বাংলা নিউজ > বায়োস্কোপ > Sehwag-Orry: ‘আমি মারলে..',ওরিকে নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ, নেটদুনিয়ায় তোপের মুখে শেহবাগ

Sehwag-Orry: ‘আমি মারলে..',ওরিকে নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ, নেটদুনিয়ায় তোপের মুখে শেহবাগ

শুরু হয়ে গিয়েছে আইপিএলের নতুন মরসুম

Sehwag-Orry: আইপিএল ওপেনারের প্রাক-ম্যাচ কভারেজে অন্তর্ভুক্ত ছিলেন ওরি। সেখানেই শেহবাগের একটি মন্তব্য ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে নেটমাধ্যমে। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। দেখে নিন..

২২ মার্চ থেকে শুরু হয়েছে ২০২৪ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। উদ্বোধনী ম্যাচে গত মরশুমের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস খেলতে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে। মাঠে অ্যাকশনের পাশাপাশি, সম্প্রচারকারীরা একটি তারকা-খচিত ধারাভাষ্য প্যানেলেরও জমজমাট আয়োজন করেছে। সেই প্যানেলে ছিলেন প্রাক্তন ভারতীয় তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ এবং সুরেশ রায়না। খেলায় নিজেদের বিশেষজ্ঞ বিশ্লেষণ যোগ করেছেন তাঁরা।

সবথেকে আকর্ষণীয় বিষয় হল এই লাইনআপে ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ওরি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয়তা এবং শীর্ষ বলিউড তারকাদের সঙ্গে ঘনিষ্ঠ তিনি। আইপিএল ওপেনারের প্রাক-ম্যাচ কভারেজে অন্তর্ভুক্ত ছিলেন ওরি। সেখানেই শেহবাগের একটি মন্তব্য ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে নেটমাধ্যমে। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে, যেখানে দেখা গিয়েছে শোয়ের হোস্ট ওরির হাতে একটি ক্রিকেট ব্যাট দিয়েছেন। এরপর..

আরও পড়ুন: Pottery Barn-এর মুখ দীপিকা, হোম ডেকর এই ব্র্যান্ডের জিনিসের দাম শুনলে চমকে উঠবেন

কী ঘটেছে-

ওরি: ‘এই স্যুটটা খুব দামী। এটা পরে খেলাধুলা করা যাবে না। কিন্তু পরে দেখাব’।

অ্যাঙ্কর: ‘আপনি আপনার প্রিয় সিগনেচার শট দেখাতে চান?’

শেহবাগ: ‘আমি মারলে ওকে বাইরে পাঠিয়ে দেব’, পালটা মন্তব্য করেছে শেহবাগ।

দেখুন ভিডিয়ো-

এরপরই শেহবাগের বিরুদ্ধে LGBTQ+ সম্প্রদায়কে উল্লেখ করে একটি অবমাননাকর শব্দ ব্যবহার করার অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

২০২৪ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য স্টার স্পোর্টস নেটওয়ার্কে হরিয়ানভি ধারাভাষ্য দলের অংশ শেহবাগ। কিন্তু উদ্বোধনী খেলার জন্য হিন্দি প্রাক-ম্যাচের শোতে হাজির ছিলেন তিনি।

আইপিএলের প্রথম ম্যাচ আয়োজিত হয়েছে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। প্রতি বছরের মত এবারও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। পারফর্ম করেছেন বলিউডের দুই সুপারস্টার অক্ষয় কুমার ও টাইগার স্রফ। এছাড়াও ছিলেন কিংবদন্তি অস্কার পুরস্কার বিজয়ী সুরকার এ আর রহমান এবং জাতীয় পুরস্কার বিজয়ী গায়ক সোনু নিগম।

জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের পর চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচ। ১৭তম আইপিএলের উদ্বোধনী ম্যাচে ৬ উইকেটে জয় চেন্নাই সুপার কিংসের। নতুন অধিনায়ক দায়িত্ব নিয়েছেন, ঋতুরাজ গায়কোয়াড়ের দৌড় শুরু জয় দিয়েই। ধোনি ক্যাপ্টেন না থাকলেও তিনি যে লিডার, প্রতি মুহূর্তে বুঝিয়ে দিলেন। ঋতুরাজকে সঠিক পথ দেখালেন। চেন্নাই দুর্গ অক্ষত রইল।

বায়োস্কোপ খবর

Latest News

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর পাহাড় নাকি সমুদ্র, কোথায় গেলে মন বেশি ভালো হয়? বেড়াতে যাওয়ার আগে জানুন DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ আজ কাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল সিভিক ভলান্টিয়ারদের দৈনিক মজুরি বাড়াল রাজ্য সরকার, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন মন্দির অপবিত্র করার অভিযোগের তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বদলি মারগ্রাম থানার OC 'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং সুহানার, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু?

T20 WC 2024

DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.