বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: টিআরপি-তে বড় চমক কথা! ফুলকিকে টপকে টপার নিম ফুলের মধু না জগদ্ধাত্রী?

TRP List: টিআরপি-তে বড় চমক কথা! ফুলকিকে টপকে টপার নিম ফুলের মধু না জগদ্ধাত্রী?

কে হল টিআরপি-তে বেঙ্গল টপার?

এবারেও টিআরপি-র নম্বরে জলসাকে ঘোল খাইয়ে দিল জি বাংলা। গত কয়েক সপ্তাহ ধরেই এগিয়ে রয়েছে জি। টিআরপি-র টপার শুধু নয়, সেরা ৩-এ জি বাংলার তিনটি মেগা। চারে কোনওরকমে পৌঁছল জলসা, নতুন ধারাবাহিক গীতা এলএলবি-এর হাত ধরে। 

ধারাবাহিকের সাপ্তাহিক টিআরপি-র রিপোর্ট সামনে আসে প্রতি বৃহস্পতিবারে। আর সিরিয়াল-প্রেমী মানুষগুলোও অধীরে অপেক্ষা করে থাকেন কোন ধারাবাহিক কেমন ফল করছে তা জানতে। গত সপ্তাহে যেমন সকলকে চমকে দিয়ে টিআরপি টপারের স্থান নিয়ে নিয়েছিল ফুলকি। যা এই ধারাবাহিকের ক্ষেত্রে প্রথমবার বেঙ্গলটপার হওয়া। তবে সপ্তাহ বদলাতেই উলটে গেল হিসেব নিকেশ। 

৮.৩ পেয়ে ফের একবার বেঙ্গল টপারের স্থান দখলে নিয়ে নিল জগদ্ধাত্রী। একটুর জন্য অবশ্য টপারের পজিশন হাতছাড়া হল নিম ফুলের মধু-র। প্রাপ্ত নম্বর ৮.২। আপাতত সৃজন আর পর্নার কাছাকাছি আসা ফাটিয়ে উপভোগ করছে দর্শক। আশা করা যাচ্ছে, সামনের কয়েক সপ্তাহেও এভাবেই উপরে থাকবে রুবেল-পল্লবীর মেগা। 

দিনদিন যেন অবস্থা খারাপ হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। এবারেও ছিটকে গেল সেরা পাঁচ থেকে। একই হাল কার কাছে কই মনের কথা-রও। দর্শকের দাবি, এই দুই ধারাবাহিকের লেখনীই দিনদিন একঘেয়ে ঠেকছে তাঁদের কাছে। 

নতুন শুরু হওয়া ধারাবাহিক হিসেবে বরং বেশ ভালো ফল করল কথা। গড়ে কথা আর তুঁতের নম্বর ধরলে আসছে ৭.১। তবে আগামী সপ্তাহগুলোতে বোঝা যাবে জগদ্ধাত্রীর কতটা সমকক্ষ হয়ে উঠতে পারে এই সিরিয়াল। 

দেখে নিন টিআরপি-তে সেরা দশ মেগার তালিকা-

প্রথম: জগদ্ধাত্রী (৮.৩)

দ্বিতীয়: নিম ফুলের মধু (৮.২)

তৃতীয়: ফুলকি (৭.৯)

চতুর্থ: গীতা এলএলবি (৭.৮)

পঞ্চম: কথা/ তুঁতে (৭.১)

ষষ্ঠ: তোমাদের রাণী (৭.০)

সপ্তম: কার কাছে কই মনের কথা/ সন্ধ্যাতারা/ অনুরাগের ছোঁয়া (৬.৭)

অষ্টম: Love বিয়ে আজকাল (৬.৩)

নবম: রাঙা বউ/ জল থই থই ভালোবাসা (৬.১)

দশম: তুমি আশেপাশে থাকলে (৫.৭)

এই সপ্তাহেই শেষ টিআরপি এল ধারাবাহিক রাঙা বউ-এর। হঠাৎই এই মেগা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল চ্যানেল। যা বিষ্ময়কর ঠেকে অনেক দর্শকের কাছেই। শেষেও সেরা দশে নিজের জায়গা ধরে রাখলেন শ্রুতি আর গৌরব মানে কুশ আর পাখি। টিআরপি রেটিংয়ে রয়েছে এটি নয় নম্বর পজিশনে। পেয়েছে ৬.১। 

চলতি সপ্তাহে শেষ টিআরপি আসে গাঁটছড়া-রও। কিন্তু এই মেগা শেষ সপ্তাহেও দর্শক টানতে পারল না সেভাবে। পেয়েছে মাত্র ৩.১। 

এদিকে অপরাজিতা আঢ্যর জল থই থই ভালোবাসার টিআরপিও বেশ কমছে ধীরেধীরে। সেদিক থেকে গীতা এলএলবি কিন্তু রয়েছে বেশ ভালো পজিশনে। নতুনদের মধ্যে আলোর কোলে (৫.১) ধারাবাহিকও পারছে না সেরা দশে ঢুকতে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘একসময় ঘনিষ্ঠ ছিলাম..’, সলমনের সাথে রোজ কথা হয় না আরবাজের, সুরার জন্যই দূরত্ব? ট্রিগার টিপে পরপর লক্ষ্যভেদ সায়নী ঘোষের, প্রচারের মাঝে মেলায় খেলেন ঘুগনি টিকিটের উপর ছাড় চেয়ে বিপদে রাজামৌলি! কীভাবে বাঁচলেন ডেভিড ওয়ার্নারের হাত থেকে বহরমপুরে মন্দিরের সামনে ‘গো ব্যাক’ স্লোগানের মুখে অধীর, মেজাজ হারিয়ে কষালেন চড় ডোমজুড়ে দলেরই বিধায়ককে ঘিরে বিক্ষোভ, কালো পতাকা তৃণমূল কর্মীদের জোর করে বিয়ে দিচ্ছিল পরিবার, সেই ছাত্রী বোর্ড পরীক্ষায় সবার সেরা, কী হতে চায় সে? মুম্বই সিটিকে চাপে রাখতে মোহন কর্তাদের বড় চাল! বাগান সমর্থকদের জন্য খুশির খবর সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের! ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.