বাংলা নিউজ > বায়োস্কোপ > Krishna-Vedant Marriage: মেরুন লেহেঙ্গায় ফুটফুটে বউ বিক্রম ভাট-কন্যা কৃষ্ণা! অতিথি হলেন আমির-সানি লিওনরা

Krishna-Vedant Marriage: মেরুন লেহেঙ্গায় ফুটফুটে বউ বিক্রম ভাট-কন্যা কৃষ্ণা! অতিথি হলেন আমির-সানি লিওনরা

বিয়ে করলেন কৃষ্ণা ভাট। 

গাঁটছড়া বাঁধলেন নবাগত পরিচালক কৃষ্ণা ভাট দীর্ঘদিনের প্রেমিক বেদান্ত সারদার সঙ্গে মুম্বইয়ে। দেখুন বিয়ের অনুষ্ঠানের নানা মুহূর্ত। 

পরিচালক ও প্রযোজক বিক্রম ভাটের মেয়ে এবং নবাগত পরিচালক কৃষ্ণা ভাট দীর্ঘদিনের প্রেমিক বেদান্ত সারদার সঙ্গে মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধলেন রবিবার। তাঁদের রিসেপশন পার্টি ছিল তারকাখচিত। নব দম্পতিকে আশীর্বাদ করতে এদিন পৌঁছন মহেশ ভাট। যিনি কৃষ্ণার প্রথম ছবি ১৯২০: হররস অফ দ্য হার্ট লিখেছেন। স্বামী ও তিন সন্তানকে নিয়ে এসেছিলেন সানি লিওন। ছিলেন পূজা ভাট, ববি দেওল, আভিকা গোর, আফতাব শিবদাসানি-রা।

বিয়ের আগে ভাট ও সারদা পরিবারের তরফে একটি সংগীত অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল নবদম্পতির জন্য়। যাতে মেয়ের সঙ্গে জমিয়ে নাচেন বিক্রম ভাট। প্যাস্টেল শেডের লেহেঙ্গায় বাবার সঙ্গে স্টেজে উঠে নাচতে দেখা যায় কৃষ্ণাকে। কৃষ্ণা হন্টেড, ক্রিয়েচার এবং মিস্টার এক্স-এর মতো ছবিতে বিক্রম ভাটের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

বিয়ের অনুষ্ঠানে কৃষ্ণা পরেছিলেন মেরুন রঙের লেহেঙ্গা, যাতে ছিল সোনালি জরির কাজ। সঙ্গে ভারী গয়না। বর বেদান্ত পরেছিলেন সাদা শেরওয়ানি, যাতে সোনালি কাজ করা। আর ম্যাচিং জুত। সাদা সাদা কুর্তা-পাজামা পরে দেখা গেল বিক্রম ভাটকেও। তিনি বর-কনের সঙ্গে বেরিয়ে এসে মিডিয়া এবং পাপারাজ্জিদের ছবির জন্য পোজ দেন।

জমকালো সেলিব্রেশনে হাজির হয়েছিলেন অনেক বলি তারকারাই। আমির খানকে দেখা যায় সাদা আউটফিটে। বিয়ের রিসেপশনে চোখ কপালে তোলা স্টাইলে এসেছিলেন সানি লিওনিও। আইস ব্লু রঙের ম্যাচিং পোশাক পরেছিলেন তিনি ও ড্যানিয়েল। কালো শার্ট এবং ট্রাউজার পরে হাজির হন ববি দেওল। মহেশ ভাট এবং পূজা ভাটকেও এদিন দেখা গিয়েছে কালো পোশাকেই।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.