বাংলা নিউজ > ঘরে বাইরে > BSP Suspends Danish Ali: মহুয়ার হয়ে গলা ফাটাতেন, এবার দল থেকেই সাসপেন্ড এমপি দানিশ আলি

BSP Suspends Danish Ali: মহুয়ার হয়ে গলা ফাটাতেন, এবার দল থেকেই সাসপেন্ড এমপি দানিশ আলি

দানিশ আলি ও মহুয়া মৈত্র (PTI Photo/Kamal Singh) (PTI)

দলের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, দেবে গৌড়ার অনুরোধে আপনাকে টিকিট দেওয়া হয়েছিল। সেই সময় বলেছিলেন পার্টির নীতি আদর্শ মেনে চলবেন। আর এখন আপনি সেসব ভুলে গিয়েছেন। সেকারণে আপনাকে সাসপেন্ড করা হল।

এমপি দানিশ আলিকে সাসপেন্ড করল বিএসপি। বহুজন সমাজবাদী পার্টির ওই এমপি বার বার দলবিরোধী কাজ করছিলেন বলে অভিযোগ।এরপরই তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে খবর।

পার্টি বিবৃতি জারি করে জানিয়েছে, আপনাকে বার বার বলা হচ্ছিল দলের বিরুদ্ধে গিয়ে কোনও বিবৃতি দেবেন না। দলের পলিসি, আদর্শ, শৃঙ্খলা মেনে চলতে হবে। আপনাকে বার বার বলা হয়েছে। কিন্তু তারপরেও আপনি সতর্ক হননি। বার বার আপনি দলের বিরুদ্ধে গিয়ে কাজ করছেন।

দানিশ আলি এর আগে জনতা দল সেকুলারের সঙ্গে যোগাযোগ রেখে চলতেন বলে খবর। এনিয়েও দল তাকে সতর্ক করেছিল।

দলের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, দেবে গৌড়ার অনুরোধে আপনাকে টিকিট দেওয়া হয়েছিল। সেই সময় বলেছিলেন পার্টির নীতি আদর্শ মেনে চলবেন। আর এখন আপনি সেসব ভুলে গিয়েছেন। সেকারণে আপনাকে সাসপেন্ড করা হল। তবে এমপিকে সাসপেন্ড করা নিয়ে নির্দিষ্ট কোনও কারণ উল্লেখ করা হয়নি।

এদিকে এর আগে বিজেপি এমপি রমেশ বিধুরি দানিশ আলি সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছিলেন। এরপর তিনি একাধিক বিরোধী নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখছিলেন বলে খবর। শুক্রবার তিনি সংসদ চত্বরে একক প্রতিবাদেও শামিল হয়েছিলেন। এমনকী তিনি বহিষ্কার হওয়া তৃণমূল এমপি মহুয়া মৈত্রের পাশে দাঁড়িয়ে বার বারই আওয়াজ তুলেছিলেন।

প্রসঙ্গত জনতা দল সেকুলারের সঙ্গে রাজনৈতিক কেরিয়ার শুরু করেছিলেন দানিশ। এরপর ২০১৯ সালে বিএসপিতে তিনি যোগ দেন। এরপর দেবে গৌড়ার সহায়তায় তিনি ৬ দিনের মধ্য়ে ভোটে লড়ার টিকিট পেয়ে যান। বিজেপির কানওয়ার সিংয়ের বিরুদ্ধে তিনি ভোটে লড়েছিলেন। ৬৩ হাজার ভোটে জয়ী হয়েছিলেন। সেই দানিশ আলিকে অবশেষে দল থেকে বহিষ্কার করল বিএসপি। বহুজন সমাজবাদী পার্টির ওই এমপি বার বার দলবিরোধী কাজ করছিলেন বলে অভিযোগ।এরপরই তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

মশা মারতে কামান দাগল উইন্ডিজ, নেপালের এ-দলের মোকাবিলায় নামাচ্ছে T20 বিশেষজ্ঞদের IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ 'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! গ্রেফতার বেঙ্গালুরুতে ফারহান চাননি তো কী, ডন হয়েই ফিরছেন 'কিং' খান, দোসর সুহানা? ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল কয়েক ডজন ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাতেই কলকাতার বহু থানা পরিদর্শন করলেন নগরপাল 'সরকারি টাকায় সব হজম করছে', SSC বিচারপতিদের তোপ মমতার, দেখালেন আত্মহত্যার জুজু

Latest IPL News

IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.