বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-দিল্লি ম্যাচের আগেই দুই ক্রিকেটারকে নিয়ে বড় আপডেট দিলেন নাইটদের কোচ

IPL 2024-দিল্লি ম্যাচের আগেই দুই ক্রিকেটারকে নিয়ে বড় আপডেট দিলেন নাইটদের কোচ

নাইটদের অনুশিলনে কড়া নজর গৌতির। ছবি- পিটিআই (PTI)

সোমবার ইডেন গার্ডেন্সে কার্যত মাস্ট উইন ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। এরপর টানা আওয়ে ম্যাচ থাকায় কামব্যাকের ক্ষেত্রে এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিল্লি ম্যাচের আগে দলের ক্রিকেটার কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বলেছেন,যেনতেন প্রকারেণ এই ম্যাচ থেকে পয়েন্ট বের করতেই হবে।স্টার্ক, রানাকে নিয়েও দিলেন আপডেট

আইপিএলে পঞ্জাবের বিপক্ষে বড় রান করেও দল জিততে পারেনি। এরই মধ্যে সোমবার গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিপক্ষে ঘরের মাঠে কঠিন চ্যালেঞ্জের সামনে কেকেআর। অন্যতম কারণ অবশ্যই দিল্লির ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের অন্যবদ্য ব্যাটিং। ইডেনে কদিন আগেই জস বাটলার এবং জনি বেয়ারস্টো নাইট বোলারদের শাসন করে গেছে। অস্ট্রেলিয়ান জ্যাক ফ্রেজারও যদি তেমন কিছু করে ফেলেন তাহলে প্লে অফের রাস্তা কঠিন হতে পারে, তাই ক্রিকেটারদের সতর্ক করছেন নাইট রাইডার্সের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত।

 

দিল্লি ম্যাচের আগে নাইটদের হেড স্যার বলছেন, প্রত্যেক দলই চায় ঘরের মাঠে খেললে একটু সুবিধা পেতে। কিন্তু এবারে কেউ সেরকম সুবিধা পাচ্ছে না। সব জায়গায় পিচ একইরকম। একমাত্র সুনীল নারিন ব্যাতিক্রম। গত ম্যাচে ৪ ওভারে এই উইকেটেই মাত্র ২৪ রান দিয়েছে।

আরও পড়ুন-IPL 2024-'প্রথম দেখায় বিরাট কোহলি বলেছিল'…অভিজ্ঞতার কথা জানালেন ভারতীয় ক্রিকেটের প্রিন্স

দলের দুই গুরুত্বপূ্র্ণ ক্রিকেটারকে নিয়ে আপডেট দিয়ে চন্দ্রকান্ত পণ্ডিত বললেন, ‘আগের থেকে মিচেল স্টার্ক সুস্থ রয়েছেন। আরেকটু সময় দিয়ে দেখি, তারপর সিদ্ধান্ত নেব। নীতিশ রানা গ্লাভস পড়া শুরু করে দিয়েছে। আগের থেকে ভালো আছে। প্লে অফে গেলে ওর সার্ভিস দলের প্রয়োজন লাগবে। প্রত্যেকটি দলই বড় রান করছে। তাই পিচ নিয়ে অভিযোগ করা উচিত নয়। সব কিছু আমাদের হাতে নেই। আমাদের হাতে যা আছে তা নিয়েই ভাবতে হবে। মরশুমের মাঝপথে কোনও কিছু নিয়ে অভিযোগ করা উচিত নয়। বোলিং নিয়েই তাই বোলারদের ফোকাস করতে বলেছি’।

আরও পড়ুন-T20 World Cup-'ওকে রাখতেই হবে বিশ্বকাপের স্কোয়াডে', সঞ্জুকে নিয়ে বার্তা টি২০ বিশ্বকাপজয়ী তারকার

কলকাতা নাইট রাইডার্সের কোচ বলছেন, ‘পঞ্জাব ম্যাচ হারলেও দল ভালো খেলছে। রেজাল্ট কিছু সময় নিজেদের দিকে থাকে না, কিন্তু দল দুরন্ত খেলেছে। ব্যাটাররা ২৬০ রান তো তুলেছে। এটাই দলের ইতিবাচক দিক। এই দল তো আর ১০০-১২০ রানে আউট হয়ে যাচ্ছে না। বড় রান করছে, এটা অবশ্যই ভালো দিক। বোলিংয়ের ক্ষেত্রে বৈচিত্র দেখালেও কিছু করার থাকছে না। বোলারদের জন্য কঠিন পরিস্থিতি। তাই বোলারদের জন্য সমবেদনা দিতেই হবে। এটা ব্যাটারদের খেলা, তাই বোলারদের পাশে দাঁড়াতেই হবে। প্রতিপক্ষ ব্যাটারদের ত্রুটির দিকগুলো দেখে স্ট্র্যাটেজি তৈরি করতে হয় বোলারদের। একদম নিখুঁত টেকনিক কাজে লাগাতে পারলে, তবেই সাফল্য আসে। তাই মার্জিন অফ এরর একদম কমিয়ে আনতে হয়। আমার দল জিততেই মাঠে নামবে’।

আরও পড়ুন-IPL 2024-‘ওভাবে বোলিং করলে তো মার খাবেই’,স্পিনারদের ত্রুটি চোখে আঙুল দিয়ে দেখালেন মুরলি

নাইট শিবির অবশ্য দিল্লির গোটা দলকেই সমীহ করছে। একা ম্যাকগার্ককে নিয়ে ভাবতে নারাজ নাইটরা। ম্যাচের আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা করেন পণ্ডিত। দেশের জন্য তিনি যা করেছেন তাতে কলকাতার মানুষের সমর্থন তার প্রাপ্য, বলছেন নাইট কোচ। কিন্তু কলকাতার দল সেসব নিয়ে ভাবছে না,বরং খেলাতেই মনসংযোগ করছে।

 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

শ্রাবন্তী-সুস্মিতার ছবি উঠছিল, হঠাৎ এসে এসে একী কাণ্ড ঘটালেন দেবলীনা! ন্যাটোর মতো চুক্তি করল রাশিয়া ও উত্তর কোরিয়া, একে অপরকে দেবে সামরিক সহায়তা 'গোপন মার্কিন তথ্যকে হাতিয়ার করার চেষ্টা’, USএ নিষিদ্ধ রাশিয়ার ক্যাসপারস্কি ফের সরাসরি বিমান চালাতে ধরাধরি শুরু করেছে চিন, সতর্ক পা ফেলছে ভারত ‘আইন মেনে কাজ করেননি বিচারক’ SP-কে তলবের নির্দেশ খারিজ করল হাইকোর্ট রোহিত শর্মাই আমার অনুপ্রেরণা:-দাবি নজিরগড়া শতরানকারী এস্টোনিয়ার সাহিল চৌহানের জন্মাষ্টমী ২০২৪ কত তারিখে পড়ছে? শ্রীকৃষ্ণের আরাধনার দিনের তিথি দেখে নিন জ্যৈষ্ঠ পূর্ণিমায় করুন এই ব্যবস্থা, ভাগ্য উজ্জ্বল হবে, প্রতিটি কাজে আসবে সাফল্য শিলিগুড়িতে চলল বুলডোজার, সুপ্রিম কোর্টের নির্দেশ পেতেই অবৈধ নির্মাণ ভাঙল পুরসভা ‘কার সঙ্গে থাকব, নিজের ঘরে কেমন করে শরীর বা মন রাখব, No কৈফিয়ত…’কেন লিখলেন পিয়া

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.