বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone-Ex Fiance: বিয়ের দু'মাস আগে মন ভাঙে! প্রাক্তন বাগদত্তার হাতে প্রতারণার শিকার হয়েছিলেন, মুখ খুললেন সানি

Sunny Leone-Ex Fiance: বিয়ের দু'মাস আগে মন ভাঙে! প্রাক্তন বাগদত্তার হাতে প্রতারণার শিকার হয়েছিলেন, মুখ খুললেন সানি

প্রাক্তন বাগদত্তার হাতে প্রতারণার শিকার হয়েছিলেন সানি (ANI Photo) (Sunil Khandare )

Sunny Leone-Ex Fiance: অনেকেই জানেন না যে প্রাপ্তবয়স্ক ছবিতে কাজ করা থেকে বলিউডে সানির যাত্রা সহজ ছিল না। এর মাঝে, তিনি অনেক চ্যালেঞ্জ এবং বড় হার্টব্রেকসের মুখোমুখি হয়েছেন। মাত্র দুই মাস আগে প্রতারিত হওয়ার বিষয়ে প্রথমবারের মতো মুখ খুললেন অভিনেত্রী।

বিশ্ব জুড়ে তাঁকে নিয়ে নানা চর্চা। ভারতে এসে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেছেন সানি লিওনি। টেলিভিশন রিয়ালিটি শো থেকে বলিউডে বড় পর্দায় অভিনয়, ওটিটিতেও কাজ করেছেন। তবে সব চর্চা, বিতর্ককে কোনঠাসা করে স্বামীর হাত ধরে তিনি সুখী গৃহকোণ সামলাচ্ছেন। ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সুখী বিবাহিত জীবন, তিন সন্তানের বাবা-মা তাঁরা।

অনেকেই জানেন না যে প্রাপ্তবয়স্ক ছবিতে কাজ করা থেকে বলিউডে সানির যাত্রা সহজ ছিল না। এর মাঝে, তিনি অনেক চ্যালেঞ্জ এবং বড় হার্টব্রেকসের মুখোমুখি হয়েছেন। মাত্র দুই মাস আগে প্রতারিত হওয়ার বিষয়ে প্রথমবারের মতো মুখ খুললেন অভিনেত্রী। 

আরও পড়ুন: 'পুরো বোতল পান করেও পরদিন সকালে..',৭০-এর দশকের পার্টিতে রাজেশের আচরণ নিয়ে বেফাঁস রঞ্জিত

আরও পড়ুন: রালিয়া থেকে শিল্পা, অয়ন! ‘রামায়ণ’ প্রযোজকের জন্মদিন পার্টিতে চাঁদের হাট, হাজির আর কারা

প্রাক্তন বাগদত্তাকে নিয়ে সানি

তনুজ ভিরওয়ানির সঙ্গে ড্যান্স রিয়ালিটি শো এমটিভি ‘স্প্লিটসভিলা এক্স ৫’ হোস্ট করছেন সানি। অনুষ্ঠানের সর্বশেষ পর্বে, সানি ফাঁস করেছেন, তাঁর প্রাক্তন সঙ্গী বিয়ের মাত্র দুই মাস আগে তাঁকে প্রতারণা করেছিল। প্রতিযোগী দেওয়াঙ্গিনীকে সান্ত্বনা দেওয়ার সময় নিজের অতীতের কথা বলেছেন তিনি। জানিয়েছেন, এক সময় তাঁরও মন ভেঙেছিল।

আরও পড়ুন: মহানায়িকার জন্মবার্ষিকী, পাবনার বাড়িতে সুচিত্রা সেনকে স্মরণ করে বিশেষ আয়োজন

সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরও একজনের সঙ্গে বাগদান হয়েছিল তাঁর। ডেস্টিনেশন ওয়েডিংয়ে গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু সেই সময়, মনে মনে তাঁর অনুভূতি হয়েছিল কিছু একটা ভুল হচ্ছে। এমনকী প্রাক্তন বাগদত্তাকে তিনি জিজ্ঞাসা করেছিলেন, সে তাঁকে ভালোবাসে কিনা। সেই সময় নাকি সানিকে ‘না’ বলেছিলেন তিনি। পরে অভিনেত্রী জানতে পারেন তাঁর সঙ্গে প্রতারণা হচ্ছে। 

অভিনেত্রী আরও বলেন, ‘এটা আমাদের বিয়ের দুই মাস আগে ঘটেছিল। হাওয়াইয়ের একটি গন্তব্য বিয়ে হওয়ার কথা, পোশাক বাছাই করা হয়েছিল, সবকিছু করা হয়েছিল... এবং এটি ছিল সবচেয়ে খারাপ অনুভূতির মতো। কিন্তু তারপর ঈশ্বর অবাক করে দেওয়ার মতো কিছু জিনিস করেন এবং একজন দেবদূত পাঠিয়ে দেন, আমার বর্তমান স্বামী। আমার মা মারা যাওয়ার সময় ও আমার পাশে ছিল। এমনকী আমার বাবা মারা যাওয়ার সময়ও। আর তখন থেকেই এখন পর্যন্ত ও আমার পাশে আছে। তোমার জন্য বড়, আরও বড় কিছু অপেক্ষা করছে, যার সবথেকে বড় প্রাপ্য তুমি’।

সানি লিওনের জীবন

পেডিয়াট্রিক নার্স হওয়ার জন্য পড়াশোনা করছিলেন। তারপর পেন্টহাউস ম্যাগাজিনের এক চিত্র সাংবাদিকের সঙ্গে পরিচয়। ২০০১ সালে তখন থেকেই তার গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেন সানি লিওন। পর্ন ছবির বাইরে ২০০৫ সালে একটি টিভি চ্যানেলে তাঁকে প্রথম দেখা যায়। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রেড কার্পেট রিপোর্টার হয়েছিলেন।

তাঁর জীবনের দ্বিতীয় ছবি ‘ভার্চুয়াল ভিভিড গার্ল সানি লিওন’। ছবিটি করে তিনি এভিএন অ্যাওয়ার্ড জেতেন। পর্নগ্রাফিতে যা অস্কারের সঙ্গে তুলনা করা হয়। অনেক বছর আগেই নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেন তিনি। সালটা ছিল ২০১২, সে বছর পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’-র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সানি। পরে ‘বিগ বস ৫’ এ অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন। এরপর ধীরে ধীরে বলিউডে পায়ের তলার জমি শক্ত করেন সানি।

বায়োস্কোপ খবর

Latest News

বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.