বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: কেরামতি নিম ফুলের মধু-র, গীতা এলএলবিকে টপকাল, টিআরপি-তে হারাল কি ফুলকি-জগদ্ধাত্রীকেও?

TRP List: কেরামতি নিম ফুলের মধু-র, গীতা এলএলবিকে টপকাল, টিআরপি-তে হারাল কি ফুলকি-জগদ্ধাত্রীকেও?

নিম ফুলের মধু কি হারিয়ে দিল জগদ্ধাত্রীকে?

ধারাবাহিকের সাপ্তাহিক ফলাফল অবশেষে এল প্রকাশ্যে। চলতি সপ্তাহে জি বাংলার দখলে সেরা ৩। কোনওরকমে সেরা পাঁচে জায়গা করল স্টার জলসা। 

ফিকশনের টিআরপি চার্টে ক্রমশ পিছিয়ে পড়ছে স্টার জলসা। যবে থেকে অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তা কমতে শুরু করেছে, তবে থেকেই অবস্থা বেশ খারাপ। মাঝে কটা সপ্তাহ ইজ্জত বাঁচিয়েছিল গীতা এলএলবি। তবে চলতি সপ্তাহে গীতাও গেল পিছিয়ে অনেকখানি। টিআরপি-র সেরা ৩-এ থাকলই না জলসার কোনও মেগা।

স্টার জলসার দুটি ধারাবাহিক রয়েছে সেরা পাঁচে। চার নম্বরে গীতা এলএলবি ও পাঁচে অনুরাগের ছোঁয়া। একসময় টানা টিআরপি টপার ছিল সূর্য-দীপা। কিন্তু গল্পের একঘেয়েমি একটু হলেও বিরক্ত করেছে দর্শককে। মিশকার সূর্য-দীপার মাঝে আসা, সোনা-রূপার ক্ষতি করা সেভাবে পছন্দ করছে না দর্শক। আর এখন তো দীর্ঘসময় আসছে দেখা নেই সূর্যও। সেই হিসেবে প্রাপ্ত ৭.৮ নম্বরের পুরো ক্রেডিট সোনা-রূপা-দীপার।

প্রথম তিনে জি বাংলারই সিনেমা। এবারেও বেঙ্গল টপার জগদ্ধাত্রী (৮.৯)। জ্যাস সান্যালের পুলিশগিরি আর রহস্য সমাধান, মারপিট দর্শক টেনে রাখছে শুরু থেকেই। দুই নম্বরেও পাকাপাকি জায়গা করে ফেলেছে ফুলকি সিরিয়াল (৮.৭)। তবে আসছে সময়ে ফুলকি-র ডিভোর্স পেপার জমা দেওয়া এটিকে পয়লা নম্বরে নিয়ে গেলেও কেউ খুব একটা অবাক হবে না। মাত্র .২ নম্বরেই পিছিয়ে রয়েছে এই সিরিয়াল। 

তিন নম্বরে নিম ফুলের মধু (৮.২)। পর্ণা আর সৃজনের গল্পে নিত্যই আসে নতুন মোড়। একঘেয়েমি-র জায়গাই থাকে না। এত জলদি প্লট পরিবর্তন হয় যে টানটান উত্তেজনা থাকেই। আর তাই টিআরপি তালিকাতেও ভালো ফল এই মেগার। 

দেখে নিন সেরা ১০ টিআরপি-র তালিকা-

প্রথম: জগদ্ধাত্রী ৮.৯

দ্বিতীয়: ফুলকি ৮.৭

তৃতীয়: নিম ফুলের মধু ৮.২

চতুর্থ: গীতা LLB ৮.০

পঞ্চম: অনুরাগের ছোঁয়া ৭.৮

ষষ্ঠ: কোন গোপনে মন ভেসেছে ৭.৪

সপ্তম: কার কাছে কই মনের কথা/ কথা (৬.৮)

অষ্টম: সন্ধ্যাতারা (৬.৬)

নবম: জল থই থই ভালোবাসা (৬.৫)

দশম: তোমাদের রাণী (৬.২)

গল্পের প্লট অনুসারে, খুব জলদিই হয়তো শেষ করে দেওয়া হতে পারে কার কাছে কই মনের কথা সিরিয়ালকে (৬.৪)। মানালি এবারে রয়েছে নয় নম্বরে। গীতা এলএলবি-র চক্করে দীর্ঘ সময় স্লট হারা এই সিরিয়াল। খুনের কেসে নির্দোষ প্রমাণিত হয়েছে শিমুল। এদিকে প্রোমো বলছে, পরাগও ফিরে পেতে চাইবে ডিভোর্সি বউকে। দেখার পরাগ না শতদ্রুকে বেছে নেয় সে। আর হয়তো তা দিয়েই শেষ করা হবে মেগা। কারণ, পুতুলেরও বিয়ে দেওয়া হচ্ছে।

শেষ হওয়ার খবর মিলছে ইচ্ছে পুতুল সিরিয়ালটিরও। যা বর্তমান সপ্তাহে পেয়েছে ৫.৩ নম্বর। ময়ূরী আর নীলের বিয়ে দিয়েই হয়তো শেষ হবে গল্প। এছাড়াও লাভ বিয়ে আজকাল  ও তুমি আশেপাশে থাকলে পেয়েছে ৬.০। আলোর কোলের নম্বর ৫.৭। হরগৌরী পাইস হোটেলের সংগ্রহে ৫.৯। মিঠিঝোরা-র নম্বর খুব নীচে, মাত্র ৪.৪।

বায়োস্কোপ খবর

Latest News

OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে ১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত

Latest IPL News

IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.