বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP councilor Cleans Sewer:ম্যানহোলে নেমে নর্দমার জমা আবর্জনা সাফ করলেন বিজেপি কাউন্সিলার, Video ঝড়ের গতিতে ভাইরাল

BJP councilor Cleans Sewer:ম্যানহোলে নেমে নর্দমার জমা আবর্জনা সাফ করলেন বিজেপি কাউন্সিলার, Video ঝড়ের গতিতে ভাইরাল

বিজেপি কাউন্সিলার দেবেন্দ্র রাঠৌর।

মধ্যপ্রদেশের গোয়ালিয়ারের বিড়লা নগরের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার দেবেন্দ্র রাঠোর। সদ্য তাঁর ভিডিয়ো হয়েছে ভাইরাল। তাঁকে দেখা গিয়েছে, নিজে ম্যানহোলে নেমে নর্দমার নোংরা আবর্জনা সাফ করছেন।

শিয়রে লোকসভা ভোট। ২০২৪ লোকসভা ভোটের আগে রাজনৈতিক আঙিনার একাধিক ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। তারইমধ্যে আলাদা করে জায়গা করে নিয়েছে বিজেপি কাউন্সিলার দেবেন্দ্র রাঠৌরের ভিডিয়ো। তিনি মধ্যপ্রদেশের বিজেপি কাউন্সিলার। তাঁর অভিযোগ, এলাকায় বহুদিন ধরে নিকাশী নিয়ে অভিযোগ রয়েছে। তিনি নিজে নর্দমার আবর্জনা নিয়ে বহু অভিযোগ জানিয়েছেন, শেষমেশ কোনও কাজ না হওয়ায় বিজেপি শাসিত মধ্যপ্রদেশের এই কাউন্সিলার নেমে পড়লেন ম্যানহোলে। সেখানে নেমে তিনি পরিষ্কার করলেন নর্দমার আবর্জনা।

মধ্যপ্রদেশের গোয়ালিয়ারের বিড়লা নগরের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার দেবেন্দ্র রাঠোর। সদ্য তাঁর ভিডিয়ো হয়েছে ভাইরাল। তাঁকে দেখা গিয়েছে, নিজে ম্যানহোলে নেমে নর্দমার নোংরা আবর্জনা সাফ করছেন। তাঁর এই নোংরা সাফাইয়ের ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। এরপরই খবর যায় স্থানীয় পুরসভায়। সেখান থেকে পুরসভার টিম এসে পরিষ্কার করতে শুরু করে নর্দমা। বুধবার পর্যন্ত এই পরিচ্ছন্নতার কর্মকাণ্ড চলে। প্রসঙ্গত, এলাকার নর্দমায় বহুদিন ধরে নোংরা আটকে থেকে নিকাশীর সহজ পথের রাস্তায় বাধা হয়ে দাঁড়াচ্ছিল। তা পরিষ্কার করার জন্য বহুবার স্থানীয় পুরসভাকে জানানো হয়েছিল বলেও দাবি করেন দেবেন্দ্র। তবে শেষমেশ পুরসভার তরফে উদাসীনতা দেকে খোদ কাউন্সিলারই ম্যানহোলে নেমে পড়েন।

(Vastu Tips: নিত্য স্বামী-স্ত্রীর ঝগড়া? বাড়িতে জুতো, চটি এইভাবে রাখছেন না তো! টাকা পয়সার উন্নতিতে বাস্তুটিপস দেখে নিন )

(Narendra Modi in Coochbehar: ‘মমতা দিদিকে, বাংলার সরকারকে কৃতজ্ঞতা জানাই…’ শুরুতেই মোদী মনে করালেন কোন ঘটনা? )

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে দেবেন্দ্র রাঠোর জানান, ‘১৫ নম্বর ওয়ার্ডে একটি বড় নর্দমা সমস্যা ছিল এবং বাসিন্দাদের বাড়ির ভিতরে নোংরা জল প্লাবিত হয়েছিল। জনসাধারণ প্রচন্ড দুর্গন্ধের সম্মুখীন হচ্ছে এবং বিষয়টি পরিষদের সামনেও আনা হলেও কেউ তাতে কর্ণপাত করেনি।’ এরপর তিনি বলেন, ‘ এই ঘটনার পর আমি কমিশনারকে বলেছি, মেয়রকেও অনুরোধ করেছি এবং বিষয়টি কাউন্সিলে উত্থাপন করেছি কিন্তু বিষয়টি শোনা হয়নি। এর পরে আমি বুঝতে পেরেছিলাম যে এই বিষয়টি আমাকে নিজেই সমাধান করতে হবে।’ বিজেপির এই কাউন্সিলার বলছেন, ‘জনগণ আমাকে ভোট দিয়েছে এবং আমাকে তাদের ভোটের মূল্য দিতে হবে, তাই আমি নর্দমা পরিষ্কার করেছি কারণ কেউ শুনছে না এবং জনগণ সমস্যার সম্মুখীন হচ্ছে। ’

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব?

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.