বাংলা নিউজ > ঘরে বাইরে > Acid Attack in Karnataka: ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক

Acid Attack in Karnataka: ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক

ম্যাঙ্গালুরুতে অ্যাসিড হামলা।

জানা গিয়েছে, ঘটনায় অভিযুক্তের নাম আবিন। আবিন কেরলের বাসিন্দা। যে সম তরুণীদের ওপর অ্যাসিড হামলা হয়, সেই সময় অভিযুক্ত আবিন একটি টুপি আর মাস্ক পরেছিল।

কর্ণাটকের পিইউ কলেজের দ্বাদশ ক্লাসের ৩ ছাত্রীর ওপর অ্যাসিড হামলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ এক ২৩ বছরের যুবক ওই ৩ তরুণীকে লক্ষ্য করে অ্যাসিড হামলা করে। ঘটনায় এখনও পর্যন্ত ১ জনকে গ্রেফতার করা হয়েছে। কর্ণাটকের দক্ষিণ কাদাবা জেলায় সরকারি পিইউ কলেজে এই ঘটনা ঘটে গিয়েছে।

জানা গিয়েছে, ঘটনায় অভিযুক্তের নাম আবিন। আবিন কেরলের বাসিন্দা। যে সম তরুণীদের ওপর অ্যাসিড হামলা হয়, সেই সময় অভিযুক্ত আবিন একটি টুপি আর মাস্ক পরেছিল। যাতে তার কোনও পরিচিতি সামনে না আসে। পুলিশ সূত্রের খবর, আবিনের লক্ষ্য ছিল কর্ণাটকের পিউফ কলেজের এক ছাত্রীর দিকে। উল্লেখ্য, ওই ছাত্রীটিও কেরলের বাসিন্দা বলে খবর। জানা গিয়েছে, ওই ছাত্রীকে টার্গেট করেই অ্যাসিড হামলা করে আবিন। তবে ওই ছাত্রীর পাশে থাকা তাঁর দুই বান্ধবীও এই হামলার কবল থেকে বাদ যাননি। জানা গিয়েছে, তাঁরাও এই হামলায় আহত হয়েছেন।

( Modi's Message to Ministers: ‘জিতে আসুন’, লোকসভা ভোটের আগে মন্ত্রীদের মোদী দিলেন কৌশলগত টিপস)

(Pakistan PM Gaffe: প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! খবরে শাহবাজ শরিফ)

জানা গিয়েছে, ঘটনার পর পরই আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, রাস্তায় থাকা জনতা মুহূর্তে অভিযুক্তকে ধরে ফেলে। এরপরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। প্রসঙ্গত, দেশে অ্যাসিড হামলা নিয়ে একাধিক সচেতনতা গড়ে তোলার চেষ্টা করে চলেছে প্রশাসন। সেই জায়গা থেকে প্রশ্ন উঠছে, ২৩ বছরের আবিনের কাছে কী করে পৌঁছল অ্যাসিড? জানা গিয়েছে, আবিন এমবিএর পড়ুয়া। পুলিশ বলছে, সম্ভবত প্রণয়ঘটিত কারণে ওই তরুণীর ওপর অ্যাসিড হামলা করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান যে, এই তরুণীর প্রতি প্রণয়ে আসক্ত ছিল অভিযুক্ত। আর প্রেমে ধাক্কা খেয়েই এই ঘৃণ্য পদক্ষেপ সে নিয়েছে বলে জানা যাচ্ছে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.