বাংলা নিউজ > ঘরে বাইরে > পথে ঘুরে ঘুরে ধর্ষিতা, রক্তাক্ত নাবালিকার সাহায্যের করুণ আর্তি, এগিয়ে এল না কেউ

পথে ঘুরে ঘুরে ধর্ষিতা, রক্তাক্ত নাবালিকার সাহায্যের করুণ আর্তি, এগিয়ে এল না কেউ

ডিডিয়ো থেকে নেওয়া ছবি

উজ্জয়িনীর পুলিশ সুপার শচিন শর্মা জানিয়েছেন, মেয়েটি ডাক্তারি পরীক্ষা হয়েছে। ধর্ষণ করা হয়েছে ওই নাবালিকাকে। রাস্তার সিসিটিভি ক্যামেরার ফুটেজই ভাইরাল হয়েছে।

অর্ধনগ্ন অবস্থায় দ্বারে দ্বারে সাহায্যের জন্য ঘুরে বেড়াচ্ছে একটি ১২ বছরের মেয়ে। পায়ের পাশ দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত। সাহায্যের জন্য এগিয়ে আসছেন না কেউ।

মধ্যপ্রদেশের উজ্জয়িনী জেলার বারনগর এলাকার এই ঘটনা। রাস্তায় বিধ্বস্ত মেয়েটি কাতর আর্তি শুনে সাহায্যের জন্য এগিয়ে আসছে না কেউ। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই দৃশ্যের ভিডিয়ো। ভাইরাল এই ভিডিয়ো দেখে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন অনেকে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

উজ্জয়িনীর পুলিশ সুপার শচিন শর্মা জানিয়েছেন, মেয়েটি ডাক্তারি পরীক্ষা হয়েছে। ধর্ষণ করা হয়েছে ওই নাবালিকাকে। রাস্তার সিসিটিভি ক্যামেরার ফুটেজই ভাইরাল হয়েছে।

পুলিশ সুপার জানিয়েছেন,'এক আশ্রমের পুরোহিত মেয়েটির বিষয়ে আমাদের জানান। কোথাও আশ্রয় না পেয়ে মন্দিরে যায় মেয়েটি।'

(পড়তে পারেন। গোটা ঘরে রক্তগঙ্গা, কইখালিতে ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার শিরা কাটা দেহ)

নাবালিকাকে ওই অবস্থায় দেখে তার গায়ে একটি তোয়ালে জড়িয়ে দেন পুরোহিত। তাকে ছোটেন স্থানীয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত করেন তাকে ধর্ষন করা হয়েছে। পরে ইন্দোরে চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়।

পুলিশ জানিয়েছে, নাবালিকা মেয়েটি তার বাড়ি এবং বাবা-মা সম্পর্কে কিছুই বলতে পারেনি। তবে ভাষা শুনে তাঁদের মনে হয়েছে সে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের বাসিন্দা। তবে অভিযুক্তের এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এর পকসো মামলাও যুক্ত করা হয়েছে। ঘটনার তদন্তে একটি বিশেষ তদন্তকারী দল তৈরি হয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

কোন জায়গা এই অপরাধ সংগঠিত হয়েছে তা জানতে চাওয়া হলে পুলিশ বলে, 'এ নিয়ে তদন্ত করা হচ্ছে। আমরা শীঘ্রই সমস্ত তথ্য সামনে আনব।'

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ঘণ্টায় এবার থেকে ৫৩ কোটি টাকা বেতন পাবেন মাস্ক! অনুমোদন দিয়েছে টেসলা বোর্ড ১৫০০ শতাংশ বেড়েছে 'রানি' আনারসের দাম! ফলটির বিশেষত্ব আপনাকেও চমকে দেবে আগামিকাল কেমন কাটবে? রবিবারে সূর্যের মতো উজ্জ্বল কি ভাগ্য? জানুন ১৬ জুনের রাশিফল মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা? অবসরের পরেও মিলছে না PF-র টাকা, বিক্ষোভ DCL-র প্রাক্তন কর্মীদের, সমাধানের আশ্বাস অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ বিপুল ছাড়ের ওয়েভার স্কিম বন্ধ করছে কলকাতা পুরসভা, সম্পত্তিকর মেটাতে নতুন নিয়ম কী 'প্রত্যেক ঝগড়ার পর, নীরবতা…তুমি আমি ১৮০ডিগ্রি বিপরীত,গৌরবকে নিয়ে লিখলেন দেবলীনা লেহ-তে ট্রেকিংয়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত, মৃত্যু IIT কানপুরের সহকারী অধ্যাপকের

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.