বাংলা নিউজ > বায়োস্কোপ > Baisakhi-Sovan: প্রথম প্রেমিককে আগলাতেন মা-র মতো! মনোজিতকে বিয়ের পরও বৈশাখীকে ফিরে পেতে চাইত সে

Baisakhi-Sovan: প্রথম প্রেমিককে আগলাতেন মা-র মতো! মনোজিতকে বিয়ের পরও বৈশাখীকে ফিরে পেতে চাইত সে

প্রথম প্রেম নিয়ে অকপট বৈশাখী। 

মনোজিত আর শোভনের আগেও একবার প্রেমে পড়েছিলেন বৈশাখী। সেই প্রেমিককে আগলে রাখতেন মায়ের মতো ভালোবাসায়। যদিও টেকেনি সেই সম্পর্ক। প্রথম প্রেম নিয়ে কথা বলেন বৈশাখী। 

বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে চর্চা এখন সর্বত্র। চায়ের ঠেক থেকে শুরু করে ঘরোয়া আড্ডা, জায়গা করে নিয়েছে দুটি নাম শোভন আর বৈশাখী। বরাবরই খোলামেলা বৈশাখী। স্বামী মনোজিতের সঙ্গে বৈবাহিক জীবনে আসা সমস্যা, মনোজিতের বারংবার তাঁর গায়ে হাত তোলা, শোভনের প্রেমে পড়া সব কিছুই অকপটে বলেছেন নানা সময়ে। তবে স্বামী মনোজিত নয়, বরং বৈশাখীর প্রথম প্রেম ছিল অন্য কেউ। নিজের পরিবারের থেকে সম্মতি না পাওয়ায় সে সম্পর্ক থেকে সরে আসেন তিনি। তবে বৈশাখী জানান, সেই প্রেমিকের কাছে তিনি ‘মায়ের মতো ছিলেন’। 

প্রথম প্রেমিকের নাম প্রকাশ্যে আনতে চাননি বৈশাখী। তবে আজতক বাংলাকে জানিয়েছেন, সেই ছেলেটির মা-বাবাকে তিনি কখনও না বলতে পারেননি বলেই জড়িয়ে পড়েছিলেন সেই সম্পর্কে। প্রাক্তন প্রেমিকের মা মৃত্যুশয্যায় শুয়ে তাঁর থেকে প্রতিশ্রুতি নিয়েছিল ছেলেকে দেখে রাখার। আর তারপর মায়ের মতোই আগলে রাখতেন সেই মানুষটাকে। বৈশাখীর কথায়, ‘আমার দোষ হল আমি যখন কাউকে ভালোবাসি এত উজার করে দিয়ে ভালোবাসি যে, নিজেকে অদেখা করতে শুরু করি। আর আমি পরবর্তীতে শিখেছি এটার কেউ মূল্য দেয় না। আমি না তাঁর সঙ্গে স্টেডি থাকারই চেষ্টা করেছিলাম, যদিও এমন নয় ও সেরা ছিল।’

কলেজ থেকে স্নাতোকত্তর পর্যন্ত সম্পর্কে ছিলেন তাঁরা। বন্ধুরা বৈশাখীকে বলত, ‘তুই তো ওর মা’। প্রেমিককে খাবার খাওয়ানো, প্রেমিকার বাড়ির সব খোঁজখবর নিজের কাছে রাখতেন তিনি। তবে এই সম্পর্কে রাজি ছিলেন না বৈশাখীর মা-বাবা। ধীরে ধীরে ভেঙেও যায় তা। এরপর মনোজিতের প্রেমে পড়েন তিনি। 

তবে মনোজিতের সঙ্গে বৈশাখীর সম্পর্ক যখন ভাঙতে বসেছে তখনই সেই প্রেমিক এগিয়ে এসেছিল। বারবার বলেছিল, ‘তুই বিয়ে ভেঙে আমার কাছে চলে আয়’। তবে বৈশাখীর দাবি তিনি ছেড়ে আসা পথে পা বাড়াতে চাননি। 

তিনি আরও জানান, তাংর প্রাক্তন প্রেমিক এরপর বিয়ে করেন। তারপরেও নানা ভাবে তাঁর সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যান। কিন্তু বৈশাখী আরও জানান, যে সম্পর্ক প্রকাশ্যে রাখা যায় না, সে সম্পর্ক তিনি রাখা পছন্দ করেন না কোনওদিনই। 

এসবই অতীত। এখন শোভনের সঙ্গে সুখের সংসার। বলা চলে ভরা সংসার শোভন, বৈশাখী আর তাঁর মেয়ে মেহুলের। তিন জনে মিলে প্রায়ই হ্যাপি ফ্রেমে ধরা দেন সামাজিক মাধ্যমে। ডিভোর্স পেয়ে গিয়েছেন গত বছরই বৈশাখী মনোজিতের থেকে। তবে আদালতে এখনও চলছে শোভন আর রত্নার ডিভোর্সের মামলা। দুজনেরই স্বপ্ন, এই ডিভোর্স হয়ে গেল আইনি মতে বিয়ে করবেন। যদিও মা দুর্গার সামনে আগেই বৈশাখীর সিঁথি রাঙিয়ে দিয়েছেন শোভন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.