বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখে ছোট ছোট ফুসকুড়ি! ছবি শেয়ার ইয়ামির; লিখলেন, ‘ততটা খারাপ না, যতটা মন ভাবছে’
ইয়ামি গৌতম। 
ইয়ামি গৌতম। 

মুখে ছোট ছোট ফুসকুড়ি! ছবি শেয়ার ইয়ামির; লিখলেন, ‘ততটা খারাপ না, যতটা মন ভাবছে’

  • এতদিন ধরে কেরাটোসিস পিলারিস-র কথা সকলের থেকে লুকিয়ে রাখতেন ইয়ামি!

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি শেয়ার করে ইয়ামি গৌতম নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন এক সিক্রেট! জানালেন স্কিনের সমস্যা রয়েছে তাঁর, যা ডাক্তারি পরিভাষায় পরিচিত কেরাটোসিস পিলারিস। ‘ভূত পুলিশ’ অভিনেত্রী সম্প্রতি ঠিক করেছেন নিজের এই ‘ভয় আর নিরাপত্তাহীনতা’ কাটিয়ে ফেলবেন জলদি। ইনস্টাগ্রামে সকলের সঙ্গে একটি দীর্ঘ বার্তাও শেয়ার করে নেন তিনি। 

নিজের সম্প্রতিতম কিছু ফোটোশ্যুটের ছবি শেয়ার করে ইয়ামি লেখেন, ‘এই সমস্যার জন্য ত্বকের কিছু কিছু অংশ অত্যাধিক শুষ্ক হয়ে পড়ে। ও সেখানে ছোট ছোট ফুসকুড়ি দেখা যায়’।

৩২ বছর বয়সী অভিনেত্রী জানালেন, যখন তাঁর এই সব ফোটোগুলি পোস্ট-প্রোডাকশনের জন্য পাঠানো হচ্ছিল, তাঁর ত্বকের সমস্যা ‘লুকোতে’, তিনি ঠিক করে নেন এভাবেই শেয়ার করবেন ফোটো। অভিনেত্রী লিখেছেন, ‘আমি ভাবলাম হে ইয়ামি! কেন তুমি এটাকে মেনে নেবে না, এবং ভাববে না এরকম হতেই তো পারে! এরকমই থাকুক (হ্যাঁ, আমি নিজের সাথেই কথা বলেছিলাম)। যারা এই সমস্যার কথা জানেন না, তাঁদের জন্য বলি এক্ষেত্রে ত্বকে ছোট ছোট ফুসকুড়ি দেখা যায়।’

তাঁর মতো যাঁরা এই সমস্যয় ভুগছেন তাঁদের উদ্দেশে ইয়ামির বার্তা, ‘আমি কথা দিচ্ছি আপনি মনে মনে যতটা ভাবছেন এটা ততটাও খারাপ নয় বা যতটা আপনার পাশের বাড়ির আন্টি এটাকে খারাপ বানায়। বয়ঃসন্ধিতে আমার এই সমস্যা হয়, যা এখনও চলছে।’ সঙ্গে ইয়ামি এটাও জানান, এখন আর তিনি প্রয়োজন মনে করেন না, সকলের থেকে এটাকে লুকিয়ে রাখার।

বন্ধ করুন