বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: ইন্টারনেটের দুনিয়ায় ফের ভাইরাল অদ্ভুত খাবার, কী এই চকলেট আইসক্রিম বার্গার

Viral News: ইন্টারনেটের দুনিয়ায় ফের ভাইরাল অদ্ভুত খাবার, কী এই চকলেট আইসক্রিম বার্গার

ইন্টারনেটের দুনিয়ায় ফের ভাইরাল অদ্ভুত খাবার, জানুন কী এই চকলেট আইসক্রিম বার্গার

বর্তমানে ব্লগিং এর যুগে আমরা প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় একাধিক উদ্ভট খাবারের ভিডিয়ো খুঁজে পায়। আম দিয়ে ফুচকা থেকে শুরু করে আইসক্রিম দিয়ে ম্যাগি, অদ্ভুত এই সব খাবারের তালিকা অনেক বড়।

দীর্ঘকাল থেকে বার্গার হল খিদে মেটানোর একটি দ্রুত এবং সন্তোষজনক সমাধান। এটি অন্যান্য ফাস্টফুডের তুলনায় যথেষ্ট স্বাস্থ্যকরও বটে। চিজবার্গারের মতো কালজয়ী ক্লাসিক থেকে শুরু করে অ্যাভোকাডো বার্গার এবং ক্যাপ্রেস বার্গারের মত সমসাময়িক ফিউশন, বার্গারের প্রকারের কোনও শেষ নেই। তবে, এই ইন্টারনেটের যুগে, যেখানে খাবার নিয়ে বিভিন্ন পরীক্ষা এক অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে, সেখানে বেচারা বার্গারও এই উৎকট মেকওভার থেকে রেহাই পায়নি। পান বার্গার, গুলাব জামুন বার্গার ছাড়াও অন্যান্য অস্বাভাবিক সংমিশ্রণের দ্বারা প্রস্তুত অদ্ভুত বৈচিত্র্যের বার্গারের ভিডিয়ো দেখা গেছে ইন্টারনেটে। এই তালিকায় সর্বশেষ সংযোজন হল 'চকলেট আইসক্রিম বার্গার'।

আরও পড়ুন: Ranji Trophy: রঞ্জিতে প্রথম শতরানের পিছনে কার হাত? রহস্য উন্মোচন করলেন অভিষেক

এই ভিডিয়ো প্রকাশ করেন এক ভারতীয় মহিলা ব্লগার। ভিডিয়োতে, প্রথমে বার্গার পাউরুটির দুটো দিকে গলানো চকলেট লাগানো হয়, তারপরে নিচের টুকরোটির ওপরে একের পর এক দেওয়া হয় একটি সাদা চকলেট বারকে দু’টুকরো করে একমুঠো বিস্কুট, স্ট্রবেরি আইসক্রিমের একটি স্কুপ, এবং অবশেষে আর একটি চকোলেট বার ভেঙে দেওয়া হয়। এরপরে, এর ওপর রঙিন জেমস এবং ক্যাডবেরি শটস্ ছিটিয়ে দেওয়া হয়। সর্বশেষে চাপানো হয় বার্গারের ওপরের অংশটি এবং সেটি গার্নিস করা হয় গলানো চকলেট দিয়ে।

আরও পড়ুন: তৃণমূলকে ‘‌মীরজাফর’‌ বলে আক্রমণ ছাত্র পরিষদের, মেজাজ হারিয়ে হমকি পুরপ্রধানের

বিচিত্র এই বার্গার সকল ইন্টারনেট ব্যবহারকারীর দৃষ্টি আকর্ষণ করলেও মন কাড়তে পারেনি বার্গার প্রেমীদের কাছে। দেখতে সুন্দর হলেও এই উদ্ভট 'চকলেট আইসক্রিম বার্গার' খেতে কতটা সুস্বাদু হবে সেই নিয়ে সন্দেহ প্রকাশ করেছে অনেকে। অনেকে আবার অস্বাস্থ্যকর উপকরণে বার্গার তৈরি করার বিষয়ে অখুশি হয়েছেন। চকলেট স্যান্ডউইচ, চকলেট মোমো, চকলেট পিৎজার পর এল চকলেট বার্গার। তবে এ বার্গারের রেসিপি ও পরিবেশন মন কাড়তে পারেনি দর্শকদের।

টুকিটাকি খবর

Latest News

ঠান্ডা দুধ নাকি গরম দুধ, কোনটি আপনার শরীরের জন্য ভালো? জেনে নিয়ে তবেই খান অভিষেকের বাড়ি রেইকি ঘটনায় গ্রেফতারির পর বিশেষ বৈঠকে পুলিশ, নজরে মমতার নিরাপত্তাও IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? 'T20-র ব্র্যাডম্যান', রিজওয়ানকে বললেন শাহিন! নেটপাড়া বলল ‘এটা কি খিল্লি করলেন?’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল পেশাদার স্কোয়াশ থেকে অবসর নিলেও ভারতের হয়ে খেলতে চান সৌরভ ঘোষাল ফুটপাথে জন্ম, তারপর দত্তক সেলিম-সালমার! ‘ছোট থেকেই অভ্যস্ত…’, কেন বললেন অর্পিতা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Latest IPL News

IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.