বাড়ি > বায়োস্কোপ > কেন করলে এরকম, কিছু না জিজ্ঞেস করে চলে গেলে- সুশান্তকে প্রশ্ন অমিতাভের
সুশান্ত সিং রাজপুত (PTI)
সুশান্ত সিং রাজপুত (PTI)

কেন করলে এরকম, কিছু না জিজ্ঞেস করে চলে গেলে- সুশান্তকে প্রশ্ন অমিতাভের

রবিবার নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় বলিউডের অন্যান্য সদস্যদের মতোই ভেঙে পড়েছেন অমিতাভ বচ্চন। সোমবার টুইটারে একটি লম্বা পোস্টের মাধ্যমে নিজের মনের কথা জানালেন বিগ বি। প্রতিটা অক্ষরেই ঝরে পড়ছে আপশোস ও প্রশ্ন, কেন এরকম একটা পথ বেছে নিলেন তরুণ এই অভিনেতা। 

অমিতাভ লেখেন, ‘কেন কেন কেন সুশান্ত সিং রাজপুত…কেন তুমি তোমার জীবন শেষ করলাম..অসাধারণ প্রতিভা…অসাধারণ মস্তিস্ক…সব শেষ…কিছু প্রশ্ন না করে,কেন’। সুশান্ত প্রসঙ্গে তাঁর বক্তব্য যে ওঁর কাজ যেমন ভালো ছিল,ওঁর মাথা ছিল আরও অতুলনীয়। অনেক সময় এমন কথা সুশান্ত বলত, যেটা হয়তো সবাই বুঝতে পারত না, কারণ সেটাকে বোধগম্য করতে গেলে নিজেকের কাছেই অনেক প্রশ্ন করতে হত। 

ধোনি ছবিটির প্রসঙ্গও পোস্টে করেছেন অমিতাভ। যেভাবে মুহূর্তগুলি অবলীলায় অভিনয় করেছেন সুশান্ত, সেগুলি তাঁর মনে গেঁথে থাকবে বলেই জানান বলিউড শাহেনশাহ। 

সুশান্তকে অত্যাধিক ইন্টেলিজেন্ট বলে দাবি করে অমিতাভের অভিমত যে যখন সেটা হাইওয়ের থেকে সরে যায় তখন সেটা একটা রোডব্লক হয়ে যায়, যার থেকে আসে ডিপ্রেশন ও হতাশা। 

সুশান্ত তাঁকে বলেছিলেন যে অবিকল ধোনির মতো করে বিশ্বকাপ জেতার ছয়টি মারার জন্য একশোবার তিনি ওই ভিডিওটি দেখেছিলেন। সুশান্ত যে ব্যাকআপ ডান্সার হিসাবে শুরু করে হিরো হয়েছিলেন, সেই কথাও উঠে এসেছে অমিতাভের স্মৃতিচারণায়। 

শেষে তিনি জানিয়েছেন অতিরিক্ত কিছু করতে গেলে সেটা মানুষকে অনেক সময় কিনারায় পাঠিয়ে দেয়। কীভাবে কেউ কখন আত্মহত্যা করে সেটা জানা নেই, তবে এরকম ভাবে জীবন শেষ করা মেনে নেওয়া যায় না, বলেন অমিতাভ বচ্চন। 

 

 

বন্ধ করুন