বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly 2nd Baby: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, ‘রাজ’ পরিবারে সুখবর, ছেলে হল না মেয়ে?

Subhashree Ganguly 2nd Baby: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, ‘রাজ’ পরিবারে সুখবর, ছেলে হল না মেয়ে?

ফের মা হলেন শুভশ্রী

রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই। ’

অপেক্ষার অববসান। ফের বাবা-মা হলেন রাজ-শুভশ্রী। আজ ৩০ নভেম্বর সকালেই এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তী নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল X-এ(টুইটার) এই সুখবর দিয়েছেন।

রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।’ অর্থাৎ রাজের পোস্টেই স্পষ্ট ছোট্ট ইউভানের বোন এসেছে। রাজ চক্রবর্তীর এই পোস্টের সঙ্গেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। Hindustan Times Bangla-র তরফেও নতুন মা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রতি রইল অনেক শুভেচ্ছা।

আরও পড়ুন-হতে পারে কারাবাস বা ১০ লক্ষ টাকা জরিমানা, তবে আদালতের রায়ে আপাতত স্বস্তিতে রাখি

আরও পড়ুন-হু হু করে বিক্রি হচ্ছে 'অ্যানিম্যাল'-এর টিকিট, মুক্তির আগে কত আয় করল রণবীরের ছবি?

বৃহস্পতিবার সকালে স্ত্রী শুভশ্রীর সঙ্গে ‘ভেরি গুড মর্নিং’ সেলফি পোস্ট করেন রাজ। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা গিয়েছিল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের নির্দেশ ছিল শুভশ্রীর বেবি বাম্পে! বুঝিয়ে দিয়েছিলেন, আজ লক্ষ্মীবারেই আসছে নতুন অতিথি। হ্যাঁ, ঠিক তাই হাসপাতালে রওনা হওয়ার আগে শুভশ্রী এই ছবি তুললেন রাজের পাশে দাঁড়িয়ে। আর এবার সেই অপেক্ষার অবসান হন। লক্ষ্মীবারেই (বৃহস্পতিবার) লক্ষ্মী এল রাজ-শুভশ্রীর পরিবারে। ঠিক যেমনটা তাঁরা চেয়েছিলেন।

প্রসঙ্গত, শুভশ্রীর প্রথমথেকেই ইচ্ছে ছিল এবার যেন তাঁর কোল আলো করে কন্যা সন্তান আসে। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে বলতে শোনা যায়ছে, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’ তাঁর সেই ইচ্ছাই এবার পূরণ হল।

এর আগে ২০২০ তে কোভিড পরিয়ডে (সেপ্টেম্বরে) ইউভানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। তখনই নাকি রাজ-শুভশ্রী ঠিক করে রেখেছিলেন তাঁরা দ্বিতীয় সন্তান নেবেন। সেই মতোই পদক্ষেপ। ২০২৩ সালের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নেন রাজ-শুভশ্রী। অনেকেই মনে করেছিল এটা বোধহয় আন-প্ল্যানড প্রেগন্যান্সি। তবে রাজ স্পষ্ট জানিয়েছেন, ছেলের বয়স তিন হলে তাঁর খেলার সঙ্গী নিয়ে আসবেন আগেই ঠিক করে রেখেছিলেন দুজনে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী 'তুমিই রিয়েল হিরো', দু'হাত না থাকা কাশ্মীরের সেই ক্রিকেটারের সঙ্গে দেখা সচিনের সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.