বাংলা নিউজ > বায়োস্কোপ > The Indrani Mukerjea Story: মেয়ে শিনা বোরাকে খুনের অভিযোগ, ইন্দ্রাণীকে নিয়ে ডকু-সিরিজের মুক্তি রুখতে আদালতে CBI

The Indrani Mukerjea Story: মেয়ে শিনা বোরাকে খুনের অভিযোগ, ইন্দ্রাণীকে নিয়ে ডকু-সিরিজের মুক্তি রুখতে আদালতে CBI

ফের চর্চায় শিনা বোরা মার্ডার কেস 

The Indrani Mukerjea Story: The Buried Truth-সৎ ছেলের সঙ্গে মেয়ের প্রেম সম্পর্ক মেনে নিতে পারেননি ইন্দ্রাণী, সেই কারণেই শিনাকে দুনিয়া থেকেই সরিয়ে দেন ছক কষে। এমনই অভিযোগে গ্রেফতার হয়েছিলেন আইএনএক্স মিডিয়ার সিইও। ৬ বছর জেলবন্দি থাকার পর ২০২২ সালে জামিনে মুক্তি পান ইন্দ্রাণী। 

শিনা বোরা হত্যামামলার টানটান কাহিনি এবার পর্দায়! নেটফ্লিক্স হাজির করছে ডকু-সিরিজ ‘দ্য ইন্দ্রাণী মুখার্জি স্টোরি: ব্যুরিড ট্রুথ’। দেশের অন্যতম বিতর্কিত ও রহস্যজনক খুনের ঘটনা পর্দায় আসবে তার বিতর্ক দানা বাঁধবে না, সেটা অসম্ভব! ‘দ্য ইন্দ্রাণী মুখার্জি স্টোরি’র মুক্তি রুখতে এবার আদালতের দ্বারস্থ হল সিবিআই। আগামী ২৩শে ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা এই ডকু-সিরিজের। 

২০১৫ সালে স্তম্ভিত হয়েছিল গোটা দেশ যখন বোন (সেই সময় এটাই জানত সকলে) শিনা বোরাকে খুনের অভিযোগে গ্রেফতার হন INX মিডিয়ার সিইও ইন্দ্রাণী মুখোপাধ্যায়। তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছ অনেক জল। আপতত শিনা বোরা হত্যার মূল অভিযুক্ত ইন্দ্রাণী জামিনে মুক্ত। তবে মামলা আদালতে বিচারাধীন। সেই মামলা নিয়েই স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সের ডকু-সিরিজ। সেই ঘিরে ঘোরতর আপত্তি সিবিআইয়ের। কেন্দ্রীয় সংস্থার তরফে সরকারি কৌঁসুলি সি জে ননদোদে আদালতের কাছে দরবার করেন অভিযুক্ত এবং অপর সংশ্লিষ্ট ব্যক্তিত্বদের যাতে নির্দেশ দেওয়া হয় মূল মামলার বিচার প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত নেটফ্লিক্সের ডকুমেন্ট্রি যাতে কোনও প্ল্যাটফর্মে ব্রডকাস্ট না করা হয়'। 

সিবিআইয়ের স্পেশ্যাল বিচারক এস পি নায়ক নিম্বলকর বলেন, ‘নেটফ্লিক্স এন্টারটেইনমেন্ট সার্ভিসেজ ইন্ডিয়া এবং অন্যদের এই মর্মে নোটিশ পাঠানো হয়েছে। এর পরবর্তী শুনানি হবে আগামী ২০ ফেব্রুয়ারি।’ এই ডকু-সিরিজ মুক্তি পেলে তা মূল বিচারপ্রক্রিয়াকে প্রভাবিত করতে পার আশঙ্কা সিবিআইয়ের। 

এবার একটু পিছন ফিরে দেখা যাক। ২০১২ সাল। ওই বছরের ২৫ এপ্রিল গাড়ির মধ্যে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল এক যুবতীকে। দাবি করা হয়েছিল সেই সময় ইন্দ্রাণী প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও গাড়ি চালক শ্যাম রাইয়ের সহায়তায় রায়গড়ের জঙ্গলে শিনার দেহ পুড়িয়ে মাটি চাপা দেওয়া হয়। শিনা ছিল ইন্দ্রাণী ও তাঁর সঙ্গী সিদ্ধার্থ দাসের মেয়ে। তবে পরবর্তী সময়ে ইন্দ্রাণী শিনাকে নিজের বোন হিসাবে বিভিন্ন জায়গায় পরিচয় দিতেন। তবে ইন্দ্রাণী তৃতীয় স্বামী পিটার মুখোপাধ্য়ায়ের ছেলে রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে শিনার সম্পর্ক মেনে নিতে পারেননি মা ইন্দ্রাণী। এনিয়ে টানাপোড়েন শুরু হয়। এরপরই শিনাকে খুন করে, পুড়িয়ে, পুঁতে ফেলা হয়েছিল বলে অভিযোগ। তবে ইন্দ্রাণী বার বারই দাবি করেছেন শিনা বিদেশে পড়াশোনা করে। সে বেঁচে আছে। 

মেয়েকে খুনের অভিযোগে দীর্ঘ ৬ বছর ধরে জেলবন্দি ছিলেন ইন্দ্রাণী। তবে ২০২২ সালে তিনি জামিনে মুক্তি পেয়েছেন।  ইন্দ্রাণী মুখোপাধ্যায় একাধিকবার সিবিআইকে চিঠি লিখে জানিয়েছিলেন, বেঁচে আছে শিনা বোরা। কখনও কাশ্মীর তো কখনও গুয়াহাটিতে দেখা গিয়েছে শিনাকে, দাবি করেছেন ইন্দ্রাণী। 

বায়োস্কোপ খবর

Latest News

৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকে নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল ২ দিনের মধ্যে নিম্নচাপ তৈরি, শুক্রে বাড়বে শক্তি, ‘ঘূর্ণিঝড়ের’ আগে সতর্কতা জারি ঝাপসা হয়ে গেল এয়ার ইন্ডিয়ার ককপিটের জানালা, কিচ্ছু দেখা যাচ্ছে না মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে Ruskin Bond: 'আমি বিদেশি নই, তবুও মন্দিরে প্রবেশের জন্য অতিরিক্ত টাকা দিয়েছি' মন্দিরে লাইব্রেরি তৈরি করা উচিত! হঠাৎই কেন এ কথা বললেন ISRO প্রধান এস সোমনাথ গরমে ভাত নাকি রুটি? কোনটি উপকারী আপনার শরীরের পক্ষে

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.