বাংলা নিউজ > ঘরে বাইরে > তেলাঙ্গানার প্রাক্তন CM–এর অস্ত্রোপচার সফল, KCR-কে দেখে গেলেন রেবন্ত রেড্ডি

তেলাঙ্গানার প্রাক্তন CM–এর অস্ত্রোপচার সফল, KCR-কে দেখে গেলেন রেবন্ত রেড্ডি

হাসপাতালে তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, আট সপ্তাহ পর তিনি স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন। প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে কেটি রামারাও আগের দিন এক্স হ্যান্ডেলে একটি পোস্টে বলেছিলেন যে তাঁর বাবার হিপ প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। 

তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের অস্ত্রোপচার সফল হয়েছে। হায়দরাবাদের একটি বেসরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল তাঁর ‘সম্পূর্ণ হিপ প্রতিস্থাপন’ সফলভাবে হয়েছে। ওই বেসরকারি হাসপাতাল যশোদার সিনিয়র অর্থোপেডিক সার্জেন এবং অন্যান্য চিকিৎসকদের একটি দল তাঁর অস্ত্রোপচার করেছেন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন এবং হাঁটার চেষ্টা করছেন। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘আমার রকস্টার’ বলে সম্বোধন করলেন অভিনেতা প্রকাশ রাজ। অন্যদিকে রবিবার তাঁকে দেখতে হাসপাতালে আসেন বর্তমান মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি। 

আরও পড়ুন: ভোটে হারার পরই ভাঙল হাড়, গভীর রাতে হাসপাতালে ভরতি তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী KCR

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাসপাতালের চিকিৎসককরা তাঁকে হাঁটানোর চেষ্টা করছেন। চিকিৎসকরা জানিয়েছেন, আট সপ্তাহ পর তিনি স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন। প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে কেটি রামারাও আগের দিন এক্স হ্যান্ডেলে একটি পোস্টে বলেছিলেন যে তাঁর বাবার হিপ প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ভারত রাষ্ট্র সমিতির সুপ্রিমো কেসিআরের দ্রুত সুস্থতা কামনা করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স পোস্টে লিখেছেন, তিনি তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রী কেসিআর চোট পেয়েছেন জেনে দুঃখিত। ’আমি তাঁর দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি।’

ঘটনার খবর পেয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা দেওয়ার নির্দেশ দিয়েছেন।মুখ্যমন্ত্রী রেড্ডির নির্দেশে স্বাস্থ্য সচিব এসএএম রিজভি হাসপাতালে গিয়েছিলেন এবং তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন।মুখ্যমন্ত্রীর তরফে আধিকারিক হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছিলেন যে কেসিআরকে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা দিতে হবে। এর পাশাপাশি তাঁর নিয়মিত স্বাস্থ্য আপডেট দেওয়ারও নির্দেশ দেন। রবিবার তিনি হাসপাতালে গিয়ে দেখা করেন ও কুশল বিনিময় করেন তাঁর রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে। উল্লেখ্য, রেবন্তের শপথগ্রহণ অনুষ্ঠানে যাননি কেসিআর।

<p>কেসিআরকে দেখতে এসেছেন রেবন্ত রেড্ডি</p>

কেসিআরকে দেখতে এসেছেন রেবন্ত রেড্ডি

(Mohammed Aleemuddin)

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে ইরাভেলির বাসভবনে পড়ে যাওয়ার ফলে তিনি গুরুতর চোট পেয়েছিলেন। এরপরেই তাঁকে শহরের সোমাজিগুড়ার যশোদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সিটি স্ক্যান সহ সিটি স্ক্যান সহ যাবতীয় পরীক্ষার পর জানা যায় তাঁর নিতম্বের হাড় ভেঙে গিয়েছে। এরপরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

নির্বাচনে হারের পর থেকেই নিজের বাড়িতে সারাদিন ধরেই বিভিন্ন মানুষজনের সঙ্গে দেখা করছেন। ২০১৪ সালে নয়া রাজ্য গঠনের পর প্রথমবার মুখ্যমন্ত্রী হয়েছিলেন কে চন্দ্রশেখর রাও। ২০২৩ সাল পর্যন্ত টানা ৯ বছরে দু'বার তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী থেকেছেন তিনি। এবারের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের কাছে হারতে হয়েছে তাঁকে। কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্য বিজেপির সভাপতি জি কিশান রেড্ডি, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডি, টিডিপি প্রধান এন চন্দ্রবাবু নাইডু এবং অন্যান্য নেতারাও তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রীর আঘাত নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

ঘরে বাইরে খবর

Latest News

ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.