বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: ‘উপার্জন করতে অনেক কিছু করেছি’, ব্যক্তিগত জীবন নিয়ে আর কোন কথা ফাঁস করলেন সানি

Sunny Leone: ‘উপার্জন করতে অনেক কিছু করেছি’, ব্যক্তিগত জীবন নিয়ে আর কোন কথা ফাঁস করলেন সানি

সানি লিওন

Sunny Leone: অভিনেত্রী হওয়া এবং তার থেকেও বেশি শো হোস্ট করতে পছন্দ করেন সানি। আর কী কী বললেন নিজেকে নিয়ে?

২০২৩ সালে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবির হাত ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ডেবিউ করেছেন অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন বলিউডের হট ডিভা।

জুমকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, অভিনেত্রী হওয়া এবং তার থেকেও বেশি শো হোস্ট করতে পছন্দ করেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তিনি ক্রিয়েটিভিটি পছন্দ করেন। আরও পড়ুন: রামলালার প্রাণপ্রতিষ্ঠার বিশেষ উদযাপন করলেন জর্ডনে শ্যুটিংয়ের সেটে, দেখুন অক্ষয়-টাইগারদের ভিডিয়ো

ব্যবসা প্রসঙ্গে সানিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছেন, খুব অল্প বয়স থেকে একাধিক ব্যবসায় বিনিয়োগ শুরু করেছিলেন তিনি। সেগুলি তিনি আরও বিস্তার করতে চান। আরও জানিয়েছেন, মাত্র ১৮ বছর বয়স থেকে তিনি আইন মেনে ব্যবসা শুরু করেন। তার আগে উপার্জনের জন্য একাধিক কাজ করতেন বলে জানিয়েছেন। সেগুলিও তাঁর জীবনেরই অংশ ছিল।

বিস্তারিত জানাতে গিয়ে সানি বলেছেন, কাজকে ভালোবাসেন তিনি। এমনকি নতুন কিছুর উদ্যোগ নিতে ভালোবাসেন। নতুনের দিকে ঝোঁকও রয়েছে তাঁর। ‘রইস’ অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, তাঁর কাছে তারকা হওয়াটা অগ্রাধিকার পায় না। পরিবারকে এ বিষয় এগিয়ে রেখেছেন নায়িকা।

একসময়ের 'প্রাপ্তবয়স্কদের ছবি তারকা'! সানি লিওনের জীবনে সেই তকমা এখন অতীত। বিশ্ব জুড়ে তাঁকে নিয়ে নানা চর্চা। ভারতে এসে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি। টেলিভিশন রিয়ালিটি শো থেকে বলিউডে বড় পর্দায় অভিনয়, ওটিটিতেও কাজ করেছেন। তবে সব চর্চা, বিতর্ককে কোনঠাসা করে স্বামীর হাত ধরে তিনি সুখী গৃহকোণ সামলাচ্ছেন।

সালটা ছিল ২০১২, সে বছর পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’-র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সানি। পরে ‘বিগ বস ৫’ এ অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন।

এক সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে এক বান্ধবীর সঙ্গে থাকতেন তিনি। সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। ব্যান্ডের শো করতে গিয়ে প্রথম দেখাতেই সানির সৌন্দর্যে প্রেমে পড়ে গেছিলেন ড্যানিয়েল। সেদিন সানির কাছে এসেই তার নাম জিজ্ঞাসা করেছিলেন। এমনকী ফোন নম্বর ও ইমেল আইডি চেয়ে নেন ড্যানিয়েল। প্রথম দিন ডেটে গিয়েই একে অপরের সঙ্গে প্রায় ৫ ঘন্টা সময় কাটিয়েছিলেন। তারপর থেকে ভালোলাগার শুরু। একে অপরকে ফুল দেওয়া-নেওয়া চলতেই থাকে। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। তাঁদের তিন সন্তান রয়েছে। একটি মেয়ে দত্তক নিয়েছেন, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে দুই পুত্র সন্তানের।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা? তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.