বাংলা নিউজ > ঘরে বাইরে > ডাকাতি করে পালানোর সময় হার্ট অ্যাটাকে ডাকাতের মৃত্যু
ঢাকা - মাওয়া এক্সপ্রেসওয়ে।

ডাকাতি করে পালানোর সময় হার্ট অ্যাটাকে ডাকাতের মৃত্যু

  • স্থানীয় শ্রীনগর থানা সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীর রাতে ঢাকা - মাওয়া এক্সপ্রেসওয়েতে তখন প্রবল বৃষ্টি হচ্ছিল। ফলে গাড়ির গতি ছিল কম। তখনই সেখানে গাড়ি দাড় করিয়ে ডাকাতি শুরু করে জনা কয়েক দুষ্কৃতী।

রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে ডাকাতি করার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু হল এক ডাকাতের। ঘটনা বাংলাদেশের কেওটখালির ঢাকা - মাওয়া এক্সপ্রেসওয়ের। নিহত ডাকাতের নাম আবদুল আলিম (২৯)। তার নামে আগেও বাংলাদেশের বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগ ছিল।

স্থানীয় শ্রীনগর থানা সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীর রাতে ঢাকা - মাওয়া এক্সপ্রেসওয়েতে তখন প্রবল বৃষ্টি হচ্ছিল। ফলে গাড়ির গতি ছিল কম। তখনই সেখানে গাড়ি দাড় করিয়ে ডাকাতি শুরু করে জনা কয়েক দুষ্কৃতী। বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। খবর পেয়ে সেখানে পুলিশকর্মীরা পৌঁছলে ডাকাতরা এক্সপ্রেসওয়ে ছেড়ে পালায়। তখন ডিভাইডারের ওপরে এক ডাকাতকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশকর্মীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ডাকাতির শিকার এক যুবক জানিয়েছেন, রাত ৩টে নাগাদ এক্সপ্রেসওয়ে ধরে ঢাকার দিকে ফিরছিলাম। তখন রাস্তা আটকে দাঁড়ায় ৬ – ৭ জন ডাকাত। গাড়ির যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন ও মানি ব্যাগ ছিনিয়ে নেয় তারা। এভাবে বেশ কয়েকটি গাড়িতে তারা ডাকাতি করে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছলে ডাকাতরা পালায়। তখনই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ১ ডাকাতের। সেদেশের পুলিশ সূত্রে জানানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

বন্ধ করুন