বাংলা নিউজ > ঘরে বাইরে > Man kills 3 children: স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি

Man kills 3 children: স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি

স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন ( প্রতীকী ছবি)

ঘটনাটি ঘটেছে শনিবার আম্বাদ তহসিলের ডোমেগাঁও গ্রামে। সন্তোষ তার ছেলে সোহম (১২) এবং কন্যা শিবানী (৮) এবং দীপালিকে (৭) কুয়োয় ফেলে দেয়। আম্বাদ থানার অফিসার রঘুনাথ নাচন জানান, সন্তোষের দুটি বিয়ে। 

স্ত্রীর সঙ্গে বসচা। তার জেরে ভয়ঙ্কর কাণ্ড করে বসল ব্যক্তি। নিজের ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে দিয়ে হত্যা করল। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার ডোমেগাঁও গ্রামে। মৃতদের মধ্যে রয়েছে দুই মেয়ে এবং এক ছেলে। অভিযুক্তের নাম সন্তোষ ধোন্ডিরাম তাকওয়ালে। সন্তানদের খুনের পর নিজেই থানায় ফোন করে পুলিশকে খবর দেয় ওই ব্যক্তি। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন: সন্তান নিজের নয়, সন্দেহের বশে ৮ মাসের শিশুকে থেঁতলে খুন করল বাবা

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে শনিবার আম্বাদ তহসিলের ডোমেগাঁও গ্রামে। সন্তোষ তার ছেলে সোহম (১২) এবং কন্যা শিবানী (৮) এবং দীপালিকে (৭) কুয়োয় ফেলে দেয়। আম্বাদ থানার অফিসার রঘুনাথ নাচন জানান, সন্তোষের দুটি বিয়ে। মৃত বাচ্চারা সকলেই সন্তোষের প্রথম পক্ষের স্ত্রীর সন্তান। প্রথম পক্ষের স্ত্রী মারা যাওয়ায় সে দ্বিতীয় বিয়ে করেছিল। এই ঘটনায় পুলিশ একটি মামলা নথিভুক্ত করেছে। এই খুনের পিছনে কী কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে, এই ঘটনায় সন্তোষ তার শ্যালক এবং স্ত্রীর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ তুলেছে।

সূত্রের খবর, অভিযুক্ত সন্তোষ ছত্রপতি সম্ভাজি নগরের কাচনের গ্রামের বাসিন্দা। একটি হোটেলে কাজ করত। শনিবার বাচ্চাদের নিয়ে ডোমেগাঁও গ্রামে গিয়েছিল। সেখানেই সন্তানদের খুন করে সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগে একটি খুনের অভিযোগ ছিল সন্তোষের বিরুদ্ধে। ২০১৯ সালে কারমাদ এলাকায় একজন মহিলাকে খুনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে। প্রায় ৪ বছর জেলে থাকার পর ২০২৩ সালে তাকে জামিন দিয়েছিল আদালত। তার স্ত্রী ডোমেগাঁও গ্রামের বাসিন্দা। আরও জানা গিয়েছে, সন্তোষের সন্দেহ ছিল সে জেলে থাকার সময় স্ত্রী অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেটা জানার পর থেকেই মানসিকভাবে অশান্তিতে ছিল সন্তোষ। 

পুলিশের এক আধিকারিক জানান, সন্তোষ জেলে থাকার সময় তার স্ত্রী পরিবারকে আর্থিকভাবে সমর্থন করার জন্য আখ কাটার কাজ শুরু করেছিলেন। তবে জেল থেকে ছাড়া পাওয়ার পরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকা নিয়ে সন্দেহের বশে স্ত্রীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হত। জানা গিয়েছে , শনিবারও একই বিষয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। যার পরে তিনি তার সন্তানদের নিয়ে ডোমেগাঁও চলে যায়। তারপরেই এই ঘটনা।

ঘরে বাইরে খবর

Latest News

গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ দাঁতের কালো ছোপ বহু চেষ্টাতেও দূর হচ্ছে না? এই ছোট্ট কাজেই দাঁত হবে চকচকে মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী? IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.