বাংলা নিউজ > টুকিটাকি > Burger Idli Recipe: ইডলি দিয়ে তৈরি বার্গার! খাবারের ভিডিয়ো দেখে আতঁকে উঠছেন ভোজনরসিকেরা

Burger Idli Recipe: ইডলি দিয়ে তৈরি বার্গার! খাবারের ভিডিয়ো দেখে আতঁকে উঠছেন ভোজনরসিকেরা

খাবারের ভিডিয়ো দেখে আতঁকে উঠছেন ভোজনরসিকেরা (@mgnayak5/X)

Burger Idli Recipe: সম্প্রতি, এই বার্গার ইডলির ভিডিয়োটি ইন্টারনেটে বেশ ভাইরাল হচ্ছে, যেখানে একজন বিক্রেতাকে ইডলি দিয়ে বার্গার তৈরি করতে দেখা গিয়েছে। আপনিও দেখুন।

যখনই আমরা দক্ষিণ ভারতীয় খাবারের কথা ভাবি, সাধারণত ইডলির কথাই মাথায় আসে। এগুলি সাধারণত ব্রেকফাস্ট হিসাবে খাওয়া হয়। নরম এবং কোমল টেক্সচারের জন্য বেশ পছন্দসই ইডলি। এরপর যখন এটি গরম সাম্বার এবং নারকেলের চাটনির সঙ্গে জুটি বাঁধে, এর চেয়ে ভাল আর কিছুই হতে পারে না। যেহেতু এটির প্রতি ভোজন রসিক মানুষের ভালবাসা এত বেশি, তাই এটি দিয়ে তৈরি নানান ধরনের রেসিপি পরীক্ষা-নিরীক্ষার বিষয়ও হয়েছে। মানুষ তো প্রায়শই বিভিন্ন রেসিপি তৈরি করতে এবং এতে তাদের নিজস্ব মোড় দিতে পছন্দ করেন। শেজওয়ান ইডলি, পেপ্পা পিগ ইডলি, আপেল ইডলি, মটকা ইডলি কিছু সাধারণ উদাহরণ।

আর এই নানান ধরনের ইডলির তালিকায় যোগ হয়েছে আরও এক রকমের ইডলি রেসিপি। এই ইডলির রেসিপির খবর হয়তো কখনও শোনেননি। নাম বার্গার ইডলি। সম্প্রতি, এই বার্গার ইডলির ভিডিয়োটি ইন্টারনেটে বেশ ভাইরাল হচ্ছে, যেখানে একজন বিক্রেতাকে ইডলি দিয়ে বার্গার তৈরি করতে দেখা গিয়েছে। এই সৃষ্টি কিন্তু অনলাইন খাদ্য সম্প্রদায়কে বেশ হতাশই করেছে।

এখানে ভাইরাল ভিডিয়োটি দেখুন

শেয়ার করা ক্লিপটিতে দেখা গিয়েছে যে, এক বিক্রেতা একটি বড় ইডলিকে অনুভূমিকভাবে দুটি ভাগে কেটে রান্না শুরু করছেন। তারপর তিনি প্রচুর চাটনি ছড়িয়ে ইডলির উপর মশলাও ছিটিয়ে দেয়। এরপরে, তিনি মেয়োনিজ এবং তন্দুরি সস যোগ করেন, তারপরে কাটা পেঁয়াজ, ক্যাপসিকাম, টমেটো, বিটরুট, গাজর এবং গ্রেটেড চিজও যোগ করেন। এখানেই শেষ নয়; এরপর তিনি আরও চাটনি এবং মেয়োনিজ এবং একটি বিশেষ মশলাও যোগ করে বসেন। তৈরি হয়ে যায় ইডলি বার্গার। অবশেষে, তিনি বার্গারের সঙ্গে এম বাটি সাম্বার এবং নারকেলের চাটনি দিয়ে সাউথ ইন্ডিয়ান স্টাইলেই পরিবেশন করেন।

  • নেটিজেনদের প্রতিক্রিয়া দেখুন

শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ১৮০.৮ কে ভিউ এবং অনেক প্রতিক্রিয়া পেয়েছে। ইডলি প্রেমীরা এই নতুন রন্ধনসৃষ্টিতে মোটেও মুগ্ধ হননি এবং মন্তব্য বিভাগে নিজেদের হতাশা প্রকাশ করেছেন। এক ব্যক্তি লিখেছেন, 'ইডলি ভীষণ বড় একটি স্বাস্থ্যকর খাবার, আর এটি এইভাবে নষ্ট করা হল!' অন্য একজন লিখেছেন, 'এগুলি উদ্ভাবন নয়, পণ্য নষ্টকারী বিষয়, এই লোকদের জন্য আলাদা নরক রয়েছে।' তৃতীয় একজন মন্তব্য করেছেন, 'গ্রেফতার করা উচিত এবং UAPA এর অধীনে শাস্তি দেওয়া উচিত। অতিরিক্ত চিজ যোগ করার জন্য।' 'এমনকি নরকেও এর জন্য কোন জায়গা নেই,' চতুর্থ ব্যক্তি লিখেছেন। 'এই ব্যক্তিকে কি এত স্বাস্থ্যকর খাবার নষ্ট করার জন্য অভিযুক্ত করা যেতে পারে?' পঞ্চম ব্যবহারকারী প্রশ্ন করেছেন। ওদিক ষষ্ঠ নেটিজেন মন্তব্য করেছেন, 'ক্যামেরার সামনে আমার প্রিয় ইডলিকে হত্যা করার এই দৃশ্য মর্মান্তিক।'

টুকিটাকি খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.