বাংলা নিউজ > বায়োস্কোপ > Shekhar Kapoor: ‘গর্ভবতী হয়ে যাই, তাই বেরিয়ে আসতে পারিনি’, শেখর কাপুরের নামে ঠকানোর অভিযোগ প্রাক্তন স্ত্রীর

Shekhar Kapoor: ‘গর্ভবতী হয়ে যাই, তাই বেরিয়ে আসতে পারিনি’, শেখর কাপুরের নামে ঠকানোর অভিযোগ প্রাক্তন স্ত্রীর

প্রাক্তন স্ত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি-র আনা অভিযোগে জবাব শেখর কাপুরের। 

রোম্যান্স ছাড়া তাঁর জীবন অচল। সম্প্রতি এমন দাবিই করতে দেখা গেল চলচ্চিত্র নির্মাতা শেখর কাপুরকে। এমনকী প্রাক্তন স্ত্রীর ‘অবিশ্বস্ততার’ অভিযোগেও খুললেন মুখ। 

বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা শেখর কাপুর ১৯৯৯ সালে অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তবে দীর্ঘ আট বছর বৈবাহিক সুখ উপভোগ করার পর তাঁরা ২০০৭ সালে আলাদা হয়ে যায়। দুজনের যৌথভাবে একটি কন্যা সন্তানও রয়েছে, নাম কাবেরী কাপুর। সুচিত্রা একবার প্রাক্তন স্বামীর উপর অভিযোগ তুলেছিলেন ‘অবিশ্বস্ততার’। দীর্ঘ আট বছরের সম্পর্কে সৎ না থাকার কারণে, নিন্দেও করেছিলেন শেখর কাপুরের প্রকাশ্যে।  সম্প্রতি যা নিয়ে মুখ খুললেন চলচ্চিত্র নির্মাতা। 

রণবীর আল্লাহবাদিয়ার সঙ্গে হওয়া একটি পডকাস্টে, শেখর কাপুর তাঁর জীবনে প্রেম এবং রোমান্স সম্পর্কে মুখ খুলেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে, তিনি অসংখ্য সম্পর্কে জড়িয়েছেন। তবে, তার সমস্ত সম্পর্ক ছিল পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে। শেখরের কথায়, ‘আমার অনেক সম্পর্ক ছিল। রোমান্স ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। যাই হোক, আমি কখনও এমন সম্পর্ক ছিলাম না না যেখানে সম্মান ছিল না। তাই, সম্পর্কের ধরন বদলে গেলও, এতে রোমান্স, যৌনতা বা একে অপরের সঙ্গে থাকার প্রতিশ্রুতি না থাকলেও, একটা সম্পর্ক রয়েই গিয়েছে। তাই তাঁরা সবাই এখন আমার বন্ধু।’

এর আগে, সিদ্ধার্থ কান্নানের সঙ্গে একটি সাক্ষাৎকারে শেখর কাপুরের সঙ্গে তার ভাঙা বিয়ে নিয়েমুখ খুলেছিলেন সুচিত্রা কৃষ্ণমূর্তি। প্রকাশ করেছিলেন যে, তাদের বিয়ের প্রথম বছরে থেকেই তাদের সমস্যা দেখা দিতে শুরু করেছিল এবং তিনি শেখরকে ছেড়ে যেতে প্রস্তুত ছিলেন। যেহেতু সেই সময় শেখরের সন্তানের সঙ্গে গর্ভবতী হয়েছিলেন, তাই তিনি আবার একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। 

‘আমি যখন জানতে পারি আমি গর্ভবতী, তখন আমি বিয়ে ছেড়ে আসলে বেরিয়ে আসতে চাইছিলাম। ’আমি বার্কলি কলেজ অফ মিউজিক এ চলে যাচ্ছিলাম।। আমি পার্ট স্কলারশিপ পেয়েও গিয়েছিলাম। আমি বরাবরই গান শিখতে চেয়েছিলাম আর ওটা ছিল আমার স্বপ্ন। সেই সময়তেই জানতে পারি আমি গর্ভবতী। তাই ফের কয়েকবছর থেকে গিয়েছিলাম একসঙ্গে। শেষে আমার অবস্থা হয়, ছেড়ে দাও আর আমার দ্বারা হবে না!’, বলেছিলেন শেখর কাপুরের প্রাক্তন স্ত্রী। 

শেখর কাপুরের ব্যক্তিগত জীবন

অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে ৭ বছর ধরে সম্পর্ক ছিল শেখর কাপুরের। তিনি প্রথম বিয়ে করেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দর কুমার গুজরালের ভাইয়ের মেয়ে মেধা গুজরালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে ১৯৯৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। শেখর এরপরে ১৯৯৯ সালে বিয়ে করেন অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিকে। 

২০২০ সালের মার্চ মাসে সুচিত্রা মামলা করেন শেখর কাপুরের বিরুদ্ধে, তাদের মেয়ে কাবেরি সম্পর্কিত সম্পত্তির নিয়ে। তিনি দাবি করেছিলেন, যে সম্পত্তিতে তাদের মেয়ের অধিকার আছে, তা অভিনেতা কবির বেদী এবং তার স্ত্রী পারভীনকে ভাড়া দেওয়া হয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল নয়া সতীর্থ রবিনের বাবার সঙ্গে দেখা করে কী বললেন GT-র ক্যাপ্টেন শুভমন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.