বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌এটাই হবে সত্যিকারের শ্রদ্ধা মনোহর ভাইকে’‌, অবিজেপি দলগুলিকে বার্তা সঞ্জয়ের
শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত (ছবি সৌজন্যে এএনআই) (ANI)

‘‌এটাই হবে সত্যিকারের শ্রদ্ধা মনোহর ভাইকে’‌, অবিজেপি দলগুলিকে বার্তা সঞ্জয়ের

  • সঞ্জয় রাউতের এই প্রস্তাবে কেউ এখনও মুখ না খুললেও বিষয়টি ঘটলে বিজেপি চাপে পড়বে বলেই মনে করা হচ্ছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়া বিধানসভা নির্বাচন। সেখানে এবার বিজেপিকে চাপে ফেলতে নয়া কৌশল নিলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। আজ, সোমবার তিনি সমস্ত অবিজেপি দলগুলিকে অনুরোধ করেন, পানাজিতে কেউ যেন প্রার্থী না দেন। কারণ এখানে যদি প্রয়াত মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের ছেলে উৎপল পারিক্কর নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন তাহলে তাঁকে সমর্থন করতে। সঞ্জয় রাউতের এই প্রস্তাবে কেউ এখনও মুখ না খুললেও বিষয়টি ঘটলে বিজেপি চাপে পড়বে বলেই মনে করা হচ্ছে।

কিন্তু কেন এমন প্রস্তাব সঞ্জয়ের?‌ এই বিষয়ে তিনি জানান, এটাই হবে প্রকৃত শ্রদ্ধা জানানো প্রয়াত মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান নেতাকে অবিজেপি দলগুলির পক্ষ থেকে। কংগ্রেস, আম আদমি পার্টি, তৃণমূল কংগ্রেস এবং গোয়া ফরওয়ার্ড পার্টিকে অনুরোধ করছি, এই আসনে প্রতিদ্বন্দ্বিতা না করতে যদি উৎপল পারিক্কর নির্দল হয়ে এখানে প্রার্থী হন।

ঠিক কী লিখেছেন তিনি টুইটারে?‌ এদিন তিনি টুইটে লেখেন, ‘‌যদি উৎপল পারিক্কর নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন পানাজি আসন থেকে, আমি অনুরোধ করব সব অবিজেপি রাজনৈতিক দলকে—আম আদমি পার্টি, কংগ্রেস, তৃণমূল কংগ্রেস এবং গোয়া ফরওয়ার্ড পার্টি যেন তাঁকে সমর্থন করেন এবং তাঁর বিরুদ্ধে প্রার্থী না দেন। এটাই হবে সত্যিকারের শ্রদ্ধা মনোহর ভাইকে।’‌

জানা গিয়েছে, বিজেপি এখানে প্রার্থী করতে পারে অটানেসিও বাবুস মনসেরাত্তি–কে। ইনি কংগ্রেস থেকে বিজেপিতে ২০১৯ সালে যোগ দেন। তাই সঞ্জয় রাউত প্রশ্ন তুলেছেন, ‘‌বিজেপি কী প্রয়াত মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের আসনে কোনও অপরাধীকে টিকিট দেবে?‌’‌ এই নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা চলছে বলে অভিযোগ। তাই এই প্রশ্ন সঞ্জয়ের বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন