বোধন ২-এর রিলিজ। ফলে নিজের পরের কাজ নিয়ে ব্যস্ত হতে হয়েছিল। আর সেটি সাফল্য পেতেই বরকে নিয়ে বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। প্রতিটা ছবিই মন কেড়ে নিয়েছে। 

আরও পড়ুন: ইব্রাহিমের সঙ্গে ‘প্রেম’ বদলাল পলককে! মা শ্বেতার সঙ্গে তুলনায় বললেন, ‘আমিই অনেক বড়..’

বউয়ের পোস্ট নজর এড়ায়নি সৌম্যর। একটি হার্টের ইমোজি দিয়ে গিয়েছেন তিনি কমেন্টে। যদিও সেটি কালো! এক অনুরাগীর মন্তব্য, ‘লোকেশন যেমন সুন্দর, তেমনই তোমাদের জুটি’। আরেকজন লিখলেন, ‘এগুলো দেখার অপেক্ষাতেই ছিলাম। ওয়াও’।  তৃতীয় জনের মন্তব্য, ‘সব কটা ছবিই দুর্দান্ত। তোমাদের জুটি এভাবেই থাকুক সারাজীবন।’

কাজের সূত্রে এরপর সন্দীপ্তাকে দেখা যাবে অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায়ের আপিস সিনেমায়। ছবিতে আরও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। 

বায়োস্কোপ খবর

Latest News

Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা? রইল ১৭ জুন সোমবারের রাশিফল 2 ওভার শেষে Bangladesh-র স্কোর 11/2 মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.