বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়, এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে রচনার দিদি নম্বর ১

TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়, এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে রচনার দিদি নম্বর ১

দিদি নম্বর ১-এ TRP-তেও এক নম্বরে 

TRP Non Fiction Week 7: রচনার লাকি চার্ম মমতা! দিদির মঞ্চে দিদি পা রাখতেই এক নম্বরে দিদি নম্বর ১, এই সপ্তাহের টিআরপি রিপোর্টে চোখ বুলিয়ে নিন-

প্রথমবার কোনও রিয়ালিটি শো-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জল্পনা মিলিয়ে দিদি নম্বর ১-এর শ্যুটিং সেরে ফেলেছেন তৃণমূল সুপ্রিমো। গতকাল (বুধবার) ডুমুরজলায় দিদি নম্বর ১-এর শ্যুটিং সারেন তিনি। এদিন মুখোমুখি বাংলার দিদি।

মমতার আগমন ঘিরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে দিদি নম্বর ১। এর মাঝেই মুখের হাসি চাওড়া হল রচনার। বৃহস্পতিবার টিআরপি-র ফল সামনে আসতেই দারুণ খুশি দিদি নম্বর ১-এর ভক্তরা। এই মুহূর্তে স্টার জলসায় কোনও রিয়ালিটি শো-এর সম্প্রচার হচ্ছে না। তাই নন-ফিকশনে টেক্কা শুধু সৌরভ বনাম রচনার। গত সপ্তাহেও দাদাগিরির চেয়ে এগিয়ে ছিল দিদি নম্বর ১-এর সানডে ধামাকা-র রেটিং। কিন্তু, স্টার জলসার ফিকশন শো-এর কাছে হার মানতে হয় রচনাকে।

এই সপ্তাহে অবশ্য তেমনটা ঘটল না। চলতি সপ্তাহে ৬.২ নম্বর নিয়ে শীর্ষস্থানে দিদি। সানডে ফিকশন শো-এর গড় নম্বর ৬.০। রবিবার রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে জলসার গড় টিআরপি এটি। রবিবারের এপিসোডে ৬-এর বেশি নম্বর এলেও সপ্তাহের বাকি দিন দিদি নম্বর ১-এর গড় ৩.১। অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির রেটিং ৫.৭। গত সপ্তাহের (৬.০০) চেয়ে বেশ খানিকটা কমল দাদাগিরির রেটিং। 

এক নজরে নন-ফিকশন রেটিং-

দিদি নম্বর ১ (সানডে ধামাকা)- ৬.২

দাদাগিরি, সিজন ১০- ৫.৭

ঘরে ঘরে জি বাংলা- ১.৫

স্টার জলসা ফিকশন (শনিবার)- ৫.৩

স্টার জলসা ফিকশন (রবিবার)- ৬.০

দীর্ঘ সময় ধরে সপ্তাহান্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে না কোনও রিয়ালিটি শো। তার বদলে সাত দিনই টেলিকাস্ট হয় মেগা সিরিয়াল। অনুরাগের ছোঁয়ার সূর্য-দীপা জুটির ম্যাজিকে ভর করে এতদিন বাজিমাত করেছে জলসা। কিন্তু আপতত খানিকটা হলেও কমেছে অনুরাগের ছোঁয়ার আধিপত্য।

ফিকশনে রাজত্ব কায়েম রেখেছে জগদ্ধাত্রী। এই সপ্তাহেও সেরার মুকুট উঠল জ্যাস সান্যালের মাথায়। ৮.৮ রেটিং নিয়ে শীর্ষে এই মেগা। দ্বিতীয় ও তৃতীয়স্থানেও রয়েছে জি বাংলার মেগা। দ্বিতীয় নিম ফুলের মধু এবং তিন নম্বরে ফুলকি। স্টার জলসার তরফে চ্যানেল টপার গীতা এলএলবি।

বায়োস্কোপ খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.