বাংলা নিউজ > ঘরে বাইরে > তেলাঙ্গানার প্রাক্তন CM–এর অস্ত্রোপচার সফল, KCR-কে দেখে গেলেন রেবন্ত রেড্ডি

তেলাঙ্গানার প্রাক্তন CM–এর অস্ত্রোপচার সফল, KCR-কে দেখে গেলেন রেবন্ত রেড্ডি

হাসপাতালে তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, আট সপ্তাহ পর তিনি স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন। প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে কেটি রামারাও আগের দিন এক্স হ্যান্ডেলে একটি পোস্টে বলেছিলেন যে তাঁর বাবার হিপ প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। 

তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের অস্ত্রোপচার সফল হয়েছে। হায়দরাবাদের একটি বেসরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল তাঁর ‘সম্পূর্ণ হিপ প্রতিস্থাপন’ সফলভাবে হয়েছে। ওই বেসরকারি হাসপাতাল যশোদার সিনিয়র অর্থোপেডিক সার্জেন এবং অন্যান্য চিকিৎসকদের একটি দল তাঁর অস্ত্রোপচার করেছেন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন এবং হাঁটার চেষ্টা করছেন। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘আমার রকস্টার’ বলে সম্বোধন করলেন অভিনেতা প্রকাশ রাজ। অন্যদিকে রবিবার তাঁকে দেখতে হাসপাতালে আসেন বর্তমান মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি। 

আরও পড়ুন: ভোটে হারার পরই ভাঙল হাড়, গভীর রাতে হাসপাতালে ভরতি তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী KCR

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাসপাতালের চিকিৎসককরা তাঁকে হাঁটানোর চেষ্টা করছেন। চিকিৎসকরা জানিয়েছেন, আট সপ্তাহ পর তিনি স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন। প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে কেটি রামারাও আগের দিন এক্স হ্যান্ডেলে একটি পোস্টে বলেছিলেন যে তাঁর বাবার হিপ প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ভারত রাষ্ট্র সমিতির সুপ্রিমো কেসিআরের দ্রুত সুস্থতা কামনা করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স পোস্টে লিখেছেন, তিনি তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রী কেসিআর চোট পেয়েছেন জেনে দুঃখিত। ’আমি তাঁর দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি।’

ঘটনার খবর পেয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা দেওয়ার নির্দেশ দিয়েছেন।মুখ্যমন্ত্রী রেড্ডির নির্দেশে স্বাস্থ্য সচিব এসএএম রিজভি হাসপাতালে গিয়েছিলেন এবং তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন।মুখ্যমন্ত্রীর তরফে আধিকারিক হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছিলেন যে কেসিআরকে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা দিতে হবে। এর পাশাপাশি তাঁর নিয়মিত স্বাস্থ্য আপডেট দেওয়ারও নির্দেশ দেন। রবিবার তিনি হাসপাতালে গিয়ে দেখা করেন ও কুশল বিনিময় করেন তাঁর রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে। উল্লেখ্য, রেবন্তের শপথগ্রহণ অনুষ্ঠানে যাননি কেসিআর।

<p>কেসিআরকে দেখতে এসেছেন রেবন্ত রেড্ডি</p>

কেসিআরকে দেখতে এসেছেন রেবন্ত রেড্ডি

(Mohammed Aleemuddin)

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে ইরাভেলির বাসভবনে পড়ে যাওয়ার ফলে তিনি গুরুতর চোট পেয়েছিলেন। এরপরেই তাঁকে শহরের সোমাজিগুড়ার যশোদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সিটি স্ক্যান সহ সিটি স্ক্যান সহ যাবতীয় পরীক্ষার পর জানা যায় তাঁর নিতম্বের হাড় ভেঙে গিয়েছে। এরপরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

নির্বাচনে হারের পর থেকেই নিজের বাড়িতে সারাদিন ধরেই বিভিন্ন মানুষজনের সঙ্গে দেখা করছেন। ২০১৪ সালে নয়া রাজ্য গঠনের পর প্রথমবার মুখ্যমন্ত্রী হয়েছিলেন কে চন্দ্রশেখর রাও। ২০২৩ সাল পর্যন্ত টানা ৯ বছরে দু'বার তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী থেকেছেন তিনি। এবারের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের কাছে হারতে হয়েছে তাঁকে। কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্য বিজেপির সভাপতি জি কিশান রেড্ডি, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডি, টিডিপি প্রধান এন চন্দ্রবাবু নাইডু এবং অন্যান্য নেতারাও তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রীর আঘাত নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

ঘরে বাইরে খবর

Latest News

OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে ১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত

Latest IPL News

IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.