বাংলা নিউজ > ঘরে বাইরে > Odisha Boat Capsizes Latest: ৫০ এর বেশি যাত্রী নিয়ে মহানদীতে নৌকাডুবি! ওড়িশায় মৃত ১, শিশু সহ নিখোঁজ ৭, চলছে উদ্ধারকাজ

Odisha Boat Capsizes Latest: ৫০ এর বেশি যাত্রী নিয়ে মহানদীতে নৌকাডুবি! ওড়িশায় মৃত ১, শিশু সহ নিখোঁজ ৭, চলছে উদ্ধারকাজ

ওড়িশায় নৌকাডুবি, চলছে উদ্ধার কাজ।

মহানদীর জলে ৫০ জন যাত্রীকে নিয়ে ওই নৌকা খারসিয়া থেকে একটি মন্দিরের দিকে যাচ্ছিল। ওড়িশার বরগর জেলার ওই মন্দিরের দিকে যেতে গিয়েই মাঝপথে নৌকাডুবি হয়। মুহূর্তে উদ্ধার কাজে নেমেছে ওড়িশা ব়্যাপিড অ্যাকশন ফোর্স।

ভয়াবহ নৌকাডুবির ঘটনায় চাঞ্চল্য ছড়াল ওড়িশায়। ওড়িশার ঝাড়সুগুড়ায় একটি নৌকাডুবির জেরে এক মহিলার মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনায় ৭ জনের খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ওড়িশার মহানদীতে এই নৌকা ডুবে যেতেই বিপত্তি ঘটে যায়। জানা গিয়েছে মৃত মহিলার বয়স ৩৫ বছর। তিনি ছত্তিশগড়ের বাসিন্দা।

জানা গিয়েছে, মহানদীর জলে ৫০ জনেরও বেশি যাত্রীকে নিয়ে ওই নৌকা খারসিয়া থেকে একটি মন্দিরের দিকে যাচ্ছিল। ওড়িশার বরগর জেলার ওই মন্দিরের দিকে যেতে গিয়েই মাঝপথে নৌকাডুবি হয়। মুহূর্তে উদ্ধার কাজে নেমেছে ওড়িশা ব়্যাপিড অ্যাকশন ফোর্স। এলাকার কালেক্টর জানিয়েছেন ওডিআরএএফ শুরু করেছে তল্লাশি। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে ৭ জনের খোঁজ চলছে। 

( Summer Heat Weather Update: সাবধান! এবারের গরমের শুষ্কতা ভয়ানক, দেশের ১২৫ জেলায় খরার মতো পরিস্থিতি, বাংলার কী হাল?)

এলাকার কালেক্টর কার্তিকেয় গোয়েল জানিয়েছেন, ওড়িশার ব়্যাপিড অ্যাকশন ফোর্স আপাতত তল্লাশি অভিযান চালাচ্ছে। ভুবনেশ্বর থেকে স্কুবা ডাইভাররা আসবেন বলে খবর পেয়েছি। এখনও পর্যন্ত ৪৭-৪৮ জনকে উদ্ধার করা হয়েছে। তাঁদের নিজেদের গ্রামে পাঠানো হচ্ছে। একজন ৩৫ বছর বয়সীর দেহ উদ্ধার হয়েছে। এখনও ৪ মহিলা ও ৩ শিশু নিখোঁজ। তল্লাশি চলছে।

(Viral Optical Illusion: চোখের পাতা পড়ার আগে বলুন তো ছবিতে কয়টি সংখ্যা দেখছেন? রইল ভাইরাল অপটিক্যাল ইলিউশন )

( Amit Shah files Nomination:'এককালে যেখানে পোস্টার মেরেছি সেখানে আজ রোড শো করছি'- রাজনৈতিক সফর নিয়ে অকপট শাহ)

জানা গিয়েছে, ঘটনায় ৩৫ জন যাত্রীকে উদ্ধার করেছেন স্থানীয়রা। তাঁদের উদ্যোগে সারাদা ঘাটের কাছাকাছি এলাকা থেকে ওই বিপদে বিধ্বস্ত যাত্রীদের উদ্ধার করেছেন স্থানীয়রা। বাকি ৭ জনকে দমকল ও পুলিশের উদ্যোগে উদ্ধার করা গিয়েছে। তবে শিশুদের নিখোঁজ হওয়ায় ঘটনায় উদ্বেগ ক্রমেই বাড়ছে। তাদের উদ্ধার ঘিরেই রয়েছে উদ্যোগ। এই মর্মান্তিক ঘটনায় এলাকায় স্বভাবতই শোকের ছায়া।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.