বাংলা নিউজ > ঘরে বাইরে > Nitin Gadkari: এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Nitin Gadkari: এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

নীতিন গডকরি। ফাইল ছবি  (HT_PRINT)

গডকরির সঙ্গে মোদীর কী কথা হয়েছে তা নিয়ে বিজেপির তরফে কিছু জানানো হয়নি। তবে এটা মনে করা হয়েছে প্রার্থী তালিকায় তাঁর অনুপস্থিতি নিয়ে কথা হয়ে থাকতে পারে।

প্রদীপ মৈত্র

লোকসভা ভোটের প্রথম তালিকায় নাম নেই নীতিন গডকরির। এরপরই এনিয়ে জোর শোরগোল। কেন্দ্রীয় মন্ত্রী। দুবারের এমপি। সোমবার নাগপুর বিমানবন্দরে তিনি দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। তেলেঙ্গানা যাওয়ার সময় এই বিমানবন্দরে নেমেছিলেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি মোদীর সঙ্গে দেখা করেন। এদিকে প্রথম তালিকায় সব মিলিয়ে ১৯৫জন প্রার্থী রয়েছেন। মোদী,  রাজনাথ সিং, অমিত শাহ সহ একাধিক গুরুত্বপূর্ণ নাম রয়েছে। কিন্তু গডকরির নাম নেই। 

এদিকে গডকরির সঙ্গে মোদীর কী কথা হয়েছে তা নিয়ে বিজেপির তরফে কিছু জানানো হয়নি। তবে এটা মনে করা হয়েছে প্রার্থী তালিকায় তাঁর অনুপস্থিতি নিয়ে কথা হয়ে থাকতে পারে। 

তবে সূত্রের খবর, শহরের বিজেপি কর্মীদের আস্থা ছিল নীতিনের উপর। কিন্তু তারপরেও কেন এমন হল? শহরের বিজেপি নেতা বান্টি কুকড়ে জানিয়েছেন, আমরা সকলে মিলে গডকরির নাম পাঠিয়েছিলাম। তিনি সিনিয়র মেম্বার। তিনি যে টিকিট পাবেন এটা একরকম নিশ্চিত। এটা নিয়ে বলতেই পারি। তিনি জানিয়েছেন দেশ গঠনে ১০ বছর ধরে মোদীর নির্দেশে কাজ করছে নীতিন। তিনি এবারও টিকিট পাবেন। 

অন্যদিকে অপর প্রতিবেদনে জানা গিয়েছে, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) লোকসভা নির্বাচনের জন্য ১৯৫ জন প্রার্থীর প্রথম তালিকা প্রকাশের একদিন পরে, শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরিকে তালিকায় অন্তর্ভুক্ত না করার জন্য বিজেপির সমালোচনা করেছেন।

রবিবার এক সভায় উদ্ধব ঠাকরে বলেন, আমরা প্রমোদ মহাজন এবং গোপীনাথ মুন্ডের জন্যই বিজেপিকে চিনতাম। তাদের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক ছিল এবং মহাজনকে বিজেপি-শিবসেনা জোটের স্থপতি বলা হত। পরে এসেছিলেন গডকড়ী। আমরা মোদী-শাহের মতো নাম জানতাম না। তিনি (গডকড়ি) মুম্বই পুনে এক্সপ্রেসওয়ে এবং মুম্বইয়ে ৫৫ টি ফ্লাইওভার তৈরি করে অনেক ভাল কাজ করেছেন। তিনি কট্টর বিজেপি লোক হলেও প্রথম প্রার্থী তালিকায় তাঁর নাম নেই। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় অভিযুক্ত কৃপাশঙ্কর সিংকে কীভাবে বিজেপির প্রথম প্রার্থী তালিকায় অন্তর্ভুক্ত করা হল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

উদ্ধব ঠাকরে বলেন, দিল্লিতে সরকার গঠনে মহারাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এবং গত নির্বাচনে শিবসেনা ও বিজেপি ৪২টি আসন জিতেছিল, যা কেন্দ্রে এনডিএ সরকারের পথ প্রশস্ত করেছিল। মহারাষ্ট্র থেকে আসন ছাড়া এনডিএ ২৫০ আসন পেরোতে পারত না বলে দাবি করে তিনি বলেন, এবার বিজেপি আব কি বার, ৪০০ পার স্লোগান দিয়েছে, কিন্তু আমি বলব, আব কি বার, বিজেপি তাদিপার (পলাতক)।

 

ঘরে বাইরে খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.