বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: আটলান্টিক মহাসাগর পেরিয়ে প্রেম করতে গেলেন মহিলা! পৌঁছোলেন বিশ্বের সবচেয়ে সুন্দর স্থানে, তারপর যা হল…

Viral News: আটলান্টিক মহাসাগর পেরিয়ে প্রেম করতে গেলেন মহিলা! পৌঁছোলেন বিশ্বের সবচেয়ে সুন্দর স্থানে, তারপর যা হল…

আটলান্টিক মহাসাগর পেরিয়ে প্রেম করতে গেলেন মহিলা (Pixabay)

Viral News: সাত সমুদ্র নাহলেও অন্তত আটলান্টিক মহাসাগর পেরিয়ে এসেছিলেন মহিলা। এরপর যা ঘটেছিল ক্যাসেলের সঙ্গে, জানলে অবাক হবেন।

আমরা যখনই ডান্স ফ্লোরে যাই, ডিজে সবসময় একটা গান বাজায়। 'সাত সমুন্দর পার ম্যায় তেরে পিছে পিছে আগ্যায়ি'। বাস্তবেও এবার এমনই একটি ঘটনা ঘটে গিয়েছে। এক প্রেমিকা তাঁর প্রেমিকার সঙ্গে দেখা করতে আট হাজার কিলোমিটার দূরে ব্রিটেন থেকে উড়ে এসেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রে। মানে সাত সমুদ্র নাহলেও অন্তত আটলান্টিক মহাসাগর পেরিয়ে এসেছিলেন তিনি। এরপর যা ঘটেছিল ওই মহিলার সঙ্গে, জানলে অবাক হবেন।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে , ব্রিটেনের 'কেলেগ ক্যাসেল', পেশায় লাইফ কোচ তিনি। প্রথম ডেটে লন্ডন থেকে সান ফ্রান্সিসকো পৌঁছেছিলেন। গত শীতে মেক্সিকোর পুয়ের্তো ভাল্লার্তায় ছুটি কাটাতে গিয়ে ক্যাসেলের জীবনে একজন আগন্তুকের আগমন হয়েছিল। এরপর প্রেমের জন্য প্রায় অর্ধেক পৃথিবী ভ্রমণের সিদ্ধান্ত নিয়েছিলেন পেশাদার জীবন কোচ। এটি একটি ভাল শুরু হবে ভেবে, তিনি ফেব্রুয়ারিতে ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ করেছিলেন। এরপর ওই ব্যক্তি তাঁকে গোল্ডেন স্টেট দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। ক্যাসেলও সেই আমন্ত্রণে সাড়া দিয়ে সোজা ৮০০০ কিলোমিটার পেরিয়ে পৌঁছে গিয়েছিলেন আমেরিকায়।

ডেটিংয়ের খাতিরে হাজার হাজার কিলোমিটার পাড়ি দিয়েও বিশেষ কিছু অর্জন করতে পারেননি কেইলি। আমেরিকান পশ্চিম উপকূলে সবচেয়ে সুন্দর কিছু জায়গায় এক সঙ্গে কিছু সময় কাটানোর পর, ক্যাসেল বুঝতে পেরেছিলেন যে কিছু ভুল হয়েছে। সান ফ্রান্সিসকোর দক্ষিণে কারমেল-বাই-দ্য-সি-এর সুন্দর শহর এবং আশেপাশের সৈকত পরিদর্শন করার পরেও, তাঁরা ইয়োসেমাইট ন্যাশনাল পার্কের দিকে রওনা হয়েছিলেন। ক্যাসেল জানিয়েছিলেন যে এখানেই কিছু জিনিস তাঁর অদ্ভূত লাগছিল।

কী ঘটনা ঘটেছিল আদতে

মহিলা জানিয়েছেন যে ওই ব্যক্তি সবসময় নিজের ফোন নিয়ে ব্যস্ত ছিলেন। বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গায় এসেও ফোন ব্যতীত নিজের প্রেমিকার দিকে তাকিয়েও দেখেননি তিনি। এইসবের ফলে সদ্য শুরু হওয়া প্রেমটা কেমন যেন ফিকে পড়ে যাচ্ছিল। তাতেও কোনও কিছু মনে হয়নি ওই ব্যক্তির। কোনও অনুশোচনা ছিল না। তাই ক্যাসল আর এই প্রেমকে বাহবা দেননি। বন্ধু থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজনেই। তাঁরা এখন ঘনিষ্ঠ বন্ধু। তবে, ক্যাসেল আশা রেখেছেন যে সময়ের সঙ্গে সঙ্গে একে অপরকে জানতে শুরু করলে, হয়ত এই প্রেম আবারও জেগে উঠতে পারে। মহিলা জানিয়েছেন, আমরা এখনও যোগাযোগে আছি। দুজনে অনেকও মজা করেছি কিন্তু আপাতত আমরা বন্ধু থাকার সিদ্ধান্ত নিয়েছি।

টুকিটাকি খবর

Latest News

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.