বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Sophie Turner: বিচ্ছেদ হলেও জো ও তাঁর পরিবারকে এখনও ফলো করেন, শুধু প্রিয়াঙ্কাকে কেন আনফলো করলেন সোফি!

Priyanka Chopra-Sophie Turner: বিচ্ছেদ হলেও জো ও তাঁর পরিবারকে এখনও ফলো করেন, শুধু প্রিয়াঙ্কাকে কেন আনফলো করলেন সোফি!

প্রিয়াঙ্কা-সোফি-জো

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাচ্ছে, সোফি ও প্রিয়াঙ্কা চোপড়াকে একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন না। তবে সোফি এখনও প্রাক্তন জো, দেওর নিক, কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল জোনাস, এমনকি প্রাক্তন শ্বশুর-শাশুড়িকেও ইনস্টাগ্রামে অনুসরণ করেন। তবে শুধু কেন প্রিয়াঙ্কাকেই আনফলো করলেন সোফি? 

আলাদ হচ্ছেন জো জোনাস ও সোফি টার্নার। ভেঙে যাচ্ছে তাঁদের দীর্ঘ ৪ বছরের বৈবাহিক সম্পর্ক। জো-সোফির সম্পর্কের তিক্ততা ছড়িয়ে পড়েছে তাঁদের দুজনের পরিবারেও। এমনকি দুই জা, একসময়ের বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফিও একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন। এদিকে বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়ার মাঝে জো-সোফির দুই সন্তান কার কাছে থাকবে, তা নিয়েও চূড়ান্ত মতবিরোধ ছিল। তবে আপাতত, এনিয়ে মধ্যস্থতায় এসেছেন সদ্য প্রাক্তন এই দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাচ্ছে, সোফি ও প্রিয়াঙ্কা চোপড়াকে একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন না। তবে সোফি এখনও প্রাক্তন জো, দেওর নিক, কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল জোনাস, এমনকি প্রাক্তন শ্বশুর-শাশুড়িকেও ইনস্টাগ্রামে অনুসরণ করেন। সোফি অনুসরণ করে জোনাস ব্রাদার্সের কনিষ্ঠ ভাই ফ্রাঙ্কি ও তাঁর বাবা-মাকেও। তবে শুধু কেন প্রিয়াঙ্কাকেই আনফলো করলেন সোফি? যদিও জো ও সোফির চলমান বিবাহবিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন-থাইল্যান্ডে চলল গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন শাহরুখের 'জওয়ান' অভিনেত্রী আলিয়া

এদিকে চলতি সপ্তাহের শুরুতে খবর মেলে যে প্রিয়াঙ্কাও তাঁর জা ও ভাসুর সোফি এবং জোর মধ্যে বিবাহ-বিচ্ছেদ ও সন্তানের যুদ্ধ সামলাতে কঠিন সময় পার করছেন। জোনাস পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানান, ‘প্রিয়াঙ্কা এবং সোফি একসময় খুব কাছাকাছি ছিল। এমন একটা সময়ও গেছএ যখন সোফি ভেবেছিলেন তিনি এবং জো লন্ডনে গিয়ে সংসার পাতবেন, তাঁদের সঙ্গে যাবে নিক ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা সোফি এবং প্রিয়াঙ্কা দুজনেই একে অপরের সন্তানদেরও ভালবাসেন এবং তাদের জীবনে সমস্যা তৈরি হয়, এমনকিছু তাঁরা করতে চান না’। তবে হঠাৎ কেন প্রিয়াঙ্কা ও সোফির বন্ধুত্বে ফাটল ধরল, তিক্ততা তৈরি হল তা নিয়ে প্রশ্ন রয়েছেই। 

এদিকে অতীতে একাধিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এবং সোফি (গেম অফ থ্রোনস) দুই অভিনেত্রীই একে অপরের প্রশংসা করেছেন। ২০২০ সালে এক সাক্ষাৎকারে সোফি টার্নার বলেছিলেন, প্রিয়াঙ্কা অনেক সিনিয়র অভিনেতা। ওঁর ভারতে ইতিমধ্যেই ২০ বছরের একটা কেরিয়ার রয়েছে। প্রি (প্রিয়াঙ্কা) আমার সঙ্গে থাকে পাগলামো করে কাটে। আমরা নিক আর ওর বিয়েতে ভারতে গিয়েছিলাম, দারুণ কেটেছে। আমাদের রাজকীয়ভাবে আপ্যায়ন করা হয়েছিল। ওখানেই ওদের রীতিনীতি পালিত হয়।' 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা ও সোফিকে শেষবার জোনাস ব্রাদার্স ওয়াক অফ ফেম তারকা অনুষ্ঠানে এবং এই বছরের শুরুতে লন্ডনে জোনাস ব্রাদার্সের কনসার্টে একসঙ্গে দেখা গিয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.