বাংলা নিউজ > টুকিটাকি > Video: ১০০ কেজির লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে পাকিস্তানের কনে! ভাইরাল হল নিমেষে
১০০ কেজির লেহেঙ্গা।
১০০ কেজির লেহেঙ্গা।

Video: ১০০ কেজির লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে পাকিস্তানের কনে! ভাইরাল হল নিমেষে

  • পড়শি দেশের এই মেয়েটি এখন জনপ্রিয় তাঁর বিয়ের লেহেঙ্গার কারণে। 

বিয়ের পোশাক নিয়ে একটা চাপা উত্তেজনা কাজ করে সব মেয়ের মনেই। একদম সেরা লুকে বিয়ের দিল সকলকে চমকে দেওয়ার ইচ্ছে কার না থাকে! তবে তারকাদেরও হার মানালেন পাকিন্তানের এই কনে। বিয়ের দিন পরেছিলেন ১০০ কেজির লেহেঙ্গা। যা দেখে চোখ কপালে ওঠে বিয়ে বাড়িতে আসা অতিথিদেরও। সেখান থেকে অনেকেই কনের ভিডিয়ো বানান নিজেদের মুঠোফোনে। সেরকম একটা ভিডিয়োই আপাতত ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

ঝলমলে লেহেঙ্গায় রয়েছে সেলাইয়ের ভরা কাজ। কনের বসার জায়গা থেকে কয়েকহাত দূর পর্যন্ত ছড়িয়ে রয়েছে লেহেঙ্গাটি। কনে যতবার নিজের বসার জায়গা ছেড়ে উঠছেন, ততবার কেউ না কেউ ধরে থাকছেন লেহেঙ্গার একদিক। উদ্দেশ্য, যাতে গোটা লেহেঙ্গা অতিথিদের নজরে আসে। লেহেঙ্গাতেই ঢেকে গিয়েছে বর-কনের বসার মঞ্চ।

লাল লেহেঙ্গা আর গহনায় ঝলমলে সাজের কনের পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নিষ্প্রভই লাগছিল বরকে। আর তার জন্যও বেশ নিন্দাও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োটি ১ বছরের পুরনো। ২০২০-তেও একবার ভাইরাল হয়েছিল এটি। বোঝা যাচ্ছে, ১০০ কেজির লেহেঙ্গা নিয়ে মানুষের ক্রেজ কমছে না একেবারেই। 

বিয়েতে আসা অতিথিরা জানিয়েছেন, এমন বিশাল লেহেঙ্গা তাঁরা জীবনে দেখেননি ! শুধু সাইজ বা ওজনের জন্য নয়, দেখার মতো লেহেঙ্গাতে থাকা হাতের সূক্ষ্ম কাজও ৷ বিয়েতে তাই কনের চেয়ে তাঁর লেহেঙ্গা দেখতেই সকলে বেশি ব্যস্ত ছিলেন ৷

বন্ধ করুন