বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherjee Birthday: পাপারাজ্জিদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন রানি! সঙ্গে দিলেন অদ্ভুত এক প্রস্তাব

Rani Mukherjee Birthday: পাপারাজ্জিদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন রানি! সঙ্গে দিলেন অদ্ভুত এক প্রস্তাব

পাপারাজ্জিদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন রানির।

এখনও সকলের হৃদয়ের ‘রানি’ তিনি। রানি মুখোপাধ্যায় আরও একবার মন জয় করলেন ভক্তদের। পাপারাজ্জিদের সঙ্গে সহোৎসাহে কাটলেন কেক। 

রানি মুখোপাধ্যায় ২১ মার্চ পা রাখলেন ৪৬ বছরে। তবে জন্মদিনের একদিন আগেই, বুধবার কেক কেটে পাপারাজ্জিদের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। চুল খোলা রেখে এবং সানগ্লাস পরে বার্থ ডে-র কেক কাটলেন রানি। কেক কেটে সকলের সঙ্গে তা ভাগও করে নিলেন। মুহূর্তগুলি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

একটি সাদা রঙের কো-অর্ড সেটে এদিন দেখা গেল রানিকে। এক পাপারাজ্জির দিকে আবার তাকিয়ে বলে ওঠেন, ‘আপনার গোঁফ আমার বড়ই পছন্দের।’ ডেকে নিজের হাতে করে কেকও খাইয়ে দেন। আবার জানতে চান, ‘কে স্বাস্থ্যকর কেক খেতে চাও?’

এক অনুরাগী রানির এই ভিডিয়োতে প্রিতিক্রিয়া দিলেন, ‘কুইন অফ হার্টস! আপনি সারাজীবন আমাদের হৃদয়ের রানি হয়েই থাকবেন’। দ্বিতীয় জনের মন্তব্য, ‘ও মাই গড! কী সুন্দর করে কথা বলছে। মনটা ছুঁয়ে গেল।’ তৃতীয়জনের মন্তব্য, ‘তুমিই সেরা। তোমার জন্মদিনে আমাদের উপহার দাও, আরও ভালো ভলো সিনেমা।’

আরও পড়ুন: ‘আমি নিশ্চত উনি…’! ‘রাস্তার মেয়েদের মতো শাড়ি’ পরা নিয়ে মমতা শঙ্করের মন্তব্যে জবাব শ্রীলেখার

২০১৪ সালে দেশের বাইরে গিয়ে সাতপাকে বাঁধা পড়েন রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়া। ২০০১ সালে যশরাজ ব্যানারের হাত ধরেই কাজ শুরু করেছিলেন রানি মুখোপাধ্যায়। আর ওই বছরেই দীর্ঘদিনের প্রেমিকা পায়েল খান্নার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আদিত্য।

আরও পড়ুন: ইব্রাহিমের সঙ্গে ‘প্রেম’ বদলাল পলককে! মা শ্বেতার সঙ্গে তুলনায় বললেন, ‘আমিই অনেক বড়..’

এরপর ২০০৯ সালে বিচ্ছেদ হয়ে যায় পায়েল আর আদিত্যর। আর অনেকেরই মতে, রানির জন্যই হয়েছিল এই বিবাহবিচ্ছেদ। বিয়ের পর প্রায় একবছর হোটেলে থাকতেন আদিত্য আর রানি। চোপড়া পরিবার প্রথমদিকে একেবারেই মেনে নেয়নি রানিকে। ২০১৫ সালের ডিসেম্বর মাসে জন্মহয় তাঁদের একমাত্র মেয়ে আদিরার। 

আরও পড়ুন: সায়ন্তর সঙ্গে বিচ্ছেদের ১ বছর! ‘সুস্থ প্রেমিক’ পেয়েছেন প্রিয়াঙ্কা, খোঁজ দিল দাদা

দিনকয়েক আগেই এক সাক্ষাৎকারে, রানি মুখোপাধ্যায়কে বলতে শোনা যায়, ২০২০ সালে গর্ভপাত হয় তাঁর। সেই সময় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। কোভিড ১৯ লকডাউনের সময় দ্বিতীয় সন্তানকে হারান। আর সেই সময় যখন ডুবেছিলেন মানসিক অবসাদে, তখনই এসেছিল তাঁর কাছে মিসেস চ্যটার্জী ভার্সেস নরওয়ে-র অফার। এই ছবিতে রানির অভিনয় মন কেড়েছিল সকলের। বাণিজ্যিক সাফল্যও পায় ছবিখানা। 

বায়োস্কোপ খবর

Latest News

এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন? কলকাতা এয়ারপোর্ট থেকে মেট্রো চালু করতে জোড়া 'অস্ত্র'-র ব্যবহার, কবে শুরু হবে? সম্পর্কের দিক থেকে আজকের দিনটি কাদের জন্য চাপের হবে? দেখুন আজকের প্রেম রাশিফল BJP নেতার থেকে ৩৫ লাখ মিলতেই SP বদল? অভিষেকের অভিযোগের পর সামনে এল নয়া দাবি

Latest IPL News

রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.