বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: ‘মহালয়া করতে ভালো লাগে না, গত দু বছর ওরা…!’, বিতর্কিত মন্তব্য সৌমিতৃষার, চটল ভক্তরা

Soumitrisha Kundu: ‘মহালয়া করতে ভালো লাগে না, গত দু বছর ওরা…!’, বিতর্কিত মন্তব্য সৌমিতৃষার, চটল ভক্তরা

মহালয়া নিয়ে বিতর্কিত মন্তব্য সৌমিতৃষার। 

মিঠাই দিয়ে খ্যাতির শীর্ষে পৌঁছেছেন সৌমিতৃষা কুণ্ডু। পরপর দু বছর জি বাংলার মহালয়ায় দেখা মিলেছিল তাঁর। তবে এবার তাঁকে দেখা যাবে না মহিষাসুরমর্দিনী-তে। যা নিয়ে বেশ মন খারাপ মিঠাইরানির ভক্তদের। যদিও সৌমিতৃষার দাবি, মহালয়ার অনুষ্ঠানে নাচ করা তাঁর কোনওদিনই পছন্দ নয়। 

মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই বড় পর্দায় কাজের সুযোগ পেয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। তাও আবার দেবের বিপরীতে প্রধান সিনেমায়। যা চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে সম্প্রতি করা সৌমিতৃষার এক মন্তব্য জন্ম দিল বড় বিতর্কের! মিঠাই-রানির উপর চটল তাঁর ভক্তরাই!

ট্রোল নতুন কিছু না সৌমিতৃষার জন্য। প্রধান-এ কাজ পাওয়া নিয়েও শুনতে হয়েছে কটাক্ষ। ‘দেবের পা চেটে কাজ পেয়েছে’, বলে ট্রোল করেছিল একাংশ। শুধু তাই নয়, সৌমিতৃষার উচ্চতা নিয়েও কম সমালোচনা হয় না। ‘বেঁটে নায়িকা’ বলে চেষ্টা করা হয় অপমানের। তবে, সৌমিতৃষা জানেন, সাফল্য আসলে ট্রোলও আসবে। আর সেসব পাত্তা না দিয়ে এগিয়ে চলাই তাঁর জীবনের মূল মন্ত্র।

সম্প্রতি ইনস্টাগ্রামে QNA-এর আয়োজন করেছিলেন সৌমিতৃষা। ভক্তদের তাঁকে নিয়ে করা নানা প্রশ্নের যেখানে জবাব দিলেন তিনি। তবে চোখ আটকাল একটা প্রশ্নে। এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, ‘পরের বছর মহালয়ায় কি তোমায় দেখতে পারব?’ জবাবে সৌমিতৃষার সাফ জবাব, ‘না। আসলে মহালয়ায় পারফর্ম করা আমি কখনোই উপভোগ করি না। গত দু বছর ওদের অনুরোধে আমাকে পারফর্ম করতে হয়েছে, সত্যি বলছি।’

আর এতেই চটেছে নেটপাড়ার একটা অংশ। যেখানে মহালয়ার অনুষ্ঠানে পারফর্ম করতে মুখিয়ে থাকেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিকের মতো তারকারা, সেখানে সৌমিতৃষার এহেন জবাব ‘অহংকারের লক্ষণ’ বলেই মনে করছেন তাঁরা। এমনকী, একাংশের মত, ‘এরকম মানুষদেরকে মহালয়াতে নেওয়াই উচিত না’।

এক অনুরাগী সৌমিতৃষাকে প্রশ্ন করেন, ‘কীভাবে তুমি নেতিবাচকতাকে হ্যান্ডেল করো?’ যার জবাবে অভিনেত্রী লিখলেন, ‘এগুলো আমাকে বিনোদন দেয়’। আরেকজনের প্রশ্ন, ‘হেটার্সদের নিয়ে আপনার কী মতামত?’ সৌমিতৃষার তরফে জবাব এল, ‘এমন ভক্ত যে আমার প্রেমে পড়তে ভয় পায়’।

<p><i>সৌমিতৃষার ইনস্টা স্টোরি। </i></p>

সৌমিতৃষার ইনস্টা স্টোরি। 

দেবের নায়িকা হয়ে টলিপাড়ার সিনেমার জগতে পা রাখা বড় সুযোগ এনে দিয়েছে সৌমিতৃষার কাছে। ইতিমধ্যেই প্রধান-এর শ্যুট হয়ে গিয়েছে বেশ খানিকটা। সপ্তাহ দুয়েক নর্থ বেঙ্গলে ছিল গোটা টিম। আপাতত দেব ব্যস্ত ‘বাঘা যতীন’ নিয়ে। পুজোর পরেই হয়তো বাদবাকি শ্যুট হবে প্রধান-এর।

এদিন ইনস্টাগ্রামে হালকা করে দেবের পুজো রিলিজের প্রোমোশনও করে দিলেন সৌমিতৃষা। একজন জানতে চান, ‘এবারের পুজোয় তোমার কী পরিকল্পনা?’ জবাবে মিঠাই-নায়িকা দেবের পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘পরিবারের সঙ্গে বাঘা যতীন দেখব। এই মাসের ১৯ তারিখ রিলিজ করছে। তোমরাও মিস করো না।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024 ‘আগে এমন অভিজ্ঞতা হয়নি’, আম্বানিদের অনুষ্ঠান থেকে ফিরে কেন এমন বললেন অমিতাভ মহাশিবরাত্রির পুজোয় ভুল করেও করবেন না এই রঙের ব্যবহার, এটি দেয় অশুভ ফল পাইথন পুষেছেন, সে বুকের উপরে শুয়ে থাকে! সৃজিত বলছেন ‘উলুপীর মিষ্টি ব্যক্তিত্ব' আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ি-র শুভ সুপারস্টার সিঙ্গারে ‘‌আমি মনে করি ওটা অপবিত্র’‌, রামেন্দুর রামমন্দির নিয়ে মন্তব্যে এফআইআর শুভেন্দুর হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.