বাংলা নিউজ > বায়োস্কোপ > Ira-Nupur Reception: আইরার রিসেপশনে হাজির ছিলেন, আমিরের আচরণ নিয়ে মুখ খুললেন সোনালি কুলকার্নি

Ira-Nupur Reception: আইরার রিসেপশনে হাজির ছিলেন, আমিরের আচরণ নিয়ে মুখ খুললেন সোনালি কুলকার্নি

আইরার রিসেপশনে হাজির ছিলেন সোনালি কুলকার্নি

Sonali Kulkarni: উদয়পুরে সামাজিক রীতিনীতি মেনে বিয়ের পর মুম্বইয়ে মেয়ের জন্য গ্র্যান্ড রিসেপশন রেখেছিলেন আমির। ১৩ জানুয়ারি মুম্বইয়ের জিও সেন্টারে হয়েছিল সেই অনুষ্ঠান। অভিনেত্রী সোনালি কুলকার্নি যিনি আমির খানের সঙ্গে ‘দিল চাহতা হ্যায়’ ছবিতে কাজ করেছেন যোগ দিয়েছেন আইরার রিসেপশনে।

ধুমধাম করে মেয়ে আইরার বিয়ের দিয়েছেন আমির খান। একমাত্র মেয়ের বিয়েতে কোনও খামতি রাখেননি মিস্টার পারফেক্টশনিস্ট। সেলিব্রিটি ফিটনেস ট্রেনার নূপুর শিখরে পাত্র। আমিরকেও ফিটনেস ট্রেনিং দিয়েছেন নূপুর।

উদয়পুরে সামাজিক রীতিনীতি মেনে বিয়ের পর মুম্বইয়ে মেয়ের জন্য গ্র্যান্ড রিসেপশন রেখেছিলেন আমির। ১৩ জানুয়ারি মুম্বইয়ের জিও সেন্টারে হয়েছিল সেই অনুষ্ঠান। আমন্ত্রিতদের তালিকা ছিল বেশ লম্বা। ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মী কাউকেই বাদ রাখেননি আমির খান। অভিনেত্রী সোনালি কুলকার্নি যিনি আমির খানের সঙ্গে দিল চাহতা হ্যায় ছবিতে কাজ করেছেন, অভিনেতার ‘ভদ্রতা এবং নম্রতার’ জন্য সুপারস্টারের প্রশংসা করে একটি নোট শেয়ার করেছেন। আরও পড়ুন: কেক কেটে বিশেষ ভাবে সেলিব্রেশন, কেমন কাটল সৌরভ ও ত্বরিতার তৃতীয় বিবাহবার্ষিকী

আইরার রিসেপশনের বিশেষ দিন থেকে নিজের এবং তাঁর স্বামী নচিকেত পন্থ বৈদ্যের একটি সুন্দর ছবি শেয়ার করে সোনালি লিখেছেন, ‘প্রিয় আমির... আপনার আচরণ এবং নম্রতা অনন্য... আমার যোগ দেওয়া সবচেয়ে স্মরণীয় সমাবেশগুলির মধ্যে একটি ছিল এটি। ছুঁয়ে গেল... ঈশ্বর আপনার মঙ্গল করুন। ভালোবাসা’।

সোনালিরও ফিটনে প্রশিক্ষক নূপুর। আইরার সঙ্গে বিয়ের জন্য সোনালি কুলকার্নির একটি বার্তা ভাগ করেছেন নব দম্পতির সঙ্গে। লিখেছেন, ‘আমার প্রিয় সুপার কুল প্রশিক্ষক নূপুর শিখরে এবং সুন্দরী আইরা খানকে আন্তরিক অভিনন্দন... আপনারা দুজন একে অপরের সঙ্গে থাকার মতো জাদু আবিষ্কার করুন এবং কৃতজ্ঞতার সঙ্গে প্রতিটি দিন উদযাপন করো’।

আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত, তাঁর সঙ্গে ১৬ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের পথে হাঁটেন আমির। তাঁদের দুই সন্তান জুনেইদ ও আইরা বেড়ে ওঠেন রিনার কাছেই। রিনার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে ‘লগান’ ছবির সহকারী পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সম্পর্কে চিড় ধরে প্রায় ১৫ বছর পরে। ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন আমির ও কিরণ। দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। যদিও দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক তাঁর। পরিবারের মতোই থাকেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.