বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: কলের জল নিয়ে বচসার জেরে দিল্লিতে প্রতিবেশীকে কোপাল কিশোরী, মৃত্যু মহিলার

Murder: কলের জল নিয়ে বচসার জেরে দিল্লিতে প্রতিবেশীকে কোপাল কিশোরী, মৃত্যু মহিলার

প্রতিবেশীকে খুন। প্রতীকী ছবি (HT_PRINT)

ঘটনার সূত্রপাত শুক্রবার। সন্ধ্যে সাড়ে ৭টার দিকে সোনি বাড়ির প্রথম তলায় কল থেকে জল নিয়ে আনতে যায়। তখন জল নিয়ে এক প্রতিবেশীর মহিলা এবং ওই মহিলার মেয়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সোনি।

কলের জল নিয়ে বচসা। তার জেরে ছুরি দিয়ে আঘাত করে প্রতিবেশীকে খুন করল কিশোরী। ঘটনাটি ঘটেছে রবিবার দিল্লির ফারশ বাজার এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খুনের অভিযোগে ১৫ বছর বয়সি কিশোরীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ৩৪ বছর বয়সি প্রতিবেশী মহিলাকে বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করে কিশোরী। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃত মহিলার নাম সোনি। 

আরও পড়ুনঃ জমি বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, সিভিক ভলান্টিয়ারকে পিটিয়ে খুন করল কাকা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত শুক্রবার। সন্ধ্যে সাড়ে ৭টার দিকে সোনি বাড়ির প্রথম তলায় কল থেকে জল নিয়ে আনতে যায়। তখন জল নিয়ে এক প্রতিবেশীর মহিলা এবং ওই মহিলার মেয়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সোনি। অভিযোগ, এরপর তাদের মধ্যে মারপিট বাঁধে। তখন সোনি ওই মহিলার মেয়ের হাত মুচড়ে দেন। 

ঘটনায় মেয়েটিকে হেডগেওয়ার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে মেয়েটির হাতের এক্স রে করে ছেড়ে দেওয়া হয়। পরে মেয়ে এবং তার মা বাড়িতে ফিরে আসেন। এরপরই তারা সোনির সঙ্গে পুনরায় বচসায় জড়িয়ে পড়ে। সেই সময় সোনির সঙ্গে ছিলেন তার স্বামী সতবীর। সেই সময় আবার তাদের মধ্যে হাতাহাতি বাঁধে। ঘটনায় মেয়েটি আচমকা ছুরি বের করে সোনিকে একের পর এক আঘাত করে। ঘটনায় সোনির হাতে ও পেটে একাধিবার ছুরি দিয়ে আঘাত করে মেয়েটি। তাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন সোনি। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১১ টা নাগাদ থানায় ফোন করে সোনির স্বামী এবিষয়ে অভিযোগ জানান। তারপরেই তড়িঘড়ি অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানায়, সোনির বাম হাতের একাধিক কাটা চিহ্ন এবং তার পেটে একাধিক ক্ষত ছিল। সোনিকে হেডগেওয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তদন্তের সময়, জানা যায় যে সোনি এবং তার স্বামী সতবীর প্রতিবেশীদের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন। তার জেরেই এমন কাণ্ড। এই ঘটনায় অভিযোগ পেয়ে পুলিশ ওই কিশোরীকে গ্রেফতার করেছে। তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হয়। এদিকে, সোনির মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় পুরনো শত্রুতা রয়েছে কি না সেবিষয়টিও জানার চেষ্টা করছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

নৃশংসভাবে খুন হন অভিনেত্রী লায়লা খান, ১৩ বছর পর দোষীকে মৃত্যুদণ্ডের সাজা আদালতের প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! কী বললেন পরিচালক? IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের জেরেই ছাত্রমৃত্যু ঘটে, শাস্তিতে সিলমোহর পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা

Latest IPL News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.