বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Dev: দেবের হাতে পুরস্কার নিয়েই শুভশ্রীর মুখে বরের নাম! বললেন-'রাজের মতো সাপোর্টিভ…'

Subhashree-Dev: দেবের হাতে পুরস্কার নিয়েই শুভশ্রীর মুখে বরের নাম! বললেন-'রাজের মতো সাপোর্টিভ…'

রাজকে ধন্যবাদ শুভশ্রীর 

Subhashree Ganguly-Dev: এক মঞ্চে পাশাপাশি দুই প্রাক্তন। দেবের হাত থেকে পুরস্কার গ্রহণ করে স্বামী রাজের প্রশংসা শুভশ্রীর মুখে। নেটপাড়ায় আলোড়ন, কুর্নিশ শুভশ্রীর সাহসিকতাকে। 

সেদিন দেখা হয়েছিল… দেবের এই ছবির নায়িকা শ্রাবন্তী হলেও এখানে মুখ বদল! বৈশাখী সন্ধ্যেয় এক অ্যাওয়ার্ড নাইটের মঞ্চে দেখা হল ‘প্রাক্তন জুটি’ দেব-শুভশ্রীর। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রীর, অন্যদিকে রুক্মিণীর সঙ্গে দেবের প্রেম খুল্লমখুল্লা। তবে একটা সময় টলি সুপারস্টার দেবের সঙ্গে সম্পর্কে ছিলেন শুভশ্রী, এটা টলিউডের ওপেন সিক্রেট।

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ হোক বা কোনও কমন ফ্রেন্ডের পার্টি, মাঝেমধ্যে একছাদের তলায় পাওয়া যায় দেব-শুভশ্রীকে। সম্প্রতি এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে শুধু এক ছাদের তলায় নয়, এক মঞ্চে পাওয়া গেল দুজনকে। এখানেই শেষ নয়, দেবই পুরস্কার তুলে দিলেন শুভশ্রীর হাতে। পেশাদারের মতোই পরস্পরের সঙ্গে হাত মেলালেন দুই প্রাক্তন। দেবের অপর পাশে মঞ্চে দাঁড়িয়ে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়। পুরোনো জুটিকে ফের একফ্রেমে দেখে নস্টালজিয়ায় ভাসছেন ভক্তরা।

‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে শুভশ্রীর অভিনয় নজর কেড়েছে সবার। হইচই-এর এই সিরিজের জন্যই টিভি নাইন বাংলা আয়োজিত পুরস্কার মঞ্চে ওটিটির সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন শুভশ্রী। পুরস্কার হাতে নিয়ে একরাশ হাসি শুভশ্রীর মুখে। শিফন শাড়িতে ঝলমলে নায়িকা, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়ালেন রাজ ঘরণী। পাশে আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে দেব। কোনওরকম তিক্ততা নেই, ছিল না বাড়তি আবেগও। পুরস্কার হাতে নিয়ে মাইক ধরলেন শুভশ্রী। একে একে ধন্যবাদ জানালেন আয়োজক, ইন্দুবালার পরিচালক-প্রযোজক সহ মেক-আপ আর্টিস্ট, চিত্রনাট্য়কারকে। এরপর শুভশ্রী দৃঢ়কন্ঠে বললেন, ‘…. সবচেয়ে বেশি যে মানুষটাকে ধন্যবাদ জানাব, তিনি আমার প্রচণ্ড সাপোর্টিভ স্বামী রাজ চক্রবর্তী আর আমার খুব বুঝদার বাচ্চা ইউভানকে। ওদের সমর্থন ছাড়া এই চরিত্র আমি ফুটিয়ে তুলতে পারতাম না’। শুভশ্রীর বক্তব্যে ততক্ষণে দর্শকাসনে করতালির ফোয়ারা।

দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙেছে, এখন আর বন্ধু নন তাঁরা। তবে একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন। সেই সৌজন্যবোধের ঝলক এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই নিয়ে নেটিজেনদের নানান মন্তব্যও চোখে পড়ছে। শুভশ্রীর ভিডিয়োয় একজন লেখেন- ‘কোথাও যেন পড়েছিলাম প্রাক্তনের সামনে সাকসেস নিয়ে দাঁড়াতে হয়, ঠিক এইভাবেই। একদিন যার হাত ছেড়ে দিয়েছিল আজ তার হাতেই বেস্ট এওয়ার্ড দিতে হচ্ছে’। অপর একজন লেখেন- ‘দেবকে শুনিয়ে শুনিয়ে বরের নামটা বলল’। আরেকজন শুভশ্রীর সাহসিকতাকে কুর্নিশ জানিয়ে লেখেন- ‘যাকে তুমি একদিন ভালোবেসেছিলে তার পাশে দাঁড়িয়ে তুমি যাকে ভালোবাসো তার কথা বলতে সাহস লাগে’। 

আরও পড়ুন-‘ইন্দুবালা’ শুভশ্রীকে পুরস্কার তুলে দিলেন দেব, সোশ্যালে ‘প্রাক্তন’কে বাদই রাখলেন রাজ ঘরণী

দেব-শুভশ্রী জুটির অনস্ক্রিন সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তাঁরা। ব্রেক আপের পরেও প্রযোজক দেব তাঁর প্রথম ছবির নায়িকা হিসাবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে, তবে সেই ছবি (ধূমকেতু) আজও বাক্স বন্দি হয়ে পড়ে রয়েছে। সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের মিল না হওয়ার কারণে দীর্ঘ সাত বছর ধরে আটকে রয়েছে এই ছবির মুক্তি। দেব-শুভশ্রী ভক্তরা একান্তভাবে চায় মুক্তি পাক এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

মুঠোর মধ্যে যখন কিছু ধরেন, সবচেয়ে বেশি খাটে কে? কোন আঙুল, জানলে চমকে যাবেন রিঙ্কু, হার্দিক T20 বিশ্বকাপে থাকবেন? রবি বা সোমেই হতে পারে ঠিক, থাকবেন রোহিতও ১৪ বার এসেছেন দার্জিলিঙে, কতটা পালটেছে ‘পাহাড়ের রানি’? ভোটের আগে শুনল HT বাংলা এই বছর প্রথম T20 WC-এ অংশ নেবে উগান্ডা, কোচ করা হল ভারতের প্রাক্তনীকে কলকাতা হাইকোর্ট কিনে নিয়েছে বিজেপি, বিচারব্যবস্থাকে ফের বেলাগাম আক্রমণ মমতার মঞ্চে ভাষণের মাঝে অজ্ঞান হয়ে পড়লেন নিতিন গডকরি! গরমে ভোট প্রচারের সময় অসুস্থতা লালুর জামাইকে টিকিট দিয়েও সিদ্ধান্ত বদল সপার! কনৌজ থেকে লড়বেন অখিলেশ যাদব আমিরের ৩ নম্বর বিয়েটা কবে, প্রশ্ন কপিলের! জবাব মিস্টার পারফেকশনিস্টের ‘‌দুর্নীতি কলকাতা হাইকোর্টের রায়ে প্রমাণ হল’‌, এসএসসি কাণ্ডে ফোঁস করলেন বোস মাথায় ঝাঁকড়া চুল, স্ত্রী-পুত্রের সঙ্গে বসে বাংলার বিখ্যাত গায়ক, চিনতে পারছেন?

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.