বাংলা নিউজ > ঘরে বাইরে > গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! নিমেষের অসতর্কতায় করুণ পরিণতি

গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! নিমেষের অসতর্কতায় করুণ পরিণতি

বেঙ্গালুরুতে এক মর্মান্তিক দুর্ঘটনায় এক শিশুকন্যার মৃত্যুতে চাঞ্চল্য। প্রতীকী ছবি।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১১.৩০ মিনিট নাগদ। বেঙ্গালুরুর এইচএস আর লেআউটের চান্নাপাটনা এলাকায় ঘটনাটি ঘটে। সেদিন রাতে এক বিয়েবাড়ি থেকে ফিরেছিল ওই শিশুর পরিবার। এরপরই ঘটে যায় ভয়াবহ সেই ঘটনা।

নিমেষের অসতর্কতা কতটা ভয়ঙ্কর হতে পারে, তার আরও এক উদাহরণ উঠে এল বেঙ্গালুরুর এইচএসআর লেআউটের ঘটনায়। সেখানে এক বাবার সামান্য অসতর্কতার জেরে প্রাণ চলে গেল তার মেয়ের। দেড় বছরের ছোট্ট ওই শিশুর মৃত্যুতে গোটা এলাকা জুড়ে শোকের ছায়া।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১১.৩০ মিনিট নাগদ। বেঙ্গালুরুর এইচএস আর লেআউটের চান্নাপাটনা এলাকায় ঘটনাটি ঘটে। সেদিন রাতে এক বিয়েবাড়ি থেকে ফিরেছিল ওই শিশুর পরিবার। বিয়ে ছিল তাঁদের এক আত্মীয়র। এরপর গাড়ি থেকে সমস্ত মালপত্র বের করে বাড়ির ভিতর রেখে দিতে থাকে পরিবার। তারপর গাড়ির ভিতর ঢুকে যান ব্যক্তি। ক্যামেরা বন্দি হতে থাকে ঘটনা। ফুটেজে দেখা যায়, ওই ব্যক্তি এরপর গাড়ি পার্ক করাতে যান। বাবাকে দেখে তাঁর ছোট্ট দেড় বছরের মেয়ে শাইজা জন্নত বাবার পিছন পিছন যেতে থাকে। সেটা খেয়াল করেননি বাবা। শাইজা গিয়ে গাড়ির কাছে দাঁড়ায়। সেটাও খেয়াল করেননি শাইজার বাবা। এরপর গাড়িতে বসে তিনি গাড়ি এগোতে যান। সেখানেই গাড়ির সামনে দাঁড়িয়েছিল শাইজা। সেটিও নজরে পড়েনি তার বাবার। গাড়িয়ে এগিয়ে পিছিয়ে নিতে গিয়ে, আচমকা শাইজার ওপর দিয়েই তিনি চালিয়ে দেন গাড়ি। এরপর ঘটে যায় মর্মান্তিক ঘটনা। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়া শাইজাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ততক্ষণে আঘাতের জেরে মৃত্যুর কোলে ঢোলে পড়ে শাইজা। ছোট্ট শিশুকে আর মৃত্যুর কোল থেকে ফেরানো যায়নি। এই অসতর্কতার আফসোস, কন্যা হারানোর যন্ত্রণায় কাতর গোটা পরিবার।

( Live 10 Anacondas in Flight: জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! উদ্দেশ্য পাচারের, গ্রেফতার বেঙ্গালুরুতে)

( Pink moon 2024 Time:পূর্ণিমায় ২০২৪-র হনুমান জয়ন্তীতে আকাশে 'পিঙ্ক মুন'! কতক্ষণ পর্যন্ত দেখা যাবে? দেখুন দিনের শুভ তিথি)

( Birbhum Lok Sabha vote 2024 :‘শীতলকুচি… বিএসএফ কার কথায় গুলি চালিয়েছিল?’ বীরভূমে নাম না করে দেবাশিসকে খোঁচা মমতার!)

গোটা ঘটনায় পুলিশ রুজু করেছে মামলা। এর আগে, একটি মল-এ এমন এক অসতর্কতার ঘটনা দেখা গিয়েছিল। সেবারও কাঠগড়ায় ছিলেন এক বাবা। যিনি নিজের অন্য সন্তানকে সামলাতে গিয়ে, কোলে থাকা আরেক সন্তানের প্রতি অসতর্ক হয়ে পড়েন। আর সেই সন্তান মলের উপরের তলা থেকে সোজা গিয়ে পড়ে নিচে। এরপর মর্মান্তিক কাণ্ড ঘটে যায়। সেই সন্তানকে আর ফিরে পাননি সেই বাবা।   

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ভীষণ গরমে একাধিক বার স্নান করছেন? স্নান করার সঠিক নিয়ম জানেন তো KKR vs SRH, IPL 2024 Final Live: কলকাতার আকাশে ঘোর দুর্যোগ,ওদিকে ফাইনালে কী হবে? চোখে-মুখে রাগ, বিরক্তি! দেবের ‘টেক্কা’ লুক প্রকাশ্যে, সৃজিতের সিনেমার মুক্তি কবে Cyclone Remal LIVE: সন্ধ্যায় ঝড় শুরু কলকাতা-সহ ৪ জেলায়, মেদিনীপুরে একটু কম বেগ ‘মাথা উঁচু করেই মাঠ ছাড়ছি’, বলেও রিয়াল মাদ্রিদ নিয়ে জল্পনা বজায় রাখলেন এমবাপে এই একটা জিনিস যেটা ভারতীয় দল T20 WC 2024-এ মিস করবে: রোহিতদের সতর্ক করলেন ডুল ওপিনিয়ন পোলে হুগলী-ব্যারাকপুরে তৃণমূল জয়ী নয়, ভাইরাল স্ক্রিনশট সম্পাদিত আরও কাছে রেমাল, কন্ট্রোল রুমের নম্বর জানুন, রইল বিদ্যুৎ, পুরসভা, CESC হেল্পলাইন CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস বছর ঘুরলেও মোদীর হোটেলের বিলে ৮০ লাখ টাকা বকেয়া? কর্তৃপক্ষ কী বলছে-রিপোর্ট

Latest IPL News

CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.