বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: Pottery Barn-এর মুখ দীপিকা, হোম ডেকর এই ব্র্যান্ডের জিনিসের দাম শুনলে চমকে উঠবেন

Deepika Padukone: Pottery Barn-এর মুখ দীপিকা, হোম ডেকর এই ব্র্যান্ডের জিনিসের দাম শুনলে চমকে উঠবেন

দীপিকা পাড়ুকোন

Deepika Padukone and Pottery Barn: ভারতে পটারি বার্ন চালু হওয়ার ঠিক কয়েক মাস পরেই ২০২২ সালের ডিসেম্বরে ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার নিজের বাড়িও ওই ব্র্যান্ডের জিনিসপত্র দিয়ে সাজাচ্ছেন বলি সুন্দরী।

শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন মা হওয়ার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। বলিউড ছবির পাশাপাশি একাধিক আন্তর্জাতিক এবং ভারতীয় ব্র্যান্ড অনুমোদন করেন দীপিকা। 82 E নামে একটি নিজস্ব প্রসাধনী ব্র্যান্ড রয়েছে অভিনেত্রীর।

সদ্য Pottery Barn একটি মৃৎশিল্পের ব্র্যান্ডের প্রোমোশন করেছেন দীপিকা। এটি একটি আমেরিকান বেসড ব্র্যান্ড। ভারতে পটারি বার্ন চালু হওয়ার ঠিক কয়েক মাস পরেই ২০২২ সালের ডিসেম্বরে ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন অভিনেত্রী। এবার নিজের বাড়িও ওই ব্র্যান্ডের জিনিসপত্র দিয়ে সাজাচ্ছেন বলি সুন্দরী। অভিনেত্রী নিজের বাড়ির অন্দরের ঝলকও শেয়ার করেছেন। আরও পড়ুন: ছাড়লেন না ক্রিকেটারকেও! ক্রিস গেইলের বুকে হাত রেখে ছবি দিলেন ওরি, ‘এরপর কার পালা?’

এই ব্র্য়ান্ডের জিনিসগুলির মধ্যে রয়েছে বালিশ, পাটি, কাঠের আসবাপত্র, ঝাড়বাতি, কুশন, ঘর সাজানোর জিনিস এবং ভারতীয় রন্ধনপ্রেমীদের জন্য বিশেষভাবে তৈরি করা ডিনারওয়্যার সহ বেশ কিছু চমৎকার আইটেমও রয়েছে। এই ব্র্যান্ডের একটি মোমবাতির সেটের দাম তিন হাজার টাকা থেকে শুরু। ঘরে পাতার জন্য পারস্য শিল্প থেকে অনুপ্রাণিত একটি একটি কার্পেটের দাম প্রায় ৩ লাখ ৯৫ হাজার টাকার কাছাকাছি। ক্রকারি, ডিনারসেটের দাম প্রায় চার লাখ টাকার কাছাকাছি।

৮টি ড্রয়ারের চওড়া ড্রেসারের দাম আড়াই লাখ টাকার মতো। অন্যদিকে, কিং সাইজ বেতের খাটের দাম ২ লাখ ৩০ হাজার টাকার মতো। মেটালিক রাউন্ড ঝাড়বাতির দাম ২ লাখ ৩০ হাজার টাকা। লোহার রডের ঝাড়বাতির দাম এক লাখ টাকার কাছাকাছি। আয়না, ঘরে সাজানো লাইট এবং আরও নানা শৌখিন জিনিসপত্র পাওয়া যাচ্ছে এই ব্র্যান্ডে। রিলায়েন্স গ্রুপের হাত ধরে ভারতে লঞ্চ হয়ে এই ব্র্যান্ড, যার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়েছেন দীপিকা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই দম্পতি ইনস্টাগ্রামে প্রথম সন্তানের আগমনের কথা জানান। সেপ্টেম্বর মাসে ভূমিষ্ঠ হবে দীপবীরের সন্তান। ২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর জমে। সন্তান কোলে ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন দীপিকা-রণবীর। জানা যাচ্ছে, মুম্বই নয় বেঙ্গালুুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেখানেই থাকেন দীপিকার বাবা-মা।

সম্প্রতি হৃতিক রোশনের বিপরীতে এরিয়াল অ্যাকশন থ্রিলার ছবি 'ফাইটার'-এ দেখা গিয়েছিল দীপিকাকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে অনিল কাপুর, করণ সিং গ্রোভার এবং অক্ষয় ওবেরয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। আগামিতে প্রভাসের সঙ্গে সাই-ফাই অ্যাকশন থ্রিলার ছবি কল্কি ২৮৯৮ এডি-তে দেখা যাবে তাঁকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চনও অভিনয় করেছেন। ২০২৪ সালের ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.