বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhashree-Mimi: মিমি ‘মাসি’র জন্মদিনে উপহার পাঠালো ইউভান-ইয়ালিনি, শুভশ্রীকে কী বললেন রাজের প্রাক্তন?

Suhashree-Mimi: মিমি ‘মাসি’র জন্মদিনে উপহার পাঠালো ইউভান-ইয়ালিনি, শুভশ্রীকে কী বললেন রাজের প্রাক্তন?

 রাজকে নিয়ে ঝামেলা অতীত!

Suhashree-Mimi: রাজকে নিয়ে ঝামেলা অতীত! মিমির জন্মদিনে বিশেষ উপহার পাঠালেন শুভশ্রী, তবে ছেলে আর মেয়ের তরফে মিমিকে গিফটটি দিলেন রাজ-ঘরণী। 

রাজকে নিয়ে মান-অভিমান পর্ব কবেই ঘুচে গেছে, ঘনিষ্ঠ বন্ধু না হলেও এখন পরস্পরের শুভাকাঙ্খী মিমি চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একটা সময় টলিউডের সবচেয়ে বড় ‘ওপেন সিক্রেট’ ছিল রাজ-মিমির প্রেম। তবে ২০১৬ সালের মাঝামাঝি সময় আচমকাই ভেঙে যায় এই বহুচর্চিত প্রেম কাহিনি। কেন ভেঙেছিল এই প্রেম? সেই প্রশ্নের উত্তর আজও হাতড়ে বেড়াচ্ছেন অনেকে। আরও পড়ুন-৩৫-এ পা মিমির, জিৎ-বুম্বাদাকে পাশে নিয়ে কাটলেন কেক, মাঝরাতে নায়িকার দরজায় কে?

মিমির সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়ে শুভশ্রীর হাত ধরেন রাজ। ২০১৮ সালে সেই সম্পর্কে আইনি সিলমোহর দেন দুজনে। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে এখন সুখী গৃহকোণ রাজের। মিমি যদিও আজও একা। রাজের প্রাক্তন ও বর্তমানের মধ্য়ে সৌজন্য়মূলক সম্পর্ক চোখে পড়ার মতো। পরস্পরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন না তাঁরা। রবিবার ছিল মিমির ৩৫তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় মিমিকে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি শুভশ্রী, তবে এখানেই শেষ নয়। মিমির জন্য় বিশেষ উপহারও পাঠান রাজ ঘরণী। থুড়ি মিমিকে উপহার পাঠিয়েছে রাজের দুই সন্তান- ইউভান আর ইয়ালিনিকে।

<p>মিমিকে পাঠানো উপহার </p>

মিমিকে পাঠানো উপহার 

হ্যাঁ, মিমির পছন্দের ফুলের তোড়া জন্মদিনে পাঠিয়েছেন শুভশ্রী। সেখানে লেখা- ‘শুভ জন্মদিন মিমি, ইউভান আর ইয়ালিনির তরফে’। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিমি। সঙ্গে লেখেন, ‘ধন্যবাদ শুভশ্রী। পুচকুগুলোকে অনেক আদর’।

রাজের প্রথম বিয়ে ভাঙার পর অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যেত ইন্ডাস্ট্রিতে। এরপর ‘বোঝে না সে বোঝে না’ ছবির শ্যুটিং চলাকালীন মিমির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে পরিচালকের। এই ছবিই মিমির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। রাজ-মিমির ব্রেকআপ নিয়ে কম কথা হয়নি টলিপাড়ায়। কখনও শোনা গিয়েছে, তুরস্কে ‘গ্যাংস্টার’-এর শ্যুটিং-এর সময় সেখানকার লাইন প্রোডিউসারের ছেলে মিলির প্রেমে পড়েছিলেন মিমি, যার জেরে ভেঙেছিল রাজ-মিমির সম্পর্ক। আবার এমনটাও শোনা গিয়েছে, সম্পর্কে থিতু হতে চেয়েছিলেন রাজ তবে সেই সময় কেরিয়ারই ছিল মিমির মূল ফোকাস, এর জেরেই ভাঙে সম্পর্ক। দুজনের কেউই কখনও সরাসরি মুখ খোলেননি এই সম্পর্ক নিয়ে।

২০১৮ সালের মার্চ মাসে গোটা ইন্ডাস্ট্রিকে চমকে দিয়ে শুভশ্রীর সঙ্গে বাগদান ও আইনি বিয়ে সারেন রাজ। এরপর মে মাসে রাজকীয় আয়োজনে চারহাত এক হয় রাজ-শুভশ্রীর। শুভশ্রী-ইউভান-ইয়ালিনিকে নিয়ে এখন ‘হ্যাপিলি ম্যারেডম্যান' রাজ। অন্যদিকে মিমির ব্যক্তিগত জীবন আজও সিক্রেট। অভিনয় কেরিয়ার আর সাংসদের দায়িত্ব সামলাতেই আপতত ব্যস্ত মিমি। জানিয়ছেন, মনের মানুষ খুঁজে পেলেই ছাদনাতলায় বসবেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.