বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly 2nd Baby: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, ‘রাজ’ পরিবারে সুখবর, ছেলে হল না মেয়ে?

Subhashree Ganguly 2nd Baby: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, ‘রাজ’ পরিবারে সুখবর, ছেলে হল না মেয়ে?

ফের মা হলেন শুভশ্রী

রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই। ’

অপেক্ষার অববসান। ফের বাবা-মা হলেন রাজ-শুভশ্রী। আজ ৩০ নভেম্বর সকালেই এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তী নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল X-এ(টুইটার) এই সুখবর দিয়েছেন।

রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।’ অর্থাৎ রাজের পোস্টেই স্পষ্ট ছোট্ট ইউভানের বোন এসেছে। রাজ চক্রবর্তীর এই পোস্টের সঙ্গেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। Hindustan Times Bangla-র তরফেও নতুন মা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রতি রইল অনেক শুভেচ্ছা।

আরও পড়ুন-হতে পারে কারাবাস বা ১০ লক্ষ টাকা জরিমানা, তবে আদালতের রায়ে আপাতত স্বস্তিতে রাখি

আরও পড়ুন-হু হু করে বিক্রি হচ্ছে 'অ্যানিম্যাল'-এর টিকিট, মুক্তির আগে কত আয় করল রণবীরের ছবি?

বৃহস্পতিবার সকালে স্ত্রী শুভশ্রীর সঙ্গে ‘ভেরি গুড মর্নিং’ সেলফি পোস্ট করেন রাজ। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা গিয়েছিল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের নির্দেশ ছিল শুভশ্রীর বেবি বাম্পে! বুঝিয়ে দিয়েছিলেন, আজ লক্ষ্মীবারেই আসছে নতুন অতিথি। হ্যাঁ, ঠিক তাই হাসপাতালে রওনা হওয়ার আগে শুভশ্রী এই ছবি তুললেন রাজের পাশে দাঁড়িয়ে। আর এবার সেই অপেক্ষার অবসান হন। লক্ষ্মীবারেই (বৃহস্পতিবার) লক্ষ্মী এল রাজ-শুভশ্রীর পরিবারে। ঠিক যেমনটা তাঁরা চেয়েছিলেন।

প্রসঙ্গত, শুভশ্রীর প্রথমথেকেই ইচ্ছে ছিল এবার যেন তাঁর কোল আলো করে কন্যা সন্তান আসে। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে বলতে শোনা যায়ছে, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’ তাঁর সেই ইচ্ছাই এবার পূরণ হল।

এর আগে ২০২০ তে কোভিড পরিয়ডে (সেপ্টেম্বরে) ইউভানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। তখনই নাকি রাজ-শুভশ্রী ঠিক করে রেখেছিলেন তাঁরা দ্বিতীয় সন্তান নেবেন। সেই মতোই পদক্ষেপ। ২০২৩ সালের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নেন রাজ-শুভশ্রী। অনেকেই মনে করেছিল এটা বোধহয় আন-প্ল্যানড প্রেগন্যান্সি। তবে রাজ স্পষ্ট জানিয়েছেন, ছেলের বয়স তিন হলে তাঁর খেলার সঙ্গী নিয়ে আসবেন আগেই ঠিক করে রেখেছিলেন দুজনে।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.