বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Jewellery Shop Burglary: দিল্লিতে ডাকাতি করে গা ঢাকা ছত্তিশগড়ে, ফাঁদ পেতে ধরল পুলিশ, উদ্ধার ১৮.৫ কেজি সোনা

Delhi Jewellery Shop Burglary: দিল্লিতে ডাকাতি করে গা ঢাকা ছত্তিশগড়ে, ফাঁদ পেতে ধরল পুলিশ, উদ্ধার ১৮.৫ কেজি সোনা

দিল্লিতে সোনার দোকানে বিরাট ডাকাতি হয়েছিল। প্রতীকী সংগৃহীত ছবি 

দিল্লি পুলিশের দাবি. অন্তত তিনজন এই ঘটনার সঙ্গে যুক্ত ছিল। এটা রাজধানীর অন্যতম বড় ডাকাতি বলে খবর। দুষ্কৃতীরা দোকানে ঢুকে স্ট্রংরুমেও প্রবেশ করে। সেখান থেকে ২০ কোটি টাকার গয়না ও পাঁচ লাখ টাকা নিয়ে চম্পট দেয়।

দিল্লিতে সোনার দোকানে ভয়াবহ ডাকাতি হয়েছিল।এবার ছত্তিশগড় পুলিশ সেই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১৮.৫ কেজি সোনা বাজেয়াপ্ত করেছে পুলিশ। হীরের গয়নাও বাজেয়াপ্ত করা হয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, দিল্লির একটি সোনার দোকানে প্রায় ২০ কোটি টাকার গয়না ডাকাতি হয়েছিল চলতি সপ্তাহেই। সেই সোনার অনেকাংশের হদিশ মিলল এবার।

এসপি সন্তোষ সিং পিটিআইকে জানিয়েছেন, অ্যান্টি ক্রাইম ও সাইবার ইউনিট ও সিভিল লাইন পুলিশ স্টেশন বিলাসপুর অপারেশন চালিয়েছিল। ধৃতদের নাম লোকেশ শ্রীবাস ও শিবা চন্দ্রবংশী।

শ্রীবাস বিলাসপুরে অন্তত সাতটি চুরির ঘটনায় যুক্ত ছিল বলে অভিযোগ। গোপন সূত্রে বিলাসপুর পুলিশ খবর পায় শ্রীবাস এলাকায় গা ঢাকা দিয়েছে। এরপরই শুরু হয় অপারেশন। চন্দ্রবংশীকেও গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ২৩ লাখ টাকার গয়না পুলিশ বাজেয়াপ্ত করে। তবে সেই সময় শ্রীবাস পালিয়ে যায়। পরে দুর্গ জেলায় পুলিশ শ্রীবাসের খোঁজ পায়। পুলিশ তার কাছ থেকে ১৮.৫ লাখ টাকার গয়না, ১২.৫ লাখ টাকা বাজেয়াপ্ত করে। দিল্লি পুলিশের টিমও ছত্তিশগড়ে এসেছে। তারাও ঘটনার তদন্ত করছে।

দিল্লি পুলিশের দাবি. অন্তত তিনজন এই ঘটনার সঙ্গে যুক্ত ছিল। এটা রাজধানীর অন্যতম বড় ডাকাতি বলে খবর। দুষ্কৃতীরা দোকানে ঢুকে স্ট্রংরুমেও প্রবেশ করে। এরপর সেখান থেকে ২০ কোটি টাকার গয়না ও পাঁচ লাখ টাকা নিয়ে চম্পট দেয়।

প্রসঙ্গত সোমবার দোকান বন্ধ থাকে। রবিবার রাত আটটা নাগাদ দোকান বন্ধ হয়েছিল। এরপর মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ দোকান খোলা হয় । তার মাঝেই ঢুকেছিল দুষ্কৃতীরা। তারপর সব নিয়ে চম্পট। তবে এবার গোপন সূত্রে খবর পেয়ে দুই অভিযুক্ত দুষ্কৃতীকে পুলিশ ধরে ফেলে। আর কারা এর সঙ্গে যুক্ত ছিল তা পুলিশ খতিয়ে দেখছে। তবে এই ঘটনায় এবার বড় সাফল্য পেল ছত্তিশগড় পুলিশ। দিল্লি পুলিশও এনিয়ে খোঁজ রাখছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন যাত্রী ঘরের মাঠে প্রথম শতরান করতে পেরে খুশি,আশা করব আরও এমন অনেক শতরান আসবে:- স্মৃতি New Zealand বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ৫টা ৫০ থেকে ওই লাইনে বিকল ছিল সিগন্যাল, কাঞ্চনজঙ্ঘা ট্রেন দুর্ঘটনায় বড় আপডেট রিভুর আগে ইন্ডাস্ট্রিরই একজনের সঙ্গে সিরিয়াস সম্পর্কে ছিলেন দিতিপ্রিয়া, কে তিনি? গ্রীষ্মের তাপকে গায়ে মেখে সিদ্ধার্থর সঙ্গে এবার মিউনিখে মাতলেন অদিতি কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা: হেলমেট ছাড়াই বাইকে সওয়ার রেলমন্ত্রী ঘটনাস্থলে বাংলায় শ্যুট শেষ, এবার মধ্যপ্রদেশ ছুটছে ভুল ভুলাইয়া টিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন 'তৃতীয় বিশ্বযুদ্ধ বেশি দূরে নয়, শেষের সেদিন জুনেই…'ভারতীয় জ্যোতিষীর কথায় তোলপাড়

T20 WC 2024

পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.