বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Sophie Turner: বিচ্ছেদ হলেও জো ও তাঁর পরিবারকে এখনও ফলো করেন, শুধু প্রিয়াঙ্কাকে কেন আনফলো করলেন সোফি!

Priyanka Chopra-Sophie Turner: বিচ্ছেদ হলেও জো ও তাঁর পরিবারকে এখনও ফলো করেন, শুধু প্রিয়াঙ্কাকে কেন আনফলো করলেন সোফি!

প্রিয়াঙ্কা-সোফি-জো

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাচ্ছে, সোফি ও প্রিয়াঙ্কা চোপড়াকে একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন না। তবে সোফি এখনও প্রাক্তন জো, দেওর নিক, কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল জোনাস, এমনকি প্রাক্তন শ্বশুর-শাশুড়িকেও ইনস্টাগ্রামে অনুসরণ করেন। তবে শুধু কেন প্রিয়াঙ্কাকেই আনফলো করলেন সোফি? 

আলাদ হচ্ছেন জো জোনাস ও সোফি টার্নার। ভেঙে যাচ্ছে তাঁদের দীর্ঘ ৪ বছরের বৈবাহিক সম্পর্ক। জো-সোফির সম্পর্কের তিক্ততা ছড়িয়ে পড়েছে তাঁদের দুজনের পরিবারেও। এমনকি দুই জা, একসময়ের বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফিও একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন। এদিকে বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়ার মাঝে জো-সোফির দুই সন্তান কার কাছে থাকবে, তা নিয়েও চূড়ান্ত মতবিরোধ ছিল। তবে আপাতত, এনিয়ে মধ্যস্থতায় এসেছেন সদ্য প্রাক্তন এই দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাচ্ছে, সোফি ও প্রিয়াঙ্কা চোপড়াকে একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন না। তবে সোফি এখনও প্রাক্তন জো, দেওর নিক, কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল জোনাস, এমনকি প্রাক্তন শ্বশুর-শাশুড়িকেও ইনস্টাগ্রামে অনুসরণ করেন। সোফি অনুসরণ করে জোনাস ব্রাদার্সের কনিষ্ঠ ভাই ফ্রাঙ্কি ও তাঁর বাবা-মাকেও। তবে শুধু কেন প্রিয়াঙ্কাকেই আনফলো করলেন সোফি? যদিও জো ও সোফির চলমান বিবাহবিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন-থাইল্যান্ডে চলল গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন শাহরুখের 'জওয়ান' অভিনেত্রী আলিয়া

এদিকে চলতি সপ্তাহের শুরুতে খবর মেলে যে প্রিয়াঙ্কাও তাঁর জা ও ভাসুর সোফি এবং জোর মধ্যে বিবাহ-বিচ্ছেদ ও সন্তানের যুদ্ধ সামলাতে কঠিন সময় পার করছেন। জোনাস পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানান, ‘প্রিয়াঙ্কা এবং সোফি একসময় খুব কাছাকাছি ছিল। এমন একটা সময়ও গেছএ যখন সোফি ভেবেছিলেন তিনি এবং জো লন্ডনে গিয়ে সংসার পাতবেন, তাঁদের সঙ্গে যাবে নিক ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা সোফি এবং প্রিয়াঙ্কা দুজনেই একে অপরের সন্তানদেরও ভালবাসেন এবং তাদের জীবনে সমস্যা তৈরি হয়, এমনকিছু তাঁরা করতে চান না’। তবে হঠাৎ কেন প্রিয়াঙ্কা ও সোফির বন্ধুত্বে ফাটল ধরল, তিক্ততা তৈরি হল তা নিয়ে প্রশ্ন রয়েছেই। 

এদিকে অতীতে একাধিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এবং সোফি (গেম অফ থ্রোনস) দুই অভিনেত্রীই একে অপরের প্রশংসা করেছেন। ২০২০ সালে এক সাক্ষাৎকারে সোফি টার্নার বলেছিলেন, প্রিয়াঙ্কা অনেক সিনিয়র অভিনেতা। ওঁর ভারতে ইতিমধ্যেই ২০ বছরের একটা কেরিয়ার রয়েছে। প্রি (প্রিয়াঙ্কা) আমার সঙ্গে থাকে পাগলামো করে কাটে। আমরা নিক আর ওর বিয়েতে ভারতে গিয়েছিলাম, দারুণ কেটেছে। আমাদের রাজকীয়ভাবে আপ্যায়ন করা হয়েছিল। ওখানেই ওদের রীতিনীতি পালিত হয়।' 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা ও সোফিকে শেষবার জোনাস ব্রাদার্স ওয়াক অফ ফেম তারকা অনুষ্ঠানে এবং এই বছরের শুরুতে লন্ডনে জোনাস ব্রাদার্সের কনসার্টে একসঙ্গে দেখা গিয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.