বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikrant Massey: অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত মাসে, কিন্তু কেন?

Vikrant Massey: অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত মাসে, কিন্তু কেন?

বিক্রান্ত ম্যাসি

বিক্রান্ত মাসে এবার খবর পড়ছেন। থুড়ি বিক্রান্ত মাসে নন, ইনি 'সমর কুমার'। ‘দ্য সবরমতী রিপোর্ট’ ছবির চরিত্র। এটা আসলে ছবির টিজার। ভিডিয়ো একটু এগোতেই বিষয়টা নিশ্চয় অনেকের কাছেই স্পষ্ট হয়েছে।

২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার ফোন স্ক্রল করতে করতে অনেকেই অভিনেতা বিক্রান্ত মাসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখে রেখে চমকে উঠেছেন। একী অভিনেতা বিক্রান্ত না? অভিনেতা হঠাৎ ‘নিউজ অ্যাঙ্কর’ হয়ে গেলেন নাকি! খবর পড়ছেন!

হ্য়াঁ, ঠিকই দেখেছেন বিক্রান্ত মাসে এবার খবর পড়ছেন। থুড়ি বিক্রান্ত মাসে নন, ইনি 'সমর কুমার'। ‘দ্য সবরমতী রিপোর্ট’ ছবির চরিত্র। এটা আসলে ছবির টিজার। ভিডিয়ো একটু এগোতেই বিষয়টা নিশ্চয় অনেকের কাছেই স্পষ্ট হয়ে গিয়েছে। 

এবার গুজরাট দাঙ্গা নিয়ে তৈরি নতুন ছবি ‘দ্য সবরমতী রিপোর্ট’-এ সাংবাদিকের ভূমিকাতেই ধরা দেবেন 12th Fail অভিনেতা বিক্রান্ত মাসে। মঙ্গলবার তাঁর আসন্ন ছবি 'দ্য সবরমতী রিপোর্ট'-এ নতুন ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। যেখান তাঁকে ২০০২ সালের ২৭ ফেব্রুয়ারি গোধরায় ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে একটা প্রতিবেদন পড়তে দেখা যায়।

টিজারটি ২০০২ সালের ২৭ ফেব্রুয়ারির প্রেক্ষাপটেই তৈরি ঠিক যেদিন গোধরা কাণ্ড ঘটেছিল। খবর পড়তে পড়তে প্রতিবেদনে সবরমতী এক্সপ্রেসের অগ্নিকাণ্ডের ঘটনাকে দুর্ঘটনা বলে উল্লেখ করায় থমকে যান 'সমর কুমার' ওরফে অভিনেতা বিক্রান্ত মাসে। বলে ওঠেন, ‘ওটা কোনও দুর্ঘটনা ছিল না।’ টিজার শেষ হয়েছে একটা লেখা দিয়ে, '২৭ ফেব্রুয়ারি ২০০২। গোধরা, গুজরাট। আগুনে পুড়ে মারা যান ৫৯ জন, সেই নিরীহ মানুষের প্রতি শ্রদ্ধাঞ্জলি। আজ থেকে ঠিক ২২ বছর আগের ঘটনা

আরও পড়ুন-'মাত্র ১৭ বছর বয়সে আমার ভাই ইসলামে ধর্মান্তরিত হয়েছিল', ভাই মঈনকে নিয়ে মুখ খুললেন বিক্রান্ত মাসে

আরও পড়ুন-দাদাগিরিতে প্রবাল চন্দ্র বড়াল, বললেন, ‘সুন্দরী মহিলা দিলে বিষও খেতে পারি!’ শিল্পীর কাণ্ডে মাথায় হাত সৌরভের

ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে বিক্রান্ত মাসে ক্যাপশনে লিখেছেন, '২২ বছর আগে গোধরায় ট্রেনে অগ্নিসংযোগের ঘটনায় প্রাণ হারানো ৫৯ জন নিরীহ মানুষকে শ্রদ্ধা জানাই। সবরমতী রিপোর্ট প্রেক্ষাগৃহে আসছে ২০২৪-এর ৩ মে।

প্রসভঙ্গত, এই ছবিতে বিক্রান্ত মাসে ছাড়াও রয়েছেন রাশি খান্না, রিদ্ধি ডোগরা, ছবিটি পরিচালনা করছেন রঞ্জন চন্দেল।২০০২ সালে ‘গুজরাটে সবরমতী এক্সপ্রেসে আগুন লাগানোর ঘটনা ও 'গুজরাটে সাম্প্রদায়িক হিংসা’কে প্রেক্ষাপট করে তৈরি হচ্ছে এই ছবি।

12th Fail-এর অভাবনীয় সাফল্যের পর এখন বলিউডের ‘হট প্রপার্টি’ হয়ে উঠেছেন বিক্রান্ত মাসে। বিধু বিনোদ চোপড়ার ছবির নাম যতই ‘টুয়েলভথ ফেল’ হোক না কেন বক্স অফিসে কিন্তু দুর্দান্ত রেজাল্টের সঙ্গে পাশ করেছে ছবিটি। বিধু বিনোদ চোপড়ার 'টুয়েলভথ ফেইল' ছবিটি আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার জীবনের গল্পর উপর তৈরি। আর এই ছবির সাফল্যের পর বিক্রান্তের কাজের ঝুলিটা এখন বেশি ভারী। শীঘ্রই রাজু হিরানির সঙ্গেও একটা OTT প্রকল্পে কাজ করতে চলেছেন বিক্রান্ত। বিক্রান্তকে শীঘ্রই হাসিন দিলরুবার দ্বিতীয় কিস্তিতে দেখা যাবে, যার শিরোনাম ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ২০২৪ সালে মুক্তি পাবে এটি।

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.